scorecardresearch
 

Shukra Positive Impact: জানুয়ারির শেষে শুক্রের দয়ায় ৫ রাশি, জীবনে আসবে সুখ ও বৈভব

Venus Planet Transit In Kumbh: ২২ জানুয়ারি রবিবার বিকেল ৪টে ৩ মিনিটে কুম্ভের ঘরে প্রবেশ করছেন শুক্রদেব। কুম্ভ রাশির অধিপতি  শনিদেব। আর জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র এবং শনির মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ফলে শুক্রের গমন ৫ রাশিকে শুভ ফল দিতে চলেছে। 

Advertisement
শুক্রের গমন জানুয়ারিতে। শুক্রের গমন জানুয়ারিতে।
হাইলাইটস
  • ২২ জানুয়ারি শুক্রের গোচর।
  • বিলাস বৈভবে ৫ রাশি।

প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে বদল করে। নতুন বছরের প্রথম মাসের মাঝামাঝিতে বিলাস, বৈভব ও ঐশ্বর্যের দাতা শুক্র কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছেন। যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে। ২২ জানুয়ারি রবিবার বিকেল ৪টে ৩ মিনিটে কুম্ভের ঘরে প্রবেশ করছেন শুক্রদেব। কুম্ভ রাশির অধিপতি  শনিদেব। আর জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র এবং শনির মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ফলে শুক্রের গমন ৫ রাশিকে শুভ ফল দিতে চলেছে। 

কুম্ভ- শুক্রের গোচর আপনার জন্য আর্থিকভাবে দারুণ হবে। কারণ শুক্র গ্রহ আপনার রাশির ঊর্ধ্বমুখী ঘরে প্রবেশ করতে চলেছে। সে কারণে এই সময়ে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। এর পাশাপাশি, জীবনসঙ্গীর সঙ্গে সুসম্পর্ক থাকবে। অংশীদারিত্বের ব্যবসায় লাভবান হবেন আপনি। ব্যবসায় নতুন কোনও পরিকল্পনা করতে পারেন। প্রেমের প্রস্তাব আসতে পারে। বৈষয়িক সুখ বাড়বে আপনার। 

তুলা - তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্র গ্রহের যাত্রা অনুকূল হতে পারে। কারণ শুক্র গ্রহ আপনার রাশির পঞ্চম ঘরে গমন করবে। উচ্চ শিক্ষা এবং প্রেমের সম্পর্কের স্থান। সেজন্য এই সময়ে যাঁরা বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন। উচ্চ শিক্ষায় সাফল্যের লাভ পড়ুয়াদের। চাকরিকে উন্নতির যোগ। ব্যবসায় কোনও পরিকল্পনা করলে এটা অনুকূল সময়।

বৃশ্চিক- শুক্রের গোচর আপনার জন্য আর্থিকভাবে দারুণ হবে। শুক্র গ্রহ আপনার রাশির চতুর্থ ঘরে প্রবেশ করতে চলেছে। যা সুখ ও মাতার স্থান। এ কারণে এই সময়ে সব ধরনের সুখ পাবেন আপনি। গাড়ি বা সম্পত্তি কিনতে পারেন। যাঁদের ব্যবসা রয়েছে তাঁরা অর্ডার পাবেন। মায়ের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। চাকরিতে সিনিয়রদের সমর্থন পাবেন। বিলাসের জিনিস কিনতে পারেন। স্ত্রী ও প্রেমিকার সঙ্গে দারুণ সময় কাটাবেন। 

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য এটা দারুণ সময় হবে। নতুন চাকরির যোগ রয়েছে। কর্মজীবনে উন্নতি করবেন। ব্যবসায় আসবে কাঙ্ক্ষিত সাফল্য। বড় অর্ডার পেতে পারেন। বিলাসের জিনিস কেনার ইচ্ছা হবে। বাইরে বেড়াতে যেতে পারেন।  

Advertisement

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জীবনে আসবে অনুকূল সময়। মনের মানুষের খোঁজ পাবেন। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক মধুর হবে। পাবেন দাম্পত্য সুখ। বিবাহিত ব্যক্তিদের ব্যক্তিগত জীবন দারুণ হবে। উন্নতি হবে  দাম্পত্য জীবনের। কর্মজীবনেও সাফল্যের সম্ভাবনা রয়েছে। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। চাকরিতে উন্নতি করবেন। বস্তুসুখ পাবেন আপনি। 

আরও পড়ুন- ২০২৩ সালে সদয় রাহু, বাম্পার লাভ-অঢেল আয় ৫ রাশির

Advertisement