scorecardresearch
 

Shukra Gochar 2024: জুলাই শেষ হতেই ভাগ্য খুলবে ৫ রাশির, শুক্র গোচরে বিপুল সমৃদ্ধি-অর্থলাভ

জুলাই মাসের শেষ দিনে, সম্পদের গুরু শুক্র তার রাশি পরিবর্তন করতে চলেছে। ৩১ জুলাই শুক্র সিংহ রাশিতে প্রবেশ করবে। সিংহ রাশির অধিপতি সূর্য। সিংহ রাশিতে শুক্র গ্রহের কারণে লক্ষ্মী নারায়ণ যোগের অপূর্ব সংমিশ্রণ তৈরি হচ্ছে। এর পাশাপাশি এই দিনটি কামিকা একাদশীও। একাদশীর উপবাস ভগবান বিষ্ণুর উদ্দেশ্যে উৎসর্গ করা হয়।

Advertisement
শুক্র গোচর শুক্র গোচর

Shukra Gochar horoscope 2024: জুলাই মাসের শেষ দিনে, সম্পদের গুরু শুক্র তার রাশি পরিবর্তন করতে চলেছে। ৩১ জুলাই শুক্র সিংহ রাশিতে প্রবেশ করবে। সিংহ রাশির অধিপতি সূর্য। সিংহ রাশিতে শুক্র গ্রহের কারণে লক্ষ্মী নারায়ণ যোগের অপূর্ব সংমিশ্রণ তৈরি হচ্ছে। এর পাশাপাশি এই দিনটি কামিকা একাদশীও। একাদশীর উপবাস ভগবান বিষ্ণুর উদ্দেশ্যে উৎসর্গ করা হয়।

সিংহ রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ: গ্রহের রাজকুমার বুধ ইতিমধ্যেই সিংহ রাশিতে উপস্থিত রয়েছে। শুক্র শুধুমাত্র সিংহ রাশিতে গমন করবে। শুক্র এবং বুধ একই রাশিতে থাকলে লক্ষ্মী নারায়ণ যোগ গঠিত হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই যোগের প্রভাবে একজন ব্যক্তি ধন ও যশ লাভ করেন।

লক্ষ্মী নারায়ণ যোগ থেকে কোন রাশিগুলি উপকৃত হবে?

আরও পড়ুন

মেষ রাশি
লক্ষ্মী নারায়ণ যোগ মেষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে এবং আপনি টাকা বাঁচাতে সফল হবেন। চাকরিতে ভালো পারফর্ম করবেন। এই সময়ে ব্যবসায়ীরা লাভবান হবেন। পরিবারে সুখের পরিবেশ থাকবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন।

কর্কট রাশি
লক্ষ্মী নারায়ণ যোগ কর্কট রাশির জাতকদের জীবনে সুখ বয়ে আনবে। এই সময়ে আপনি আপনার কাজে সাফল্য পাবেন। আপনার লক্ষ্য পূরণ হবে. এই সময়ে আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। চাকরি, ছেলেমেয়ে, ব্যবসা সবকিছুই ভালো লাগছে।

সিংহ রাশি
জাতক-জাতিকাদের জন্য লক্ষ্মী নারায়ণ যোগ অত্যন্ত শুভ হবে। এই যোগ শুধুমাত্র সিংহ রাশিতে তৈরি হচ্ছে। শুক্র গ্রহের প্রভাবের কারণে কর্মক্ষেত্রে আপনার পদোন্নতি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। বড়দের কাছ থেকে আশীর্বাদ পাবেন। ভাগ্যক্রমে আপনি কিছু কাজে সাফল্য পাবেন।

তুলা রাশি
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য লক্ষ্মী নারায়ণ যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই সময়ের মধ্যে, আপনি ভাল কাজের অফার পাবেন। কর্মজীবনে নতুন সাফল্য অর্জন করবেন। ভাল খবর পাবেন।

Advertisement

ধনু রাশি
লক্ষ্মী নারায়ণ যোগ ধনু রাশির জাতকদের জন্য অত্যন্ত উপকারী হবে। এই যোগ আপনার চাকরিতে ইতিবাচক পরিবর্তন আনতে পারে, যার মানে নতুন চাকরি পেতে পারেন। বিনিয়োগের জন্য এই সময়টি অনুকূল যাচ্ছে। কাজে সাফল্য আসবে।

Advertisement