scorecardresearch
 

May Shukra Blessing Zodiac: সুখ-সম্পদের দাতা শুক্র বানাচ্ছে মালব্য রাজযোগ,মে মাসে হঠাৎ আয় বৃদ্ধি ৫ রাশির

Shukra Gochar 2024: শুক্র যখন তার উচ্চ রাশিতে প্রবেশ করে তখন মালব্য রাজযোগ গঠিত হয়। মে মাসে, শুক্র তার উচ্চ রাশি বৃষ রাশিতে প্রবেশ করবে। ১৯ মে শুক্র মেষ থেকে বৃষ রাশিতে প্রবেশ করবে। এখানে শুক্র বৃহস্পতির সঙ্গে মিলিত হবে এবং যা জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে অত্যন্ত কার্যকর বলে বিবেচিত হয়। শুক্র এবং বৃহস্পতি উভয়ই শুভ প্রভাব সহ সৌম্য গ্রহ হিসাবে বিবেচিত হয়। শুক্রের প্রভাবে সম্পদ ও বৈষয়িক সুখ বৃদ্ধি পাবে ও বৃহস্পতির প্রভাবে আপনার ধন-সম্পদ বৃদ্ধি পাবে। আসুন জেনে নেওয়া যাক শুক্র ও বৃহস্পতি এবং মালব্য রাজযোগের কারণে কোন রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

Advertisement
মে মাসে সম্পদের দাতা শুক্রের গোচর মে মাসে সম্পদের দাতা শুক্রের গোচর

Venus Transit In Taurus : ১৯  মে বৃষ রাশিতে শুক্রের গোচর ঘটবে। এমন পরিস্থিতিতে, শুক্র ১২ মাস পরে তার রাশি বৃষ রাশিতে ফিরে আসবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র যখন তার উচ্চ রাশিতে থাকে, তখন এটি মালব্য রাজযোগ গঠন করে। শুক্র বৃষ রাশিতে প্রবেশ করলে বৃহস্পতির সঙ্গে শুক্রের মিলন ঘটবে। শুক্র ও বৃহস্পতির মিলনে গজলক্ষ্মী রাজযোগও তৈরি হবে। মালব্য রাজযোগ এবং গজলক্ষ্মী রাজযোগের শুভ প্রভাবের কারণে, বৃষ রাশি-সহ ৫টি রাশির লোকেরা মে মাসে প্রচুর উপার্জন করবে। আসুন দেখে নেওয়া যাক এই ৫টি রাশি কারা।

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য, মালব্য রাজযোগ আপনার সম্পদকে বহুগুণ বাড়িয়ে দেবে বলে মনে করা হচ্ছে। আপনার জন্য, এই গোচর  জীবনে ইতিবাচক প্রভাব বাড়াবে। যারা তাদের নিজস্ব ব্যবসা চালান, তাদের জন্য এই গোচর লাভ বহুগুণ বাড়িয়ে দেবে বলে মনে করা হচ্ছে। আপনি ব্যবসায় ভাল অর্থ উপার্জন করবেন এবং ভাল সঞ্চয় করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের বিষয়ে একটু মনোযোগ দিতে হবে। চোখ ও গলা সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে।

সিংহ (Leo)
বৃষ রাশিতে শুক্রের গোচরের সময় শুক্র সিংহ রাশির জাতক জাতিকাদের দশম ঘরে প্রবেশ করবে। এই গোচর আপনার কেরিয়ারে অগ্রগতি আনবে বলে মনে করা হচ্ছে। আপনি যদি দীর্ঘদিন ধরে পদোন্নতির জন্য অপেক্ষা করে থাকেন, তাহলে আপনার অপেক্ষার অবসান হতে পারে। আপনি চাকরিতে নতুন সুযোগ পাবেন এবং যারা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তারা উপকৃত হবেন। যারা বিয়ের প্রস্তুতি নিচ্ছেন তারাও এই বছর বিয়ে করতে পারেন এবং বিবাহিতরা তাদের জীবনে সুখ পাবেন। সম্মান বাড়বে।

আরও পড়ুন

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য এই গোচর তাদের কর্মজীবনে শুভ প্রভাব ফেলবে বলে মনে করা হচ্ছে। আপনি ব্যবসায় নতুন আইডিয়া নিয়েও কাজ করতে পারেন এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। যারা ব্যবসা করছেন তাদের ভালো লাভ হবে। এই সময়ের মধ্যে, লোকেরা বিবাহের জন্য সম্বন্ধ খুঁজে পেতে সফল হবে। আপনার স্বাস্থ্যও ভালো থাকবে এবং আপনি বেশ ফিট বোধ করবেন। আপনার ভাই বোনদের সঙ্গে আপনার সম্পর্ক উন্নত হবে। আর্থিক বিষয়েও আপনার অবস্থান অত্যন্ত শক্তিশালী থাকবে।

Advertisement

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য, মালব্য রাজযোগ আপনার জীবনে সুখ ও সুযোগ-সুবিধা বৃদ্ধি করবে বলে মনে করা হচ্ছে। যদিও আপনি ব্যবসায় কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে  পারেন, ধীরে ধীরে আপনি সবকিছুর উপর নিয়ন্ত্রণ পাবেন। এই সময়ের মধ্যে, আপনি প্রচুর অর্থ ব্যয় করবেন, তবে ভাল উপার্জনের কারণে ক্ষতিপূরণ হয়ে যাবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনাকে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে এবং আপনাকে এই বিষয়ে ভেবেচিন্তে যেকোনো সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

মকর (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য, মালব্য রাজযোগ তাদের পঞ্চম ঘরে গঠিত হবে এবং এই গোচর আর্থিক অবস্থার দিক থেকে আপনার জন্য খুব শুভ হবে। যারা ব্যবসা করছেন তাদের জন্য এই গোচর অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। আপনি ব্যবসায় উন্নতির সুযোগ পাবেন এবং আপনি ভাল অর্থ সঞ্চয় করতে পারবেন। লাভবার্ডরা বিবাহ করতে পারে এবং এই সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে  বিবাহিত জীবন উপভোগ করবেন। স্বাস্থ্য সংক্রান্ত কোনও বড় সমস্যা হতে পারে, মনোযোগ দিন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement