scorecardresearch
 

Shukra Gochar Lucky Zodiac from Today: আজ থেকে সহায় সম্পদের দাতা, পুজোর আগেই আর্থিক লাভ ৩ রাশির

Shukra Gochar 2023: অক্টোবরের শুরুতে শুক্র তার রাশি পরিবর্তন করছে। সিংহ রাশিতে শুক্রের এই গোচর ঘটতে চলেছে, যা কিছু রাশিকে বিশেষ সুবিধা দেবে।

Advertisement
শুক্রের গোচরে আজ থেকে লাভবান ৩ রাশি শুক্রের গোচরে আজ থেকে লাভবান ৩ রাশি

Venus Transit 2023: জ্যোতিষশাস্ত্রে গ্রহ এবং নক্ষত্রকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। সময়ে সময়ে, এই গ্রহগুলির অবস্থান পরিবর্তন হতে থাকে, যা প্রতিটি রাশির মানুষের জীবনে গভীর প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে অত্যন্ত শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। তিনি সম্পদ, যশ, ঐশ্বর্য, ভোগ ও বিলাসের কারক। ২ অক্টোবর অর্থাৎ সোমবার মানে আজকে শুক্র কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ করছে। শুক্রের এই গমন কিছু রাশির জাতকের জীবনে বড় পরিবর্তন আনতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে। 

বৃষ  (Taurus)
শুক্র সিংহ রাশিতে আসার কারণে বৃষ রাশির জাতকরা জীবনে খুব শুভ ফল পাবেন। এই সময়ের মধ্যে, আপনার বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। এই রাশির জাতকদের চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি প্রমোশন পেতে পারেন। এই গোচরের শুভ প্রভাবে আপনার আত্মবিশ্বাস বাড়বে। বেশিরভাগ ক্ষেত্রেই আপনি সফলতা পাবেন। আপনি যদি কোনও ধরণের সৃজনশীল কাজের সঙ্গে জড়িত থাকেন তবে আপনি এই সময়ে বিশেষ সুবিধা পাবেন। 

সিংহ  (Leo)
শুক্র শুধুমাত্র সিংহ রাশিতে গোচর করবে। সিংহ রাশিতে প্রবেশ করে, শুক্র এই রাশির জাতকদের কাঙ্খিত ফল প্রদান করবে। এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে অগ্রগতি পাবেন। আপনার আয়ও বাড়বে। এই সময়ের মধ্যে, আপনার সমস্ত মুলতুবি কাজ সম্পন্ন হবে। শুক্রের গোচর  সিংহ রাশির অবিবাহিতদের জন্য সুখবর দিতে চলেছে। আপনার বিয়ে ঠিক হয়ে যেতে পারে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। এই সময়ে আপনি কিছু ভাল খবর শুনতে পেতে পারেন।

আরও পড়ুন

তুলা (Libra)
তুলা রাশির অধিপতি শুক্র। এমন পরিস্থিতিতে তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের অবস্থান শুভ হতে চলেছে। সিংহ রাশিতে শুক্র গ্রহের কারণে এই রাশির জাতক জাতিকারা সর্বক্ষেত্রে সুবিধা পাবেন। আয়ের নতুন উৎস পাবেন। তুলা রাশিতে শুক্রের গোচরের কারণে তুলা রাশির জাতকদের আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। এই সময়টা ব্যবসায়ীদের জন্যও খুব অনুকূল হতে চলেছে। আপনার কিছু বড় ডিল চূড়ান্ত হতে পারে। আপনি আপনার সমস্ত দায়িত্ব ভালভাবে পালন করবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement