scorecardresearch
 

August Laxmi Narayan Yog: লক্ষ্মী নারায়ণ রাজযোগের প্রবাব, অগাস্টে কপাল খুলছে ৫ রাশির

Shukra Gochar 2024: ৩১ জুলাই বুধবার সিংহ রাশিতে শুক্র গোচর হতে চলেছে। শুক্রের এই গোচরের কারণে অগাস্ট মাসের শুরু থেকে সিংহ রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে কারণ সেখানে বুধ ও শুক্রের যুতি তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে, বুধ এবং শুক্র উভয়কে শুভ গ্রহ বলা হয়েছে, যখন উভয় গ্রহ একসঙ্গে থাকে তখন তারা সুখ, সম্পদ এবং সমৃদ্ধি প্রদান করে। এমন পরিস্থিতিতে, অগাস্ট মাসে সিংহ রাশিতে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ মেষ এবং সিংহ রাশি সহ ৫টি রাশির জন্য অত্যন্ত উপকারী হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা অগাস্ট মাসে লক্ষ্মী নারায়ণ যোগে উপকার পাবেন।

Advertisement
অগাস্টে ভাগ্য উজ্জ্বল হবে ৫ রাশির অগাস্টে ভাগ্য উজ্জ্বল হবে ৫ রাশির

Laxmi Narayan Raj Yog: ৩১  জুলাই সিংহ রাশিতে শুক্রের গোচর ঘটবে যা লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি করবে। আসলে, বুধ এবং শুক্রকে সবচেয়ে শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এই দুটি গ্রহ একসঙ্গে  থাকলে তাদের শুভ প্রভাব বৃদ্ধি পায় এবং তারা সম্পদ, সমৃদ্ধি ও সুখ বৃদ্ধি করে। অগাস্ট মাসে, যখন লক্ষ্মী নারায়ণ যোগ কার্যকর হবে, মেষ এবং সিংহ রাশি সহ ৫টি রাশির ভাগ্যের নক্ষত্ররা শীর্ষে থাকবে এবং তারা লক্ষ্মী নারায়ণের আশীর্বাদ থেকে প্রচুর সুবিধা পাবে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির লোকদের জন্য, তাদের পঞ্চম ঘরে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনি আপনার সন্তানের কাছ থেকে কিছু সুখবর শুনতে পেতে পারেন। এই সময়ে আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা খুব ভালো থাকবে। তাদের বুদ্ধিবৃত্তিক ক্ষমতার প্রভাবে ব্যবসায়ীদের ব্যবসা সম্প্রসারণ করা ভালো হবে। শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে যে কোনও পরীক্ষায় দুর্দান্ত সাফল্য অর্জন করতে পারে। চাকরিজীবীরা এই সময়ে পদোন্নতি ও ইনক্রিমেন্টের  খবর পেতে পারেন। এছাড়াও, আপনি কিছু ভাল চাকরির সুযোগও পাবেন।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য, তাদের দ্বিতীয় ঘরে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে রাজযোগের কারণে কর্কট রাশির জাতকদের আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এর প্রভাবের কারণে, আপনি আপনার পরিবার থেকেও আর্থিক সুবিধা পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময়টি খুব ভালো প্রমাণিত হবে। এই সময়ে তারা লাভের অনেক ভালো সুযোগ পেতে পারেন। এই সময়ে, আপনি আপনার কথা দিয়ে অন্যদের বোঝাতে সফল হবেন। শুধু তাই নয়, আপনি নিজের জন্য একটি নতুন গাড়ি, বাড়ি ইত্যাদি কিনতে পারেন। এই সময়ের মধ্যে আপনি কিছু নতুন সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন। লক্ষ্মী নারায়ণ রাজযোগ আপনার সমস্ত ইচ্ছা পূরণ করবে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
লক্ষ্মী নারায়ণ রাজযোগ শুধুমাত্র সিংহ রাশিতে গঠিত হবে। আসলে, এই রাশিতে শুক্র এবং বুধ একসঙ্গে উপস্থিত থাকবে। যার কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হবে। এমন পরিস্থিতিতে এই সময়টি সিংহ রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। ব্যবসায়ীরা এই সময়ে কিছু বড় সাফল্য পেতে পারেন। বিবাহিতদের জীবনে প্রেম ও আবেগ বাড়বে। আপনার উপার্জনের উপায়ও বাড়বে। দেখবেন আপনার ভেতরে অন্যরকম আত্মবিশ্বাস। আপনার স্বাস্থ্যও খুব ভালো যাবে। এই সময়ে আপনার সমস্ত চিন্তার অবসান হবে। এছাড়াও, অবিবাহিতদের জন্য একটি ভাল সম্বন্ধ আসতে পারে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য, লক্ষ্মী নারায়ণ রাজযোগ তাদের আয়ের ঘরে অর্থাৎ ১১তম ঘরে তৈরি হবে। এর মানে হল এই সময়ে তুলা রাশির জাতকদের আয় খুব ভালো হতে চলেছে। আপনার আয়ের একাধিক উৎস থাকতে পারে। এই সময়ে আপনার সমস্ত অপূর্ণ ইচ্ছা পূরণ হতে চলেছে। অর্থের অভাবে আপনার যে ইচ্ছাগুলো আটকে ছিল তা এই সময়ে পূরণ হবে। এছাড়াও, আপনি আপনার বড় ভাইবোনদের কাছ থেকে কিছু বড় সুবিধা পেতে পারেন। সামাজিক ক্ষেত্রে আপনার ভাবমূর্তি খুব শক্তিশালী হবে। আপনার বন্ধুর বৃত্তও বাড়বে।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য, তাদের নবম ঘরে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হতে চলেছে। এমন পরিস্থিতিতে এই সময়টা আপনার জন্য খুবই সৌভাগ্যের বলে প্রমাণিত হবে। ভাগ্য আপনাকে সর্বক্ষেত্রে পুরোপুরি সহায়তা করবে। আপনি সমাজের উচ্চপদস্থ সদস্যদের সঙ্গে দেখা করবেন। এছাড়াও, আপনি ভবিষ্যতে এই লোকদের কাছ থেকে বড় সুবিধা পেতে চলেছেন। এই সময়ের মধ্যে আপনাকে কিছু ছোট এবং দীর্ঘ দূরত্বের ভ্রমণ করতে হতে পারে। যাইহোক, এই ভ্রমণগুলি আপনাকে কিছু বড় সুবিধা নিয়ে আসতে পারে। এই রাশির জাতক জাতিকারা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে চলেছেন তাদের সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement