scorecardresearch
 

Venus Transit June Horoscope: সুখ-সম্পদ লাভ হবে, শুক্রের চালে মালামাল ৩ রাশি

জ্যোতিষ মতে, ১২ জুন মিথুন রাশিতে প্রবেশ করবে শুক্র। এই গ্রহের রাশি পরবর্তনের শুভ প্রভাব পড়বে ৩ রাশির জাতকদের জীবনে। জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের কপাল খুলবে...

Advertisement
শুক্রের গোচরে লাভবান ৩ রাশি। শুক্রের গোচরে লাভবান ৩ রাশি।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, ১২ জুন মিথুন রাশিতে প্রবেশ করবে শুক্র।
  • শুভ প্রভাব পড়বে ৩ রাশির জাতকদের জীবনে।
  • চাকরি-ব্যবসায় দারুণ উন্নতি।

জ্যোতিষ মতে, ১২ জুন মিথুন রাশিতে প্রবেশ করবে শুক্র। এই গ্রহের রাশি পরবর্তনের শুভ প্রভাব পড়বে ৩ রাশির জাতকদের জীবনে। জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের কপাল খুলবে...

তুলা রাশি (Libra): 
শুক্রের গোচরে ভাগ্যোদয় হবে তুলা রাশির জাতকদের। কর্মক্ষেত্রে দারুণ লাভ করবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। 

ধনু রাশি (Sagittarius):
কপাল খুলবে ধনু রাশির জাতকদের। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। অর্থলাভ হবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। সব কাজে সাফল্য আসবে। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini): 
ভাগ্যের চাকা ঘুরবে মিথুন রাশির জাতকদের। ধনলাভের সুযোগ রয়েছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। পড়ুয়াদের জন্য ভাল সময়। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, বৃষ রাশিতে অবস্থান করছে বুধ, সূর্য, বৃহস্পতি এবং শুক্র। এই চার গ্রহের প্রভাবে তৈরি হবে চতুর্গ্রহী রাজযোগ। এই রাজযোগের শুভ প্রভাব পড়বে কর্কট, মকর এবং কন্যা রাশির জাতকদের।জ্যোতিষ মতে, জুন মাস খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। বিভিন্ন গ্রহ গোচর করবে। এর মধ্যে মিথুন রাশিতে গোচর করবে বুধ। যার ফলে তৈরি হবে ভাদ্র রাজযোগ। এই রাজযোগের শুভ প্রভাবে জীবন বদলাবে মেষ, বৃষ এবং মিথুন রাশির জাতকদের। আজ শনি জয়ন্তী। সেই সঙ্গে রয়েছে ফলহারিণী কালী পুজো এবং জৈষ্ঠ্য অমাবস্যা তিথি। জ্যোতিষ মতে, আজকের দিনটি তাই খুবই পবিত্র। বৃষ রাশিয়ে চন্দ্র সঞ্চার করবে। সেখানে রয়েছে বুধ এবং শুক্রও। যার ফলে তৈরি হবে কলা যোগ। এই শুভ যোগের প্রভাবে ভাগ্য বদলাবে মেষ, বৃষ এবং কর্কট রাশির জাতকদের। 


 

Advertisement