scorecardresearch
 

Shukra Rashi Parivartan 2022: শুক্রর স্থান পরিবর্তনে তৈরি হবে শুভ লক্ষ্মী নারায়ণ যোগ! ৩ রাশি হঠাৎ অর্থলাভের সম্ভাবনা

Shukra Gochar- Lakshmi Narayan Yog- বুধ ইতিমধ্যেই এই রাশিতে বসেছে, তাই শুক্রের গমনের ফলে মিথুনে বুধ-শুক্রের মিলন লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি হবে। জ্যোতিষীরা বলছেন যে, লক্ষ্মী-নারায়ণ যোগের সময়, ১৩ জুলাই থেকে ১৬ জুলাই পর্যন্ত তিনটি রাশির জন্য খুব শুভ ফল দিতে চলেছে।

Advertisement
জুলাই মাসেই রাশিচক্র পরিবর্তন করবে শুক্র জুলাই মাসেই রাশিচক্র পরিবর্তন করবে শুক্র

Shukra Rashi Parivartan 2022: আনন্দ প্রদানকারী শুক্র আগামী ১৩ জুলাই, মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে। এদিন সকাল ১০:৪১ মিনিটে শুক্র, মিথুন রাশিতে প্রবেশ করবে। এরপর শুক্র ৭ অগাস্ট পর্যন্ত এই রাশিতে থাকবে।

বুধ ইতিমধ্যেই এই রাশিতে বসেছে, তাই শুক্রের গমনের ফলে মিথুনে বুধ-শুক্রের মিলন লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি হবে। জ্যোতিষীরা বলছেন যে, লক্ষ্মী-নারায়ণ যোগের সময়, ১৩ জুলাই থেকে ১৬ জুলাই পর্যন্ত তিনটি রাশির জন্য খুব শুভ ফল দিতে চলেছে।

* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ রাশির জাতকরা ভাল আর্থিক সুবিধা পাবেন। টাকা সাশ্রয় হবে। বিদেশ ভ্রমণের সুযোগ থাকতে পারে। কর্মক্ষেত্রে কিছু লাভ হতে পারে। চাকরিজীবীরা নতুন সুযোগ পেতে পারেন। আপনার কথোপকথন শৈলী, আপনার জীবনে অনেক অনুকূল পরিবর্তনের একটি শক্তিশালী সম্ভাবনা তৈরি করবে।

* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

শুক্রের এই স্থানান্তরের ফলে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনি সাফল্যের পথে থাকবেন। কর্মজীবনে নতুন সুযোগ আসতে পারে। এর পাশাপাশি, আপনি পরিবার এবং সন্তানদের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটাবেন। সন্তানের দিক থেকে ভাল তথ্য মিলতে পারে। লক্ষ্-মীনারায়ণ যোগের সময় আপনি আকস্মিক সম্পদ পেতে পারেন। ঋণে জর্জরিত টাকা উদ্ধার সম্ভব।

* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশির জাতক- জাতিকাদের ভাল অবস্থায় দেখা যাবে। আপনার রাশিতে অর্থলাভের যোগ থাকবে। এই রাশির জাতক- জাতিকারা যারা ব্যবসার সঙ্গে যুক্ত, তারা শুভ ফল পাবেন। আপনার ভাল লাভ হবে। সম্পত্তিতে বিনিয়োগের জন্যও সময়টি খুবই শুভ। আপনি যদি কোনও কাজ শুরু করতে চান, তাহলে এই সময়টি ভাল।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement