scorecardresearch
 

Shukra Gochar Lucky Rashi: জুলাইয়ের শেষে শুরু 'গোল্ডেন টাইম', শুক্রের কৃপায় ৩ রাশির নতুন চাকরি-ব্যাঙ্ক ব্যালেন্স ডবল

শুক্র হল সম্পদ ও সমৃদ্ধির কারক, যার ট্রানজিট সমস্ত রাশিকে প্রভাবিত করে। শুক্র 7 জুলাই তার গতিপথ পরিবর্তন করে বর্তমানে কর্কট রাশিতে বসেছে। শুক্র আগামী ৭ দিন কর্কট রাশিতে থাকবে। এমন পরিস্থিতিতে, শুক্রের গোচর কিছু রাশির চিহ্নের উপর ভারী হতে পারে এবং অন্যদের জন্য প্রচুর লাভও আনতে পারে। শুক্র ৩১ জুলাই সূর্যের রাশিতে প্রবেশ করবে।

Advertisement
শুক্র গোচর শুক্র গোচর

Venus Horoscope Transit Shukra Rashifal: শুক্র হল সম্পদ ও সমৃদ্ধির কারক, যার ট্রানজিট সমস্ত রাশিকে প্রভাবিত করে। শুক্র 7 জুলাই তার গতিপথ পরিবর্তন করে বর্তমানে কর্কট রাশিতে বসেছে। শুক্র আগামী ৭ দিন কর্কট রাশিতে থাকবে। এমন পরিস্থিতিতে, শুক্রের গোচর কিছু রাশির চিহ্নের উপর ভারী হতে পারে এবং অন্যদের জন্য প্রচুর লাভও আনতে পারে। শুক্র ৩১ জুলাই সূর্যের রাশিতে প্রবেশ করবে। জানুন কোন রাশির জন্য কর্কট রাশিতে থাকা শুক্র আগামী ৭ দিন শুভ হতে চলেছে।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের সিংহ রাশি লাভজনক হতে চলেছে। পরিশ্রমের ফল পাবেন। সুখ ও শান্তির কারণে বাড়ির পরিবেশ মনোরম থাকবে। আপনি আপনার প্রেমিকের সাথে ডেটেও যেতে পারেন। আপনি আপনার আয় বৃদ্ধির জন্য নতুন উত্স খুঁজে পেতে পারেন। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

মিথুন রাশি
মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রের এই স্থানান্তর শুভ বলে মনে করা হয়। এই সময়ে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। জীবনে রোমান্স ও আকর্ষণ থাকবেই। ছোট ট্রিপে যাওয়ারও সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে নতুন কাজ পেতে পারেন। আপনি পেশাগত এবং আর্থিকভাবে দুর্দান্ত উন্নতি করতে চলেছেন।

আরও পড়ুন

সিংহ রাশি
শুক্রের পরিবর্তনশীল গতি সিংহ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আপনি আপনার কর্মক্ষেত্রে বিনিয়োগ করার জন্য একটি ভাল চুক্তি পেতে পারেন, যা লাভজনকও প্রমাণিত হবে। বেড়াতেও যেতে পারেন। আর্থিকভাবে লাভবান হবেন। জীবনে রোমান্স থাকবেই। আপনি পূজার প্রতি খুব আগ্রহী হবেন।

Advertisement