scorecardresearch
 

Shukra Mangal Yuti 2023: মঙ্গল ও শুক্রের জোড়া আশীর্বাদ, সাফল্যের শিখরে এই রাশিগুলি

Shukra Mangal Yuti 2023: ১ জুলাই মঙ্গল গ্রহ সিংহ রাশিতে প্রবেশ কর করেছে সিংহ রাশিতে প্রবেশ করেছে। মঙ্গল ও শুক্র গ্রহের কারণে মিলনের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। সাফল্য রোখা যাবে না।

Advertisement
মঙ্গল ও শুক্রের জোড়া আশীর্বাদ, সাফল্যের জোয়ার এই রাশিদের মঙ্গল ও শুক্রের জোড়া আশীর্বাদ, সাফল্যের জোয়ার এই রাশিদের
হাইলাইটস
  • মঙ্গল ও শুক্রের জোড়া আশীর্বাদ
  • সাফল্যের জোয়ার এই রাশিদের

জ্যোতিষশাস্ত্রে (astrology) শুক্র ও মঙ্গল গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। এই দুই গ্রহই যখন ঘর পরিবর্তন করে তখন সকল রাশির ব্যক্তিদের উপর বিশেষ প্রভাব ফেলে। সেটি কারো জন্য শুভ হতে পারে আবার কারো জন্য অশুভ হতে পারে। ১ জুলাই মঙ্গল গ্রহ সিংহ রাশিতে প্রবেশ কর করেছে সিংহ রাশিতে প্রবেশ করেছে। মঙ্গল ও শুক্র গ্রহের কারণে মিলনের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। 

বৃষ রাশি (Taurus) 

মঙ্গল ও শুক্র গ্রহের মিলনের কারণে বৃষ রাশির  জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখানে লাভের মুখ দেখবেন আপনি। পরিবারের সকলের সঙ্গে আপনার ভালোই সম্পর্ক থাকবে। আয় বৃদ্ধি হবে, সমাজে সম্মান ক্রমশ বাড়তে থাকবে আপনার। যে কাজ করবেন সেই কাজেই সফলতা পাবেন। আর্থিক দিকে আপনার খুব লাভ হবে। দাম্পত্য জীবন আপনার ভালো কাটবে। 

আরও পড়ুন

সিংহ রাশি (libra)

সিংহ রাশির  জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। এ সময় আপনারা মাথা ঠান্ডা রেখে সব কাজ করবেন। আপনি বন্ধুদের সঙ্গে দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। পরিবারের সকলের সঙ্গে আপনার ভালোই সম্পর্ক থাকবে। এসময় আপনার জীবনে সাফল্যের সময় শুরু হবে। জীবনে আপনার সাফল্যের সময় শুরু, প্রত্যেকটি কাজেই আপনি সফলতা অর্জন করতে পারবেন। সকল কাজেই সফলতা মিলবে আপনার। কর্মক্ষেত্রে আপনার আর্থিক লাভ হবে। যারা বেসরকারি চাকরি করছেন চাকরির জন্য তাদের বাইরে যেতে হতে পারে। লক্ষ্মীনারায়ণ যোগের শুভ প্রভাবে আর্থিক লাভ হবে এই রাশির জাতকদের 

ধনু রাশি (Sagittarius)

মঙ্গল ও শুক্রের কারণে ধনু রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এসময় আপনি ব্যবসায় খুব লাভের মুখ দেখবেন। আপনাদের মানসিক চাপ অনেকটাই কমবে। এসময় আপনি বিদেশ যাত্রা করতে পারেন, সেখান থেকে আর্থিক লাভ হবে আপনার। নতুন কোনও সুখবরে আপনি আরোও খুশি হয়ে উঠবেন। সন্তানের জন্য গর্ব অনুভব করবেন। আপনি এতদিন যে আইনি মামলায় জড়িয়ে ছিলেন সেই আইনি মামলা থেকে মুক্তি পাবেন, দাম্পত্য থেকে পারিবারিক জীবন আপনার মোটামুটি ভালোই কাটবে। এতদিন ধরে যে আইনি মামলায় জড়িয়ে ছিলেন সেই মামলা থেকে বের হতে পারবেন। দাম্পত্য জীবনে সুখের মুখ দেখবেন।

Advertisement

Advertisement