scorecardresearch
 

Lakshmi Blessings Till 6 April: ৫ রাশির সুসময় শুরু, ৬ এপ্রিল পর্যন্ত লক্ষ্মীর কৃপায় অর্থলাভ-আয়বৃদ্ধি

লক্ষ্মীর কৃপায় ৫ রাশি। গত ১২ মার্চ সকাল ৮টা ১৩ মিনিটে মঙ্গলের রাশিতে মেষে গমন করেছে। ৬ এপ্রিল পর্যন্ত শুক্র এই রাশিতে থাকবে। তার পর বৃষ রাশিতে প্রবেশ করবেন শুক্রদেব। শুক্রের গমনে ১২টি রাশির উপর প্রভাব ফেলবে। 

Advertisement
Shukra Gochar 2023 শুক্র গোচর ২০২৩। Shukra Gochar 2023 শুক্র গোচর ২০২৩।
হাইলাইটস
  • ১২ মার্চ শুক্র গোচর।
  • ৬ এপ্রিল পর্যন্ত লক্ষ্মীলাভ।

সুখ-সমৃদ্ধি, বৈভব এবং ঐশ্বর্যের কারক গ্রহ শুক্র। গত ১২ মার্চ সকাল ৮টা ১৩ মিনিটে মঙ্গলের রাশিতে মেষে গমন করেছে। ৬ এপ্রিল পর্যন্ত শুক্র এই রাশিতে থাকবে। তার পর বৃষ রাশিতে প্রবেশ করবেন শুক্রদেব। শুক্রের গমনে ১২টি রাশির উপর প্রভাব ফেলবে। 

মেষ রাশি -শুক্রের গমনে মেষ রাশির জাতক-জাতিকাদের আকর্ষণীয়তা বাড়বে। আপনি আর্থিকভাবে লাভবান হবেন। রাহু শুক্রের উপর প্রভাব ফেলতে পারে। সে কারণে সতর্কও থাকতে হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। প্রেম ও দাম্পত্যজীবন দারুণ কাটবে। তাঁদের ব্যক্তিত্ব ইতিবাচক হবে। ব্যবসায় উন্নতি করবেন।  

মিথুন- মেষ রাশিতে শুক্রের গমন মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য আনবে অনুকূল সময়। ভাগ্যের সঙ্গ পাবেন আপনি। শুক্রের প্রভাবের পাশাপাশি রাহু, কেতু এবং শনির প্রভাব থাকবে আপনার উপরে। ফলে বাড়তে পারে আয়। যদিও বৃদ্ধির হার ধীরে ধীরে হতে পারে। কাঙ্ক্ষিত ফল অর্জন করতে পারবেন। শুক্রের গমন আপনার সম্পদ এবং সমৃদ্ধির সঙ্গে পেশাগত সাফল্য বাড়াতে সাহায্য করবে। আচমকা ধনপ্রাপ্তি হতে পারে আপনার। কর্মক্ষেত্রে সিনিয়র ও সতীর্থদের সহযোগিতা পাবেন। প্রোমোশনের সম্ভাবনা রয়েছে। আটকে থাকা কাজ শেষ করতে পারবেন।   

বৃষ রাশি- বৃষ রাশির জাতক জাতিকাদের রাশির অধিপতি শুক্র বর্তমানে আপনার দ্বাদশ ঘরে প্রবেশ করছে। শুক্র এই অবস্থানে রাহু, কেতু ও শনি দ্বারা প্রভাবিত হবে। এমন পরিস্থিতিতে, আপনার স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়া উচিত এবং কাউকে এটি করতে দেওয়া উচিত নয়। অনলাইনে কেনাকাটা করার সময় অত্যন্ত সতর্ক থাকুন কারণ প্রতারণার সম্ভাবনা রয়েছে। যারা বিদেশে যাওয়ার চেষ্টা করছেন তাদের জন্য শুক্রের এই ট্রানজিট খুবই উপকারী হতে পারে। শুক্রের এই ট্রানজিট অন্যান্য বিষয়ের সাথে বিনোদনে ইতিবাচক প্রভাব ফেলবে।

Advertisement

আরও পড়ুন- কীসে আগমন বাসন্তী দেবীর? প্রথমা থেকে ৪ রাশি ভাগ্য উজ্জ্বল, অর্থলাভ

সিংহ রাশি- এই রাশির কর্মের ঘরের অধিপতি শুক্রদেব। আপনার রাশির তৃতীয় ঘর ভাগ্যের ঘরে গমন করেছেন তিনি। এর ফলে আপনার আত্মসম্মান বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাসী হওয়া ভালো হলেও অতিরিক্ত আত্মবিশ্বাসী হবেন না। এবং রাহু এবং কেতুর উপস্থিতির কারণে অতিরিক্ত আত্মবিশ্বাস মনে আনবেন না। চাকরি করা ব্যক্তিরা সাফল্য পাবেন। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়তে পারে। আপনি ভাগ্যবান হতে পারেন। রাহু, কেতু এবং শনির প্রভাবে কিছু বাধা আসতে পারে।

আরও পড়ুন- এপ্রিল থেকে রাহু-দেবগুরুর যোগ, ৩০ অক্টোবর পর্যন্ত ৬ রাশির সর্বনাশ

ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্র হল ষষ্ঠ ঘরের অধিপতি।  আপনার রাশির পঞ্চম ঘরে প্রবেশ করবে। বিবাহিতদের জন্য দারুণ সময় যাবে। প্রেম জমে উঠবে। মনের মানুষের দেখা পাবেন। পুরনো ঝামেলা থেকে পাবেন মুক্তি। অর্থলাভের যোগ। ৬ এপ্রিল পর্যন্ত আপনার অনুকূল সময় যাবে। আকষ্মিক অর্থলাভ হতে পারে। কর্মক্ষেত্রে পরিস্থিতি আগের চেয়ে উন্নতি হবে। খরচের উপর নিয়ন্ত্রণ রাখুন। এই অতিরিক্ত খরচ করবেন না। চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ। 

Advertisement