scorecardresearch
 

Lucky Zodiac after Kali Puja: কালীপুজোর পরেই মালব্য রাজযোগ, ডিসেম্বরের আগেই আকস্মিক লাভ ৩ রাশির

Malvya Rajyog After Diwali: সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ে গোচর করে। কালীপুজো- দীপাবলির পরে শুক্র তুলা রাশিতে প্রবেশ করলে মালব্য রাজযোগ গঠিত হবে। এটি জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। চলুন জেনে নেওয়া যাক এই সময়ে কোন রাশির জাতকদের সম্পদ ক্রমাগত বাড়তে চলেছে।

Advertisement
Lucky Zodiac after Kali Puja Lucky Zodiac after Kali Puja

Shukra Gochar Effect: মালব্য রাজযোগকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। কথিত আছে যে, যার কোষ্ঠীতে এই রাজযোগ থাকে সে জীবনের প্রতিটি সুখ পায়। শুধু তাই নয়, একজন ব্যক্তি জীবনে কখনো সম্পদের অভাবের সম্মুখীন হন না। এই মাসের শেষে, ৩০ নভেম্বর শুক্র তুলা রাশিতে প্রবেশ করবে। এমন অবস্থায় ৩টি রাশির মানুষ শুভ ফল পেতে চলেছে। এই সময়কালে, এই রাশির জাতকদের সম্পদ বৃদ্ধি পাবে। চলুন এই ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জানা যাক। 

মকর রাশি (Capricorn)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মালব্য রাজযোগ মকর রাশির মানুষের জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। এই যোগ আপনার রাশির কর্মের ঘরে তৈরি হবে। এমন পরিস্থিতিতে, আপনি এই সময়ে কেরিয়ার সম্পর্কিত প্রতিটি বিষয়ে দুর্দান্ত সাফল্য পাবেন। শুধু তাই নয়, এই লোকেরা তাদের আয় বাড়াতে নতুন আইডিয়া নিয়ে কাজ করবে এবং এতে সাফল্যও পাবে। বেকাররা নতুন চাকরি পেতে পারেন। শুধু তাই নয়, এই সময়ে পৈতৃক সম্পত্তির সুবিধাও পেতে পারেন। শুক্র আপনার রাশির পঞ্চম ঘরের অধিপতি। এমন পরিস্থিতিতে আপনি সন্তান সংক্রান্ত ভাল খবর পেতে পারেন। আপনি এই সময়ে  অপ্রত্যাশিত আর্থিক লাভ পাবেন। 

তুলা রাশি (Libra)
মালব্য রাজযোগের কারণে এই রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হবে।  এই যোগ আপনার রাশিতে তৈরি হচ্ছে। কারণ ৩০ নভেম্বর শুক্র তুলা রাশিতে প্রবেশ করবে। এই সময়ে আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে। এই সময়ে আপনার কাজের ধরন ভালো হবে। ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। এই সময়ের মধ্যে আপনি অনেক কেরিয়ার সম্পর্কিত সুবর্ণ সুযোগ পাবেন। আপনার বিবাহিত জীবন সুখের হবে। প্রসঙ্গত শুক্র আপনার রাশির অষ্টম ঘরের অধিপতি। অবিবাহিতরা এই সময়ে বিয়ের প্রস্তাব পেতে পারেন। 

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
শুক্রের গোচরের কারণে গঠিত মালব্য রাজযোগ কন্যা রাশির জাতকদের পক্ষে অনুকূল প্রমাণিত হবে। এই যোগ আপনার রাশির  অর্থ বা বাণীর ঘরে  তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে, আপনি সময়ে সময়ে অপ্রত্যাশিত আর্থিক সুবিধা পাবেন। আপনার কথায় মানুষ মুগ্ধ হবে, আর মানুষ আপনার দ্বারা ইমপ্রেস হবে। এই সময়ে, আপনি যদি বিদেশে যাওয়ার কথা ভাবছেন, তবে এটি আপনার জন্য একটি ভাল সুযোগও হতে পারে। ব্যবসায়ীদের আটকে থাকা টাকা এ সময় উদ্ধার হতে পারে। আপনার ভাগ্যদ্বয় হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)  

Advertisement