scorecardresearch
 

June Shukra Gochar Rashifal: শুক্রের গোচরে লক্ষ্মী লাভ, আগামী সপ্তাহেই ৫ রাশির ভাগ্যে উন্নতি

Shukra Gochar 2024: বুধবার, ১২ জুন বুধের রাশি মিথুনে শুক্র গোচর ঘটতে চলেছে। শুক্র ১২ মাস পর এই রাশিতে ফিরে আসছে। শুক্রের এই গোচরের পাশাপাশি ১৪ জুন থেকে মিথুন রাশিতে বুধের গোচরও ঘটবে। এমন পরিস্থিতিতে জুনের মাঝামাঝি থেকে মিথুন রাশিতে শক্তিশালী কল্যাণকর লক্ষ্মী নারায়ণ যোগ ঘটবে। এই পরিস্থিতিতে, মিথুন এবং ধনু সহ ৫টি রাশির জাতকরা জুনের মাঝামাঝি থেকে লাভের সুযোগ পেতে থাকবে এবং তাদের কর্মজীবনেও উন্নতির সম্ভাবনা থাকবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা জুনে মিথুন রাশিতে শুক্রের গোচরের ফলে লাভবান হবে এবং তাদের কর্মজীবনে একটি বড় উন্নতি ঘটবে।

Advertisement
শুক্রের গোচরে জুনে লাভবান ৫ রাশি শুক্রের গোচরে জুনে লাভবান ৫ রাশি


Venus Transit 2024 In Gemini: শুক্র ১২ জুন মিথুন রাশিতে প্রবেশ করবে। এখানে শুক্র এক বছর পর ফিরে আসছে। শুক্রের এই গোচরের সঙ্গে  একটি অনন্য সংযোগ ঘটছে, পাশাপাশি ১৪ জুন থেকে মিথুন রাশিতে বুধের গোচরও ঘটবে। এমতাবস্থায় শুক্র ও বুধ মিলে মিথুন রাশিতে সবচেয়ে উপকারী লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি করবে। এই যোগের শুভ প্রভাবের কারণে, মিথুন এবং ধনু রাশি সহ ৫টি রাশি শুক্র বুধের সংযোগ থেকে সেরা সুবিধা পাবে এবং তারা তাদের কর্মজীবনেও উন্নতি দেখতে পাবে। আসুন জেনে নেওয়া যাক শুক্র গ্রহের প্রভাবে জুন মাসে কোন রাশির জাতকরা সুবিধা পেতে চলেছেন। এই ৫ রাশির জাতকরা দারুণ সাফল্য পাবেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের লগ্ন  ঘরে লক্ষ্মী নারায়ণ রায়যোগ গঠিত হবে। এর প্রভাবের কারণে, মিথুন রাশির জাতকদের স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে এবং আপনি ব্যবসায় দুর্দান্ত সাফল্য পাবেন। কর্মজীবনের কথা বললে, আপনি আপনার কাজে খ্যাতি পাবেন। ব্যবসায়, এই সময়ে আপনি আপনার ব্যবসা প্রতিষ্ঠার সুযোগ পাবেন। আপনি একজন ভালো ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সফল হবেন। আপনি ব্যবসায় ভাল মুনাফা অর্জন করবেন এবং ভাল সঞ্চয় করতে সক্ষম হবেন।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য শুক্রকে রাশির অধিপতি মনে করা হয়। অতএব, মিথুন রাশিতে শুক্রের আগমনে আপনার ভাগ্য পরিবর্তন হতে চলেছে। লক্ষ্মী নারায়ণ রায়জোগ আপনার রাশির পঞ্চম ঘরে তৈরি হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তবে এই সময়ে আপনি নতুন এবং দুর্দান্ত সুযোগ পাবেন বলে আশা করা হচ্ছে। আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার ব্যবসায় উন্নতি হবে। ব্যবসায় ভালো লাভ হবে। আর্থিক বিষয়ে কথা বললে, এই সময়ে আপনার ব্যয় বেশি হবে, তবে একই সঙ্গে  আপনি ভালভাবে সঞ্চয় করতে সক্ষম হবেন।

আরও পড়ুন

Advertisement

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের গমন আপনার জীবনে সৃজনশীলতা বৃদ্ধি করে বলে মনে করা হয়। লক্ষ্মী নারায়ণ রাজযোগ আপনার রাশির সপ্তম ঘরে তৈরি হবে। এই সময়ের মধ্যে, আপনার প্রেম জীবনে বড় পরিবর্তন দেখা যাবে। আপনার সম্পর্কের বিষয়ে কথা বললে, আপনি আপনার সঙ্গীর কাছ থেকে ভাল সমর্থন পাবেন বলে আশা করা হচ্ছে। আপনি ব্যবসায় মিশ্র ফলাফল দেখতে পাবেন, তবে আগে করা সঞ্চয় আপনাকে স্বস্তি দেবে বলে মনে করা হচ্ছে। যারা নতুন কাজ শুরু করার কথা ভাবছেন তাদের জন্য দারুণ সম্ভাবনা তৈরি হচ্ছে এবং তারা ভবিষ্যতে সাফল্য অর্জন করবেন।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য, শুক্রের এই গোচর  আপনাকে কর্মজীবন এবং আর্থিক বিষয়ে সাফল্য এনে দেবে বলে মনে করা হয়। লক্ষ্মী নারায়ণ রাজযোগ আপনার রাশির নবম ঘরে তৈরি হতে চলেছে। ব্যবসায়িক ক্ষেত্রে একটু বুদ্ধিমত্তা দিয়ে কাজ করলে ভালো লাভ হবে। আপনার কর্মজীবনে, আপনি একটি নতুন কাজের জন্য চমৎকার অফার পেতে পারেন। আপনাকে আপনার সঙ্গীর সঙ্গে  প্রেমের রঙে ডুবে থাকতে দেখা যাবে। আপনি খুশি বোধ করবেন এবং আপনার স্বাস্থ্যেরও উল্লেখযোগ্য উন্নতি হবে। আপনি সুখ পাবেন এবং আপনার কর্মজীবনে খুব সন্তুষ্ট হবেন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের গোচর আপনার জীবনে স্বাচ্ছন্দ্য এবং সম্পদ বৃদ্ধি করবে বলে মনে করা হচ্ছে। লক্ষ্মী নারায়ণ রাজযোগ আপনার রাশির দশম ঘরে তৈরি হতে চলেছে। তবে মীন রাশিতে রাহুর উপস্থিতির কারণে আপনার জীবনে বিভ্রান্তি তৈরি হবে। কিন্তু লক্ষ্মী নারায়ণ রাজযোগের প্রভাবে আপনার জীবনের উন্নতি হবে এবং আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। এই মাসে, আপনি আপনার পরিবারের সুযোগ-সুবিধা বাড়ানোর জন্য ভাল পরিমাণ অর্থ ব্যয় করবেন, তবে ভাল উপার্জনের কারণে আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য থাকবে। আপনার সঙ্গীর  আপনার বিরুদ্ধে কিছু অভিযোগ থাকবে, কিন্তু শীঘ্রই সবকিছু ঠিক হয়ে যাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement