scorecardresearch
 

Shukra Gochar 2024: টাকার সমুদ্রে ভাসবেন, রাত পোহালেই শুক্র গোচরে বড়লোক হচ্ছে ৩ রাশি

জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের পরিবর্তনের সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব রয়েছে। ১১ জুলাই শুক্র কর্কট রাশিতে উঠতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে, শুক্র হল বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, আনন্দ, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, লালসা এবং ফ্যাশন ডিজাইনিংয়ের জন্য দায়ী গ্রহ। শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি এবং মীন হল এর উচ্চতর রাশি, অন্যদিকে কন্যা রাশি হল তার নিকৃষ্ট রাশি।

Advertisement
shukra rashifal shukra rashifal

জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের পরিবর্তনের সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব রয়েছে। ১১ জুলাই শুক্র কর্কট রাশিতে উঠতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে, শুক্র হল বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, আনন্দ, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, লালসা এবং ফ্যাশন ডিজাইনিংয়ের জন্য দায়ী গ্রহ। শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি এবং মীন হল এর উচ্চতর রাশি, অন্যদিকে কন্যা রাশি হল তার নিকৃষ্ট রাশি। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, কর্কট রাশিতে শুক্রের উত্থান কিছু রাশির জাতকদের জন্য সৌভাগ্য বয়ে আনবে। শুক্র যখন শুভ হয়, তখন একজন দেবী লক্ষ্মীর কাছ থেকেও বিশেষ আশীর্বাদ পান। আসুন জেনে নেওয়া যাক শুক্রের উত্থানের সাথে কোন রাশির জাতক জাতিকাদের দিন শুভ হবে-

মেষ রাশি
সম্মান বৃদ্ধি পাবে। এই সপ্তাহে, আপনার হতাশাবাদী মানসিকতা নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। ব্যবসায় নতুন দিকে মনোনিবেশ করুন। ব্যবসার দিক থেকে এই সপ্তাহটি ভালো। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

মিথুন রাশি
কর্মক্ষেত্রে ভালো পরিবেশ থাকবে এবং বকেয়া অর্থ পাওয়া যাবে। আর্থিক সীমাবদ্ধতার দ্বারা বিভ্রান্ত হওয়া এড়িয়ে চলুন। পরিবারের সঙ্গে কোনও তীর্থস্থানে যাওয়ার সুযোগ আসতে পারে। যদি একজন ছাত্র হন তবে প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

সিংহ রাশি
এই সপ্তাহে বকেয়া টাকা ফেরত পেতে পারেন। কাজে মনোনিবেশ করুন, কঠোর পরিশ্রম করুন, আপনি সুফল পাবেন। লেনদেনের বিষয়গুলো আগে নিষ্পত্তি করুন। কর্মক্ষেত্রে প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য পাবেন। শিল্পের প্রতি আগ্রহ বাড়বে। ব্যবসার জন্য সময় ভালো। মান-সম্মান বাড়বে, অফিসাররা খুশি হবেন। আর্থিক লাভের আশা করা হচ্ছে। ভালো খবর পেতে পারেন।

Advertisement

Advertisement