scorecardresearch
 

Shukra Gochar 2024 Effect: মার্চ পর্যন্ত অর্থসুখ ৩ রাশির ভাগ্যে, সম্পত্তি বৃদ্ধি-প্রেম জীবনে বসন্তের হাওয়া

জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে বস্তুগত সুখ, সমৃদ্ধি, প্রেম এবং রোমান্সের কারক বলা হয়েছে। কোষ্ঠীতে শুক্র যদি শুভ অবস্থানে থাকে তবে ব্যক্তি সুন্দর ও আকর্ষণীয় হন। সুখ, অঢেল সম্পদ ও সমৃদ্ধি লাভ করেন। শুক্র ১২ ফেব্রুয়ারি মকর রাশিতে প্রবেশ করেছে। ৬ মার্চ পর্যন্ত এই রাশিতে থাকবে।

Advertisement
শুক্রের রাশিফল শুক্রের রাশিফল

Shukra Gochar 2024 Effects: জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে বস্তুগত সুখ, সমৃদ্ধি, প্রেম এবং রোমান্সের কারক বলা হয়েছে। কোষ্ঠীতে শুক্র যদি শুভ অবস্থানে থাকে তবে ব্যক্তি সুন্দর ও আকর্ষণীয় হন। সুখ, অঢেল সম্পদ ও সমৃদ্ধি লাভ করেন। শুক্র ১২ ফেব্রুয়ারি মকর রাশিতে প্রবেশ করেছে। ৬ মার্চ পর্যন্ত এই রাশিতে থাকবে। মকর রাশির অধিপতি শনি। বন্ধুত্বপূর্ণ গ্রহ শুক্রের শনির রাশিতে প্রবেশ কিছু মানুষের জন্য খুব শুভ হতে চলেছে।

রাশিচক্রের ওপর শুক্রের শুভ প্রভাব

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের গোচর খুবই উপকারী হতে পারে। অর্থনৈতিক অগ্রগতি হতে পারে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে এই সময়টি বিশেষভাবে শুভ হতে পারে। তাদের পার্টনারের সঙ্গে সম্পর্ক শক্তিশালী হবে। একে অপরের কাছাকাছি আসবে। যারা দীর্ঘদিন ধরে তাদের দাম্পত্য জীবনে সমস্যায় ভুগছিলেন তাদেরও এখন সমাধান হতে পারে।

আরও পড়ুন

সিংহ রাশি
শুক্র রাশির পরিবর্তন সিংহ রাশিদের আর্থিক সুবিধা বয়ে আনতে পারে। দীর্ঘদিন ধরে বকেয়া থাকা টাকা উদ্ধার হবে। সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন, পারস্পরিক বোঝাপড়াও বৃদ্ধি পাবে। স্ত্রীর সঙ্গে আরও ভাল সম্প্রীতি দেখতে পাবেন। প্রেম জীবনও ভালো যাবে। প্রেম জীবনে স্থিতিশীলতা, গাম্ভীর্য এবং প্রতিশ্রুতি বৃদ্ধি পাবে।

কন্যা রাশি
কন্যা রাশিরা আর্থিক সুবিধাও পেতে পারেন। ভাল সুযোগ পেতে পারেন। জীবনের আনন্দদায়ক সময় উপভোগ করবেন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সময়টি লাভজনক হতে পারে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। যেখানে বিবাহিত ব্যক্তিরা তাদের বিবাহিত জীবনে সন্তুষ্ট থাকবেন। জীবনে সুখ বাড়বে। যারা সম্প্রতি একটি নতুন সম্পর্কে প্রবেশ করেছে তারা দৃঢ়ভাবে এগিয়ে যাবেন।

Advertisement

Advertisement