scorecardresearch
 

Shukra Margi: মার্গী হচ্ছে শুক্র, এই ৬ রাশির হবে দারুণ লাভ

Zodiac: শুক্র গ্রহটি বর্তমানে ধনু রাশিতে বিপরীতমুখী গতিতে চলছে। শনিবার, ২৯ জানুয়ারি দুপুর ২:৫৫ মিনিটে শুক্র এই রাশিতে তার গতি পরিবর্তন করছে। অর্থাৎ শুক্র ধনু রাশিতে যাত্রা শুরু করবে গতিপথে। ধনু রাশিতে শুক্রের এই গতিবিধি অগত্যা সমস্ত রাশিচক্রকে কোনও না কোনও উপায়ে প্রভাবিত করবে। আসুন জেনে নেওয়া যাক মার্গী শুক্র রাশিচক্রের উপর কী ধরনের প্রভাব দেখাবে।

মার্গী হচ্ছে শুক্র, এই ৬ রাশির হবে দারুণ লাভ মার্গী হচ্ছে শুক্র, এই ৬ রাশির হবে দারুণ লাভ

Zodiac: শুক্র গ্রহটি বর্তমানে ধনু রাশিতে বিপরীতমুখী গতিতে চলছে। শনিবার, ২৯ জানুয়ারি দুপুর ২:৫৫ মিনিটে শুক্র এই রাশিতে তার গতি পরিবর্তন করছে। অর্থাৎ শুক্র ধনু রাশিতে যাত্রা শুরু করবে গতিপথে। ধনু রাশিতে শুক্রের এই গতিবিধি অগত্যা সমস্ত রাশিচক্রকে কোনও না কোনও উপায়ে প্রভাবিত করবে। আসুন জেনে নেওয়া যাক মার্গী শুক্র রাশিচক্রের উপর কী ধরনের প্রভাব দেখাবে।


মেষ ARIES

মেষ রাশির জাতকদের জন্য শুক্র দ্বিতীয় এবং সপ্তম ঘরের অধিপতি এবং এখন শুক্র তাদের নবম ঘরে অর্থাৎ ভাগ্যের স্থানে থাকবে। এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে আপনি যে কাজে হাত দেবেন তাতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবনেও আপনি উন্নতি করবেন। যারা ব্যবসার সঙ্গে যুক্ত, শুক্রের এই অবস্থানের কারণে তাদের ব্যবসায় ভালো লাভের সম্ভাবনাও তৈরি হচ্ছে।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতকদের জন্য শুক্র ষষ্ঠ ঘরের অধিকারী। এখন তারা আপনার রাশির অষ্টম ঘরে গমন করবে। শুক্রের এই চলনটি আপনার জীবনে মিশ্র ফল দিতে কাজ করবে। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্য জীবনের প্রতি সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কর্মক্ষেত্র নিয়ে কথা বললেও শত্রুদের থেকে সাবধান থাকুন। কারণ তারা আপনার উপর কর্তৃত্ব করার চেষ্টা করতে পারে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতকদের জন্য শুক্র পঞ্চম ঘরে এবং দ্বাদশ ঘরে অধিপতি। এই সময়কালে এই গ্রহটি ধনু রাশিতে তার সপ্তম ঘরে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে, আপনার সপ্তম ঘরে শুক্রের যোগ মঙ্গলের সঙ্গে ইতিমধ্যেই উপস্থিত থাকা আপনাকে স্বাভাবিকের চেয়ে বেশি অনুকূল ফলাফল দিতে কাজ করবে। এই সময়ে সম্পর্কের ক্ষেত্রে ভালো ফল পাওয়ার সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রেও আপনি উন্নতি করতে সক্ষম হবেন।


কর্কট CANCER

কর্কট রাশির জাতকদের জন্য শুক্র আপনার চতুর্থ এবং একাদশ ঘরে শাসন করবে। শুক্র তার ষষ্ঠ ঘরে গমন করছে, তাই এই সময়টি আপনার জন্য খুব ভালো যাবে। এই সময়ে ভাগ্য পূর্ণ সমর্থন পাবেন। যারা অংশীদারি ব্যবসায় জড়িত, সময় তাদের জন্য ভালো প্রমাণিত হবে। তারা তাদের ব্যবসায় লাভ এবং ভালো মুনাফা অর্জন করবেন।


সিংহ LEO

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র তাদের পঞ্চম ঘরে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে, আপনার পঞ্চম ঘরে ইতিমধ্যে উপস্থিত মঙ্গলের সঙ্গে শুক্রের সংযোগ আপনাকে শিক্ষা এবং প্রেম সম্পর্কিত সবচেয়ে অনুকূল ফলাফল দিতে চলেছে। চাকরিজীবীদের উন্নতি হবে। এছাড়াও, আপনি যদি অংশীদারিত্বের ব্যবসার সঙ্গে যুক্ত হন তবে সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। সম্পর্কের উন্নতি হবে।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতকদের জন্য শুক্র হল দ্বিতীয় ও নবম ঘরের অধিপতি। মঙ্গলের সঙ্গে আপনার চতুর্থ ঘরে শুক্রের সংযোগ আপনার শুভ ফল দেওয়ার সম্ভাবনা তৈরি করবে। যাঁরা কিছু সময় ধরে নতুন বাড়ি বা বাহন পাওয়ার কথা ভাবছিলেন, তাঁরা এই সময়ে শুক্রের কৃপায় অনুকূল সুযোগ পেতে চলেছেন। আপনার কিছু খরচ বাড়ারও সম্ভাবনা রয়েছে, তাই জিনিস কেনার সময়, খুব সাবধানে সিদ্ধান্ত নিন।


তুলা LIBRA

তুলা রাশির অধিপতি শুক্র, যিনি আপনার অষ্টম ঘরেরও মালিক। এই সময়ের মধ্যে এটি আপনার তৃতীয় ঘরে ট্রানজিট হবে। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। কর্মক্ষেত্রে আপনাকে খুব সতর্ক থাকতে হবে। আপনার শত্রুরা ক্রমাগত আপনার উপর কর্তৃত্ব করার চেষ্টা করবে।


বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির দ্বাদশ ঘর এবং সপ্তম ঘর শুক্র দ্বারা নিয়ন্ত্রিত হয়। এই সময়ে, তারা আপনার রাশি থেকে সঞ্চিত সম্পদ এবং সম্পত্তির দ্বিতীয় ঘরে গমন করবে, যা আপনার রাশিতে সম্পদ তৈরি করবে। এ সময় অনেক মাধ্যমে টাকা পেতে দেখা যাবে। যদি আপনার কোনও অর্থ কোথাও আটকে থাকে তবে এই সময়ের মধ্যে এটিও পুনরুদ্ধার করা যেতে পারে, যার কারণে আপনার আর্থিক সীমাবদ্ধতাও দূর হবে।


ধনু SAGITTARIUS

শুক্রের এই অবস্থান ধনু রাশির জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে, কারণ শুক্র আপনার ষষ্ঠ ঘর এবং একাদশ ঘরকে নিয়ন্ত্রণ করে এবং এখন এই সময়ে তারা আপনার নিজের রাশিতে চলে যাচ্ছে। আর্থিক দিক থেকে, এই সময়ের মধ্যে আপনার জন্য সম্পদের নতুন পথ খুলে যাবে। এর পাশাপাশি হঠাৎ করে অনেকের টাকাও পাওয়ার সম্ভাবনা রয়েছে।


মকর CAPRICORN

মকর রাশির জাতকদের জন্য শুক্র আপনার পঞ্চম এবং দশম ঘরের অধিপতি এবং এখন মকর রাশির জাতকদের দ্বাদশ ঘরে থাকবেন। এই সময়ে, আপনি আপনার কর্মক্ষেত্রে প্রচুর সাফল্য পাওয়ার সম্ভাবনা পাবেন। এ ছাড়া যারা ব্যবসার সঙ্গে যুক্ত তারাও তাদের ব্যবসায় নতুন সুযোগ পেতে যাচ্ছেন।


কুম্ভ AQUARIUS

কুম্ভ রাশির জাতকদের জন্য শুক্র একটি অনুকূল গ্রহ। তারা আপনার রাশিচক্রের চতুর্থ এবং নবম ঘরে শাসন করে। এই সময়ে কুম্ভ রাশির জাতক জাতিকাদের একাদশ ঘরে শুক্র গ্রহের পথে থাকবে। যার ফলে আপনার জীবনে অর্থ পেতে কিছুটা সময় লাগতে পারে। তবে শুক্রের কৃপায় আপনি অনেক ধরনের বৈষয়িক সুখ লাভ করতে সক্ষম হবেন।


মীন PISCES

শুক্র মীন রাশির জাতক জাতিকাদের জন্য তৃতীয় ঘর এবং অষ্টম ঘরের অধিপতি এবং বর্তমানে মীন রাশির জাতক জাতিকাদের দশম ঘরে গমন করছে। কর্মজীবনে আপনি ভালো সাফল্য পাবেন, যার কারণে আপনি কর্মক্ষেত্রে অগ্রগতি পাবেন। এই সময়ে, কর্মক্ষেত্রে আপনার করা সমস্ত প্রচেষ্টা সফল হবে, পাশাপাশি একটি বড় প্রকল্প পাস হওয়ার সম্ভাবনাও দৃশ্যমান।