scorecardresearch
 

October Lucky Zodiac: অক্টোবরের শুরুতেই বদলাচ্ছে ভাগ্য,পুজোর আগেই সুখবর পাবে ৩ রাশি

October Grah Gochar 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের নিজস্ব বিশেষ গুরুত্ব রয়েছে। শুক্রকে জ্যোতিষশাস্ত্রে শুভ বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে এক রাশি থেকে অন্য রাশিতে শুক্রের প্রবেশ অনেক রাশির মানুষের জন্য উপকারী হবে। প্রসঙ্গত, ২ অক্টোবর শুক্র সিংহ রাশিতে গমন করতে চলেছে। কয়েকটি রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন।

Advertisement
অক্টোবরে শুক্রের গোচরে লাভবান ৩ রাশি অক্টোবরে শুক্রের গোচরে লাভবান ৩ রাশি

Shukra Gochar 2023 Effect: জ্যোতিষশাস্ত্রে, যদি কোনও গ্রহ একটি রাশি থেকে অন্য রাশিতে গোচর করে, তবে এর প্রভাব ১২টি রাশির জাতকদের জীবনে দেখা যায়।  অক্টোবরে অনেক বড় গ্রহ তাদের স্থান পরিবর্তন করবে। এর মধ্যে অন্যতম, সম্পদ ও সমৃদ্ধির দাতা শুক্র গ্রহ। ২ অক্টোবর শুক্র সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে, ১২টি রাশির সমস্ত জাতকের জীবন এই গোতরে প্রভাবিত হবে। প্রসঙ্গত, শুক্র রাশিতে শক্তিশালী হলে ব্যক্তি মান-সম্মান এবং পদ-প্রতিষ্ঠা পায়। পাশাপাশি, শুক্র দুর্বল হলে ব্যক্তির সুখ কমে যায়। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বর্তমানে শুক্র কর্কট রাশিতে অবস্থান করছে এবং ২ অক্টোবর সিংহ রাশিতে প্রবেশ করবে। এই সময়ের মধ্যে, শুক্রের রাশি পরিবর্তনের ফলে ৩টি রাশির জাতকদের আয় এবং সৌভাগ্য বৃদ্ধি পাবে। আগামী মাসটি এই ৩টি রাশির জন্য শুভ হতে চলেছে। 

বৃষ (Taurus)
জ্যোতিষশাস্ত্রে শুক্র সিংহ রাশিতে প্রবেশের কারণে বৃষ রাশির মানুষ শুভ ফল পেতে চলেছে। এই রাশির শাসক গ্রহ হল বৃহস্পতি। পাশাপাশি, বৃষ রাশির দেবতা হলেন  দেবী দুর্গা। এমন পরিস্থিতিতে শুক্রের গমন এই রাশির জাতকদের বিশেষ ফল দেবে। এই সময়ে এই রাশির জাতকরা জীবনের সমস্ত সুখ পাবেন। শুধু তাই নয়, এই রাশির জাতকদের স্বাচ্ছন্দ্য ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। শুভ কাজে সাফল্য পাবেন। 

আরও পড়ুন

সিংহ (Leo)
এই রাশিচক্রের শাসক গ্রহ হল সূর্য এবং উপাস্য দেবতা ভগবান বিষ্ণু হিসাবে বিবেচনা করা হয়। সিংহ রাশির জাতক জাতিকদের জীবনে ভগবান হরির বিশেষ আশীর্বাদে বর্ষিত হবে। এই সময়কালে, এই রাশির জাতকরা তাদের কর্মজীবন এবং ব্যবসায় তাদের ইচ্ছা অনুযায়ী সাফল্য অর্জন করবে। এছাড়াও, বিগড়ে যাওয়া কাজও এই সময়ের মধ্যে সম্পন্ন হবে। শুধু তাই নয়, এই সময়ে শুক্রের গোচর এই রাশির জাতকদের আয় বৃদ্ধি করবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজে গতি আসবে। অবিবাহিতদের এই সময়ে সম্বন্ধ আসতে পারে। সামগ্রিকভাবে, এই রাশির জাতকদের জন্য এই গোচর উপকারী হতে চলেছে। 

Advertisement

তুলা (Libra)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে তুলা রাশির জাতক জাতিকাদের শাসক গ্রহ শুক্র। আর আরাধ্য দেহতা  মা দুর্গা। এমন পরিস্থিতিতে মা দুর্গার বিশেষ আশীর্বাদ বিশেষ করে তুলা রাশির জাতকদের ওপর বর্ষিত হবে। শুধু তাই নয়, তুলা রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুখ পাবেন। তুলা রাশির জাতক জাতিকারা অক্টোবরে শুক্রের গোচরে  বিশেষ ফল পাবেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও এই সময়ে লাভবান হবেন। আপনি আপনার ব্যবসা সম্প্রসারণেও সফল হবেন। আয়ের নতুন উৎস খুলবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement