scorecardresearch
 

Shukra Gochar 2023: জুলাইে সম্পদ-বিলাসিতার দেব শুক্রের 'মহাগোচর', ৩ রাশির দ্বিগুণ অর্থবৃদ্ধি

৭ জুলাই শুক্র সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। এই সময়ে, ৩টি রাশির জাতক জাতিকাদের আকস্মিক আর্থিক লাভ এবং উন্নতি হতে পারে। জেনে নিন এই রাশি চিহ্নগুলি সম্পর্কে।

Advertisement
শুক্রের রাশিফল শুক্রের রাশিফল
হাইলাইটস
  • ৭ জুলাই শুক্র সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছেন
  • এই সময়ে, ৩টি রাশির জাতক জাতিকাদের আকস্মিক আর্থিক লাভ এবং উন্নতি হতে পারে
  • এই রাশির জাতক জাতিকাদের জন্য এই ট্রানজিট অনুকূল প্রমাণিত হবে

Venus Planet Transit 2023: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব দেওয়া হয়েছে। প্রতিটি রাশিতে গ্রহের বিভিন্ন প্রভাব রয়েছে। শুক্রকে সম্পদ, বিলাসিতা, বৈষয়িক সুখ এবং ঐশ্বর্যের দাতা বলে মনে করা হয়েছে। এই ধরনের পরিস্থিতিতে, শুক্র যখন গোচর করে, তখন সমস্ত রাশির জাতক জাতিকাদের ওপর শুভ ও অশুভ প্রভাব পড়ে। ৭ জুলাই শুক্র সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছেন। এই সময়ে, ৩টি রাশির জাতক জাতিকাদের আকস্মিক আর্থিক লাভ এবং উন্নতি হতে পারে। জেনে নিন এই রাশি চিহ্নগুলি সম্পর্কে।

বৃষ রাশি
এই রাশির জাতক জাতিকাদের জন্য এই ট্রানজিট অনুকূল প্রমাণিত হবে। রাশিচক্রের পরিবর্তন আপনার রাশিফলের চতুর্থ ঘরে ঘটতে চলেছে। এই সময়ের মধ্যে আপনি আপনার যানবাহন এবং সম্পত্তি ইত্যাদি পাবেন। স্বাস্থ্যের উন্নতি দেখা যাবে। শুধু তাই নয়, এই সময়ে পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে নতুন কোনও দায়িত্ব পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রেও এই ট্রানজিট লাভজনক প্রমাণিত হবে। সম্পত্তি এবং রিয়েল এস্টেট সম্পর্কিত ব্যবসা করেন তাদের জন্য এই সময়টি উপকারী।

তুলা রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্রের রাশি পরিবর্তন তুলা রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হবে। এই ট্রানজিটটি আপনার রাশির আয়ের ঘরে ঘটতে চলেছে। এই পরিস্থিতিতে, আপনার আয়ে অসাধারণ বৃদ্ধি হবে। শুধু তাই নয়, তৈরি হবে আয়ের নতুন উৎস। অন্যদিকে, যদি কিছু নতুন কাজ করার কথা ভাবেন, তবে সেই কাজটিও এই সময়ের মধ্যে করতে পারেন। এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বিরোধীরা পরাজিত হবে। অর্থনৈতিক ক্ষেত্রে লাভ হবে। এই সময়ে শেয়ারবাজার, বাজি এবং লটারিতে অর্থ বিনিয়োগকারীরা উপকৃত হবেন।

আরও পড়ুন

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য, সিংহ রাশিতে শুক্রের প্রবেশ বিবাহ এবং অংশীদারিত্বের দিক থেকে ভাল প্রমাণিত হবে। এই ট্রানজিটটি আপনার রাশির সপ্তম ঘরে ঘটতে চলেছে। তাই এই সময়ের মধ্যে আপনার বিবাহিত জীবনে মধুরতা থাকবে। অংশীদারি কাজে লাভ হতে পারে। প্রেম জীবনে মধুরতা থাকবে। সঙ্গীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। শুধু তাই নয়, এ সময় আপনার আত্মবিশ্বাস বাড়বে। অবিবাহিতরা সম্পর্কের প্রস্তাব পেতে পারেন।

Advertisement

Advertisement