scorecardresearch
 

Shukra Gochar 2024: এক বছর পর গোচরে শুক্র, ৩ রাশির নতুন চাকরির সঙ্গে সুসময় আসন্ন

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট সময়ে রাশিচক্র পরিবর্তন করে। যা মানুষের জীবন এবং দেশ ও বিশ্বকে সরাসরি প্রভাবিত করে। এছাড়াও, ট্রানজিট কারও জন্য উপকারী এবং অন্যদের জন্য ক্ষতিকর প্রমাণিত হয়। জানুন বিলাস, সম্পদ, বিলাসিতা, বৈষয়িক সুখ এবং ঐশ্বর্যের দাতা শুক্র মে মাসের শুরুতে নিজের রাশি বৃষ রাশিতে গোচর করতে চলেছেন। ধন, গৌরব এবং সৌভাগ্যের দাতা শুক্র ২৪ এপ্রিল রাত ১১টা ৪৪ মিনিটে মেষ রাশিতে প্রবেশ করবেন।

Advertisement
shukra rashifal shukra rashifal

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট সময়ে রাশিচক্র পরিবর্তন করে। যা মানুষের জীবন এবং দেশ ও বিশ্বকে সরাসরি প্রভাবিত করে। এছাড়াও, ট্রানজিট কারও জন্য উপকারী এবং অন্যদের জন্য ক্ষতিকর প্রমাণিত হয়। জানুন বিলাস, সম্পদ, বিলাসিতা, বৈষয়িক সুখ এবং ঐশ্বর্যের দাতা শুক্র মে মাসের শুরুতে নিজের রাশি বৃষ রাশিতে গোচর করতে চলেছেন। ধন, গৌরব এবং সৌভাগ্যের দাতা শুক্র ২৪ এপ্রিল রাত ১১টা ৪৪ মিনিটে মেষ রাশিতে প্রবেশ করবেন। যা সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে। ৩ রাশির রয়েছে যার জন্য শুক্রের গ্রহের কারণে হঠাৎ আর্থিক লাভ এবং সৌভাগ্যের সম্ভাবনা রয়েছে। জানুন এই সৌভাগ্যবান রাশিগুলি কারা।

মেষ রাশি
শুক্রের রাশিচক্রের পরিবর্তন আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ এই ট্রানজিট ঘটতে চলেছে আপনার রাশি থেকে অর্থ ও বক্তৃতার ঘরে। অতএব, এই সময়ে সময়ে অপ্রত্যাশিত আর্থিক লাভ পাবেন। পাশাপাশি আয়ও বাড়বে। এই সময়ে বকেয়া টাকাও পেতে পারেন। এছাড়া এই সময়ে পৈতৃক সম্পত্তি ইত্যাদির সুখও পেতে পারেন। এই সময়ের মধ্যে কর্মরত ব্যক্তিরাও পদ, প্রতিপত্তি ইত্যাদি সুবিধা পাবেন। এই সময়ে ব্যক্তিত্বেরও উন্নতি হবে। এছাড়াও, ব্যবসায়ীরা ধার করা টাকা ফেরত পাবেন।

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের অবস্থান অনুকূল প্রমাণিত হতে পারে। কারণ রাশিচক্রের এই পরিবর্তন রাশি থেকে আয় ও লাভের জায়গায় ঘটতে চলেছে। অতএব, এই সময়ে আপনার আয় একটি অসাধারণ বৃদ্ধি হতে পারে। এছাড়াও আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। আপনার পারিবারিক জীবনও আগের থেকে অনেক ভালো হবে। এর পাশাপাশি সমাজে আপনার সম্মানও বাড়বে। এছাড়াও, সন্তানের সঙ্গে সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। এছাড়াও, এই সময়ের মধ্যে, পুরানো বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি
শুক্রের রাশিচক্রের পরিবর্তন উপকারী প্রমাণিত হতে পারে। কারণ এই ট্রানজিটটি এই রাশি থেকে সপ্তম ঘরে ঘটতে চলেছে। অতএব, বিবাহিতদের বিবাহিত জীবন এই সময়ে চমৎকার হবে। স্ত্রীর কাছ থেকেও সমর্থন পাবেন। স্ত্রী সেখানে উন্নতি করতে পারে। একই সময়ে, যদি কোনও গাড়ি বা সম্পত্তি কেনার স্বপ্ন দেখে থাকেন তবে এটি এই সময়ের মধ্যে সম্পূর্ণ হতে পারে। এছাড়াও, শুক্র গ্রহের রাশিচক্রের দ্বাদশ বাড়ির অধিপতি। অতএব, এই সময়ে অর্থ সঞ্চয় করতে সফল হবেন।

Advertisement