scorecardresearch
 

Shukra Luckiest Zodiacs Before Durga Puja: পুজোর আগেই শুক্র তুঙ্গে ৪ রাশির, অর্থলাভ-বৈভব বৃদ্ধি

ঠিক পুজোর আগে শুক্র অবস্থান বদল করতে চলেছে। ২ অক্টোবর সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র গ্রহ। যে কারণে ৩টি রাশির জাতক-জাতিকাদের আকস্মিক আর্থিক লাভ ও উন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement
Shukra Rashifal। শুক্র রাশিফল। Shukra Rashifal। শুক্র রাশিফল।
হাইলাইটস
  • দুর্গাপুজোর আগে শুক্রের গোচর।
  • শুক্রের গোচরে লাকি ৩ রাশি।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র গ্রহ সম্পদ,প্রভাব, ঐশ্বর্য, বিলাসিতা এবং আকর্ষণী ক্ষমতার কারক। তাই যখনই শুক্রের গতিবিধির পরিবর্তন হয়, তখনই এই ক্ষেত্রগুলিতে বিশেষ প্রভাব ফেলে। ঠিক পুজোর আগে শুক্র অবস্থান বদল করতে চলেছে। ২ অক্টোবর সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র গ্রহ। যে কারণে ৩টি রাশির জাতক-জাতিকাদের আকস্মিক আর্থিক লাভ ও উন্নতির সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে বিলাসের জিনিসও কিনতে পারেন তাঁরা। 

কর্কট: শুক্রের রাশির পরিবর্তন আপনার জন্য শুভ হতে পারে। কারণ শুক্র গ্রহ আপনার রাশির অর্থের ঘরে গমন করতে চলেছে। আপনি এই সময়ে অপ্রত্যাশিত আর্থিক লাভ করতে পারেন। এছাড়াও আপনি ব্যবসায় কিছু নতুন আইডিয়া নিয়ে কাজ করতে পারেন। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনি কিছু কঠিন সিদ্ধান্তও নেবেন যা সফল হবে। শুক্র আপনার রাশির চতুর্থ এবং একাদশ ঘরের অধিপতি। এই সময়ে আপনি গাড়ি এবং সম্পত্তি পেতে পারেন। আপনার আয়ও বাড়তে পারে। বিনিয়োগ থেকেও লাভের সম্ভাবনা।

ধনু: শুক্রের রাশির পরিবর্তন ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। কারণ শুক্র গ্রহ আপনার রাশির সৌভাগ্যের স্থানে যেতে চলেছে। এই সময়ে ভাগ্য আপনার পক্ষে থাকতে পারে। যে কাজগুলি আটকে ছিল, তা সম্পন্ন হবে। সেই সঙ্গে ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়তে পারে। এর পাশাপাশি অর্থ ব্যয় করতে পারেন। শুক্রের গমনের কারণে আপনার জীবনে অর্থ উপার্জনের সুযোগ আসবে। আপনার নিজের ব্যবসা থাকলে আয় বাড়বে। আপনি ভ্রমণে যেতে পারেন, যা শুভ হবে।

আরও পড়ুন

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের কর্মজীবন ও ব্যবসার ক্ষেত্রে শুক্রের গ্রহের যাত্রা অনুকূল হতে পারে। কারণ শুক্র গ্রহ আপনার রাশির কর্মে ঘরে যেতে চলেছে। তাই এই সময়ে আপনার ইচ্ছা পূরণ হবে। এই সময়টি নতুন কাজ শুরু করার জন্য শুভ। যাঁরা বেকার তাঁরা এই সময়ে চাকরি পেতে পারেন। শুক্রের গমনের কারণে আপনার অর্থ লাভের যোগ। আপনি ব্যবসায় বিশেষ সুবিধা পাবেন। কাজের ধরন উন্নত হবে। আপনি জুনিয়র এবং সিনিয়রদের সমর্থন পাবেন।

Advertisement

সিংহ -শুক্রের গমন আপনাকে সুবিধা দিতে চলেছে। এতে শুধু খরচই বাড়বে না, জীবনে বিলাসিতাও বাড়বে। আপনি চাকরি ও ব্যবসায় উন্নতি করবেন। আপনার কাজ প্রশংসিত হবে। পুজোর আগে আকষ্মিক ধনপ্রাপ্তি ঘটতে পারে। আয়ের নতুন উৎস তৈরি হবে।

Advertisement