scorecardresearch
 

Lucky Zodiac from Today: আজ থেকে সুমসয় শুরু, শুক্রের চালবদল এবার ধনী করবে ৩ রাশিকে

Shukra Gochar in Vrish Rashi: জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১৯ মে অর্থাৎ আজ সকাল ৮:৫১ মিনিটে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। শুক্র ১২ জুন পর্যন্ত এই রাশিতে থাকবে। শুক্রের এই রাশি পরিবর্তন ১২টি রাশির মধ্যে ৩টি রাশির জন্য খুব শুভ বলে মনে করা হচ্ছে।

Advertisement
 শুক্র গোচরে সোনায় সোহাগা ৩ রাশি শুক্র গোচরে সোনায় সোহাগা ৩ রাশি

Venus Transit in Taurus: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ের পরে তার রাশি এবং গতি পরিবর্তন করে। গ্রহের গতিবিধির পরিবর্তনগুলি সমস্ত অর্থাৎ ১২টি রাশির মানুষকে প্রভাবিত করে। কারো কাছে জন্য এটা শুভ বলে মনে করা হয় আবার কারো জন্য অশুভ পরিণতি হয়। আজ ধন-সম্পদ ও সমৃদ্ধির দাতা শুক্রও তার রাশি পরিবর্তন করতে চলেছে।

বৃষ রাশিতে শুক্রের গোচর
জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১৯ মে অর্থাৎ আজ সকাল ৮:৫১ মিনিটে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করছে। শুক্র ১২ জুন পর্যন্ত এই রাশিতে থাকবে। শুক্রের রাশি পরিবর্তন ১২টি রাশির মধ্যে ৩টি রাশির জন্য খুব শুভ বলে মনে করা হচ্ছে। এই ব্যক্তিরা সাফল্য পাবেন এবং তাদের অর্থনৈতিক অবস্থার উন্নতিও দেখতে পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহ অতি শুভ বলে মনে করা হয়। এর সঙ্গে এই লোকদের উপর দেবী লক্ষ্মীর আশীর্বাদ থাকবে, যার ফলে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। খরচ কমবে। এ ছাড়া আপনি যদি কোনো রোগে ভুগে থাকেন তাহলে তা থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে, কোন ডিল  চূড়ান্ত হতে পারে যা প্রচুর লাভ করবে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে এবং তাদের বেতনও বাড়ানো হতে পারে।

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
বৃষ রাশিতে শুক্রের গোচর  কর্কট রাশির মানুষের জন্য উপকারী হবে। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। ব্যবসায় সম্প্রসারণ হতে পারে। বিনিয়োগে ভালো আয় পেতে পারেন। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে। আপনি আপনার পিতামাতার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। এছাড়া পরিবার নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। যারা অবিবাহিত তারা সঙ্গী খুঁজে পেতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ মিটে যাবে।

Advertisement

মকর রাশি (Capricorn)
শুক্রের রাশি পরিবর্তন মকর রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। আপনার আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। মানসিক চাপ দূর হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনো সমস্যায় ভুগছেন তাহলে তা থেকে মুক্তি পাবেন। যারা বিবাহিত নয় তাদের সম্বন্ধ পাকা হতে পারে। বিবাহিতরা তাদের সঙ্গীর  কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement