scorecardresearch
 

Shukra Gochar 2023 In Meen Rashi : মাত্র ৫ দিনের অপেক্ষা, শুক্র মীনে প্রবেশ করলেই ৫ রাশির 'স্বর্ণযুগ' শুরু

আগামী ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র (Shukra Gochar 2023 In Meen Rashi)। এই গ্রহ বৃষ এবং তুলার অধিপতি। এবার জেনে নেওয়া যাক শুক্রের এই গোচরে (Venus Transit 2023) কোন কোন রাশির লাভ হতে চলেছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মীন রাশিতে যাচ্ছে শুক্র
  • ১৫ ফেব্রুয়ারি গোচর
  • ৫ রাশির কপাল খুলবে

জ্যোতিষশাস্ত্রে শুক্রকে শিল্প, সঙ্গীত এবং বিলাসের গ্রহ বলে মনে করা হয়। আগামী ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র (Shukra Gochar 2023 In Meen Rashi)। এই গ্রহ বৃষ এবং তুলার অধিপতি। এবার জেনে নেওয়া যাক শুক্রের এই গোচরে (Venus Transit 2023) কোন কোন রাশির লাভ হতে চলেছে।

মীন রাশি (Pisces)
এই রাশিতে শুক্র গোচর করবে। এটি শুক্রের উচ্চ রাশি। এই সময়ে মানুষ মীনের জাতক জাতিকাদের প্রতি আকৃষ্ট হবেন এবং তাঁদের কথাবার্তা আরও সুন্দর হবে। জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কও মজবুত হবে। দাম্পত্য জীবন আরও সুখের হবে। আপনি ভেতর থেকে কিছু পরিবর্তন অনুভব করবেন। যাঁরা ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন, তাঁরাও সাফল্য পেতে পারেন।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির সপ্তম ঘরে শুক্রের গোচর ঘটবে। এটি কেবল জাতক জাতিকার প্রেম জীবনেই সুখ আনবে না, জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কও আরও মজবুত হবে। কর্মক্ষেত্রেও অবস্থার উন্নতি হবে। জীবনসঙ্গীর নামে ব্যবসা করলে অনেক সাফল্য পাবেন। পদোন্নতির সম্ভাবনাও তৈরি হচ্ছে।

সিংহ রাশির (Leo)
শুক্র এই রাশির অষ্টম ঘরে প্রবেশ করবে। এই সময় অনেক অর্থ পাবেন। হঠাৎ করেই শুক্রের কৃপায় পকেট ভরে উঠবে। এই সময়ের মধ্যে, আপনি এত টাকা পাবেন, যা হয়তো কল্পনাও করতে পারেননি। যদি আগে কোনও জায়গায় বিনিয়োগ করে থাকেন, তাহলে তার থেকেও সুবিধা পাবেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্যও খুব শুভ বলে প্রমাণিত হবে।

কর্কট রাশি (Cancer)
শুক্র এই রাশির নবম ঘরে প্রবেশ করবে। ফলে সৌভাগ্য বৃদ্ধি পাবে। পাশাপাশি জীবনের সমস্ত সমস্যা থেকেও মুক্তি পাবেন। অর্থের কারণে যেসব কাজ বন্ধ ছিল, সেগুলোও এবার শেষ করা যাবে। যদি চাকরি পরিবর্তন করার চেষ্টা করেন, তাহলেও সফলতা পাবেন। বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটবে এবং জীবনে সুখ আসবে।

Advertisement

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকারা শুক্রের অভাবনীয় কৃপা পেতে চলেছেন। নতুন গাড়ি কেনার সম্ভাবনা তৈরি হচ্ছে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধি হতে পারে। যেসব কাজে অসুবিধা হচ্ছিল সেগুলোও সম্পন্ন হতে পারে। প্রেম জীবনও রোমান্সে ভরপুর থাকবে।

আরও পড়ুন - পয়লা বৈশাখের পরেই গজলক্ষ্মী রাজযোগ, দেবগুরু কৃপা বর্ষাবেন ৩ রাশিতে

 

Advertisement