scorecardresearch
 

Lakshmi Lucky Zodiacs Till 2 October: সোমবার বিলাসের গ্রহের স্থানবদল, ৫ রাশির ধনযোগ ২ অক্টোবর পর্যন্ত

শুক্র কর্কট রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে গজলক্ষ্মী রাজ যোগ তৈরি হয়েছে। যার ফলে মিলবে শুভ ফল। এই যোগের প্রভাবে একাধিক রাশির জাতক-জাতিকাদের জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। তাঁরা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। টানা ২ অক্টোবর পর্যন্ত চলবে তাঁদের সৌভাগ্য। 

Advertisement
Lakshmi Lucky Zodiacs। Lakshmi Lucky Zodiacs।
হাইলাইটস
  • ৭ অগাস্ট শুক্রের গোচর।
  • ২ অক্টোবর পর্যন্ত লাকি ৫ রাশি।

শুক্রকে সুখ-সম্পদ, ঐশ্বর্য, বিলাসিতা এবং সম্পদের কারক গ্রহ বলা হয়। ৭ অগাস্ট সকাল ১০টা ৩৭ মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করেছে শুক্র। শুক্র কর্কট রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে গজলক্ষ্মী রাজ যোগ তৈরি হয়েছে। যার ফলে মিলবে শুভ ফল। এই যোগের প্রভাবে একাধিক রাশির জাতক-জাতিকাদের জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। তাঁরা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। টানা ২ অক্টোবর পর্যন্ত চলবে তাঁদের সৌভাগ্য। 

কর্কট- শুক্র বর্তমানে বিপরীতমুখী। শুক্রের স্থানান্তরের ফলে গঠিত হয়েছে গজলক্ষ্মী রাজ যোগ। যা কর্কট রাশির জন্য অত্যন্ত উপকারী। এই সময়ে আপনার জীবনে আর্থিক সমৃদ্ধি আসবে। দীর্ঘদিন আটকে থাকা কাজ শেষ হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

কন্যা- শুক্রের গমন কন্যা রাশির জাতক-জাতিকাদের উপর শুভ প্রভাব ফেলবে। এই সময়ে চাকরিজীবীদের অগ্রগতির প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। শুক্র দেবের কৃপায় আপনি আপনার জীবনে মা লক্ষ্মীর আশিস পাবেন। এই সময়ে ভালো খবর পেতে পারেন।

আরও পড়ুন

মিথুন- শুক্র পরিবর্তনের ফলে গঠিত গজলক্ষ্মী রাজ যোগ মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। শুক্র আপনার সম্পদের ঘরে বিপরীতমুখী। এই সময়ে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি এই সময়ে অর্থ উপার্জন এবং সঞ্চয় করতে সফল হবেন।

তুলা- শুক্রের রাশির পরিবর্তন তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক হবে। এই সময়ে আপনি ভাগ্যের অনুগ্রহের কারণে আটকে থাকা কাজ থেকে মুক্তি পাবেন। ব্যবসায়ীরা বড় চুক্তি পেতে পারেন। চাকরি ও পেশায় নিযুক্তদের জন্য আয় বৃদ্ধির সম্ভাবনা।

মকর- মকর রাশির জাতক-জাতিকাদের শারীরিক স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি সুখী জীবনযাপন করবেন। কষ্ট থেকে মুক্তি পাবেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। মা লক্ষ্মীর কৃপায় আপনার অর্থ সংক্রান্ত যাবতীয় কাজ সম্পন্ন হবে।

Advertisement

Advertisement