scorecardresearch
 

Malvya Rajyoga: ধনলাভ-দামি জিনিস ক্রয়, কালীপুজো থেকে ৪ রাশির উপরে সদয় বৈভবের গ্রহ

তৈরি হয়েছে মালব্য রাজ যোগ। এটি খুবই বিরল এক যোগ বলে মত জ্যোতিষ শাস্ত্রের। এর ফলে বেশ ৪টি রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের চাকা ঘুরতে শুরু করবে। হাতে আসবে টাকাপয়সা। 

Advertisement
শুক্রের গোচর। শুক্রের গোচর।
হাইলাইটস
  • ১৮ অক্টোবর রাশি বদল করেছে শুক্র।
  • প্রবেশ করেছে তুলা রাশিতে।
  • পার্থিব সুখ এবং বৈভব দেন শুক্রদেব।

বৈদিক ক্যালেন্ডার অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে রাশি পরিবর্তন করে। তার প্রভাব পড়ে সব রাশির উপরে। তেমনই ১৮ অক্টোবর রাশি বদল করেছে শুক্র। প্রবেশ করেছে তুলা রাশিতে। পার্থিব সুখ এবং বৈভব দেন শুক্রদেব। তার গমনে তৈরি হয়েছে মালব্য রাজ যোগ। এটি খুবই বিরল এক যোগ বলে মত জ্যোতিষ শাস্ত্রের। এর ফলে বেশ ৪টি রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের চাকা ঘুরতে শুরু করবে। হাতে আসবে টাকাপয়সা। 

কর্কট- মালব্য রাজ যোগে লাভবান হবেন কর্কট রাশির জাতক-জাতিকারা। শুক্র গ্রহ  রাশিফলের চতুর্থ ঘরে অবস্থান করছে। যাকে বৈষয়িক সুখে স্থান বলে মনে করা হয়। এই সময়ে বৈষয়িক আনন্দ পেতে পারেন। যানবাহন ও সম্পত্তি কেনারও সম্ভাবনা রয়েছে। হাতে অর্থের পরিমাণ বাড়বে। কোথাও বিনিয়োগ করলে শুভ ফল পাবেন। 

কন্যা রাশি- শুক্রের গমন শুভ হতে চলেছে কন্যা রাশির জন্য। এই রাশি দ্বিতীয় ঘরে গমন করছে। হঠাৎ অর্থ পেতে পারেন। বিনিয়োগ করতে চাইলে এটা সেরা সময়। এই সময় আপনার জন্য অনুকূল। কর্মস্থলে পদ পেতে পারেন। পারিবারিক দিক থেকে টাকাপয়সা লাভ হতে পারে। কাটবে বাধাবিঘ্ন। পেটের গণ্ডগোলে ভুগতে পারেন। 

বৃশ্চিক রাশি- জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন আসবে।  শুক্র গ্রহ রাশিফলের দ্বাদশ ঘরে অবস্থান করছে। যে কারণে এই সময়ে বিলাস বৈভবে টাকা ব্যয় করতে পারেন। তৈরি হচ্ছে বিদেশ ভ্রমণের সুযোগও। অন্যদিকে আটকে থাকা কাজ সম্পূর্ণ করতে পারবেন। আর্থিক লাভ করবেন।   

মিথুন- এই মালব্য রাজযোগ মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ সময়। অর্থলাভ করতে পারেন। নতুন কিছু কিনতে পারেন। হঠাৎ টাকা আসতে পারে হাতে। বৈভবের জিনিস কিনতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। 

আরও পড়ুন- দীপাবলিতে তুলসীর সঙ্গে পুজো করুন এই জিনিস, কেটে যাবে সব বাধা

Advertisement

Advertisement