scorecardresearch
 

Shukra Gochar Diwali Lucky Zodiac: আগামী ৪৮ ঘণ্টায় চাল বদলাচ্ছে সম্পদের দাতা, দীপাবলির আগেই সুসংবাদ পাবে ৩ রাশি

Shukra Gochar 2023: দীপাবলির আগে, শুক্র কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে, যার প্রভাব কিছু রাশির উপর ইতিবাচক এবং অন্যদের উপর নেতিবাচক হবে। ৩ নভেম্বর ভোর ৪:৫৮ মিনিটে, শুক্র গ্রহ কন্যা রাশিতে প্রবেশ করবে, যার কারণে তিনটি রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

Advertisement
দীপাবলিতে সম্পদ ও সমৃদ্ধি ৩ রাশির দীপাবলিতে সম্পদ ও সমৃদ্ধি ৩ রাশির

Shukra Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানের পরে, সমস্ত গ্রহ সময়ে সময়ে তাদের রাশি পরিবর্তন করে। কথিত আছে যে যখন একটি গ্রহ তার রাশি পরিবর্তন করে, তখন এর প্রভাব সমগ্র বিশ্বের পাশাপাশি ১২টি রাশির জাতকদের উপর দেখা যায়। এমন পরিস্থিতিতে সম্পদ, সমৃদ্ধি এবং আকর্ষণের গুরু শুক্র তার রাশি পরিবর্তন করতে চলেছেন।

দীপাবলির আগে, শুক্র কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে, যার প্রভাব কিছু রাশির উপর ইতিবাচক এবং অন্যদের উপর নেতিবাচক হবে। ৩ নভেম্বর ভোর ৪:৫৮ মিনিটে, শুক্র গ্রহ কন্যা রাশিতে প্রবেশ করবে, যার কারণে তিনটি রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

এই রাশির জাতকরা উপকার পাবে
শাস্ত্রের হিসাব অনুযায়ী,  নির্দিষ্ট সময়ের পর গ্রহরা তাদের রাশি পরিবর্তন করে। যখন একটি গ্রহ তার রাশি পরিবর্তন করে, তখন এর প্রভাব ১২টি রাশির উপর দেখা যায়। তেমনি  কর্কট, কন্যা এবং বৃশ্চিক রাশির জাতক জাতিকারা শুক্রের রাশি পরিবর্তনে অনেক সুবিধা পাবেন।

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
 শুক্রের রাশি পরিবর্তন কর্কট রাশির জাতকদের জন্য খুবই উপকারী বলে মনে করা হচ্ছে। শুক্র গ্রহ তার রাশির তৃতীয় ঘরে প্রবেশ করতে চলেছে, যার সাহায্যে কর্কট রাশির জাতকরা তাদের জীবনে সুখ ও উন্নতি লাভ করবে। কাজের পরিধি বাড়বে। অমীমাংসিত কাজ শেষ হবে। চাকরিতে পরিবর্তন আসতে পারে।

কন্যা রাশি (Virgo)
 শুক্রের গোচর  কন্যা রাশির জাতকদের জন্য নতুন চাকরির সুযোগ দেবে। ভাগ্য আপনার পাশে থাকবে। ব্যবসায় বৃদ্ধি হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
 বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের গোচর  খুব ভালো ফল দিতে চলেছে। চাকরিতে সাফল্য পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। টাকা আয়ের অনেক পথ খুলে দেবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement