scorecardresearch
 

Shukra Gochar 2023 Vrishabh Rashi : ১০ বছর পরে বৃষতে শুক্রের প্রবেশ, মহাধন যোগে ৩ রাশির পকেট ভরা টাকার সম্ভাবনা

সম্প্রতি শুক্র পরিক্রমণ শেষে বৃষ রাশিতে প্রবেশ করেছে (Shukra Gochar 2023 Vrishabh Rashi)। শুক্র বৃষ রাশির অধিপতি এবং শুক্রের নিজস্ব রাশিতে গোচর খুব গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে। এর সঙ্গে শুক্র বৃষ রাশিতে পাড়ি দিয়ে মহাধন রাজ যোগ সৃষ্টি করেছে। এই রাজ যোগ ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ প্রমাণিত হবে। চলুন জেনে নেওয়া যাক এর ফলে কোন কোন রাশির কপাল খুলতে চলেছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বৃষ রাশিতে শুক্র
  • ৩ রাশির জন্য সৌভাগ্য
  • কোন কোন রাশি জেনে নিন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র প্রেম, রোমান্স, বিলাসবহুল জীবন এবং সম্পদের কারক। জন্মকুণ্ডলীতে শুক্র শুভ থাকলে সেই ব্যক্তি প্রচুর ধন-সম্পদ লাভ করেন। তাঁর জীবনে অনেক ভালবাসাও থাকে। তিনি বিলাসবহুল জীবন উপভোগ করেন। সম্প্রতি ১০ বছর শুক্র পরিক্রমণ শেষে বৃষ রাশিতে প্রবেশ করেছে (Shukra Gochar 2023 Vrishabh Rashi)। শুক্র বৃষ রাশির অধিপতি এবং শুক্রের নিজস্ব রাশিতে গোচর খুব গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে। এর সঙ্গে শুক্র বৃষ রাশিতে পাড়ি দিয়ে মহাধন রাজ যোগ সৃষ্টি করেছে। এই রাজ যোগ ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ প্রমাণিত হবে। চলুন জেনে নেওয়া যাক এর ফলে কোন কোন রাশির কপাল খুলতে চলেছে।

বৃষ রাশি (Taurus) : শুক্র গোচর করে বৃষ রাশিতে প্রবেশের পর মহাধন যোগ তৈরি করছে। তাই এই রাশির জাতক জাতিকারা সর্বোচ্চ সুবিধা পাবেন। বলা যায় এই মহাধন যোগ বৃষ রাশির জাতকদের জন্য আশীর্বাদের চেয়ে কিছু কম নয়। এর পাশাপাশি এই গোচরে শশ ও মহালক্ষ্মী যোগও তৈরি হচ্ছে। তাই এই রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। চাকরিতে পদোন্নতি পাবেন। বেকারদের কর্মসংস্থান হবে।
 
কন্যা রাশি (Virgo) : বৃষ রাশিতে শুক্রের গমন কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ ফল দেবে। এই ব্যক্তিরা হঠাৎ করে কোনও অর্থ পেতে পারেন। সৌভাগ্যের সম্মুখীন হবেন। তাই সব কিছু পূর্ণ মন দিয়ে করুন। আপনি অবশ্যই সফলতা পাবেন। এই রাশির মানুষেরা বিদেশ সফরেও যেতে পারেন। প্রতিযোগিতাতা মূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন।
 
মকর রাশি (Capricorn) : মহাধন যোগও মকর রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ ফল দেবে। এই রাশির মানুষেরা চাকরি ব্যবসায় অগ্রগতি পাবেন। অর্থ লাভ হবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে, যা আপনার সমস্ত আর্থিক সমস্যা দূর করবে। ব্যবসায়ীরা বড় অর্ডার পেতে পারেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। অবিবাহিতদের বিয়ে হতে পারে।

Advertisement

আরও পড়ুন - সিগারেট নিয়ে জাতীয় সঙ্গীত গেয়ে ট্রোলড ২ তরুণী, গ্রেফতারি-শাস্তির দাবি

 

Advertisement