scorecardresearch
 

Shukra Rahu Yuti Bad Effect: ৪ রাশির ভাগ্যে শুক্র-রাহু, হোলির পর কর্মক্ষেত্র-পরিবারে অশান্তি-ঝগড়া

Shukra Rahu Yuti: চলতি বছর হোলির ঠিক চার দিন পরে অর্থাৎ ১২ মার্চ শুক্র এবং রাহুর মিলন হচ্ছে মেষ রাশিতে। ৬ এপ্রিল পর্যন্ত দুই গ্রহ এক রাশিতে থাকবে। ফলে নেতিবাচক প্রভাব পড়তে চলেছে ৪ রাশির উপরে।

Advertisement
Shukra Rashu Rashifal 2023 শুক্র-রাহু রাশিফল ২০২৩। Shukra Rashu Rashifal 2023 শুক্র-রাহু রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • শুক্র ও রাহুর যুতিতে অশুভ যোগ।
  • ৪ রাশির জীবনে সঙ্কট।

সুখ, বিলাস, বৈভব, ভোগ, শিল্প ও সৌন্দর্যের কারক গ্রহ শুক্র। শুক্র গ্রহ কোষ্ঠীতে শুভস্থানে থাকলে জীবন সুখ-স্বাচ্ছন্দ্যে ভরে ওঠে। মেলে শুভ ফল। কিন্তু রাহু, কেতু বা মঙ্গলের সঙ্গে শুক্রের মিলন নেতিবাচক প্রভাব ফেলে। চলতি বছর হোলির ঠিক চার দিন পরে অর্থাৎ ১২ মার্চ শুক্র এবং রাহুর মিলন হচ্ছে মেষ রাশিতে। ৬ এপ্রিল পর্যন্ত দুই গ্রহ এক রাশিতে থাকবে। ফলে নেতিবাচক প্রভাব পড়তে চলেছে ৪ রাশির উপরে। চলুন জেনে নেওয়া যাক কাদের জীবনে পড়তে চলেছে অশুভ প্রভাব

মেষ রাশি- শুক্র-রাহু যুতি হতে চলেছে আপনার আরোহী ঘরে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে,শুক্র-রাহু সংযোগ আপনার পারিবারিক ও প্রেমের সম্পর্ককে প্রভাবিত করতে পারে। সঙ্গীর সঙ্গে সময় ভালো যাবে না। সম্পর্কে প্রতারিত হতে পারেন। প্রেমে বিভ্রান্ত হবেন। এমন কারও সঙ্গে আলাপ হতে পারে যে আপনার জন্য উপযুক্ত নয়। বিবাহিত জীবনে ঝামেলা হতে পারে। কর্মক্ষেত্রে আপনার আচরণে অন্য অসন্তুষ্ট হতে পারেন। ছোটখাট কারণেও বিবাদে জড়িয়ে যেতে পারেন। সবমিলিয়ে অশান্তি-কলহ দেখা দেবে পারিবারিক ও পেশাগত জীবনে। 

বৃষ রাশি- রাহু-শুক্রের মিলনের পরে ১২ মার্চ বৃষ রাশির জাতক-জাতিকাদের নতুন সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। পুরানো সম্পর্ক আপনার উদ্বেগের কারণ হতে পারে। প্রেম জীবনে আপনাকে খুব বুদ্ধিমত্তার সঙ্গে সিদ্ধান্ত নিতে হবে। নিজের কথাবার্তা এবং আচরণ নিয়ন্ত্রণ করতে হবে। খেয়াল রাখবেন আপনার কথায় যেন অন্যদের মন খারাপ না হয়। অফিসে নিজের মুখের উপর লাগাম টানুন। কাজে আসবে বাধা। অযথা বিবাদে জড়াতে পারেন।  

কন্যা রাশি- শুক্র-রাহু যোগে কন্যা রাশির জাতক-জাতিকাদের অসুবিধা বাড়বে। আপনার কথায় অন্যরা রুষ্ট হতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। স্ত্রীকে অগ্রাধিকার দিন। স্ত্রীর সঙ্গে ঝামেলায় জড়াবেন না। সম্পর্কে বাধা আসতে পারে। প্রেমের সম্পর্কে বিবাদ হতে পারে। ছোট কারণেও আপনি সঙ্গে কারও বিবাদে জড়াতে পারেন। মানসিক চাপ অনুভব করবেন। অফিসে নিজের কথাবার্তার উপরে লাগাম টানুন।  

Advertisement

মীন রাশি- শুক্র ও রাহুর মিলনে মীন রাশির জাতক-জাতিকাদের মেজাজ বিগড়ে দিতে পারে। প্রেম জীবনে আসবে নানা সমস্যা। পরিবারের সমর্থন পাবে না। স্বামী-স্ত্রীর মধ্যে কলহও বাড়তে পারে। ঘরে অশান্তি হতে পারে। অফিসে সহকর্মীদের সঙ্গে বিবাদে জড়াবেন। মানসিকভাবে বিপর্যস্ত হতে পারেন। নিজের কথাবার্তার উপরে সংযম রাখুন। 

প্রতিকার

শুক্র এবং রাহুর সংযোগ যদি কোনও ব্যক্তিকে খুব কষ্ট দিতে শুরু করলে তার প্রতিকারও রয়েছে। শুক্র মন্ত্র জপ করতে পারেন। প্রতিদিন সকালে জপ করুন 'ওম শু শুকায় নমঃ'। শুক্রবারে উপবাস করুন।  শুক্রবার খাবারে দই বা ক্ষীর রাখুন। শুক্রবার সাদা পোশাক পরুন। গরিবকে দান করুন। 

আরও পড়ুন- ৭০০ বছর পর বিরল মহাযোগ, ৪ রাশির কেরিয়ারে তুঙ্গ সাফল্য

Advertisement