scorecardresearch
 

Shukra Gochar Lucky Zodiac: শুক্র সদয়, মে-র শেষ থেকে ৪ রাশির বিপুল উন্নতি-যোগ, কত দিন?

Shukra Gochar 2023: শুক্র গ্রহ সম্পদ ও ঐশ্বর্যের দাতা। খুব শীঘ্রই শুক্র গোচর করে কর্কট রাশিতে প্রবেশ করবে এবং ৭ জুলাই পর্যন্ত এই রাশিতে থাকবে। এই সময়ে শুক্র ৪টি রাশির মানুষকে ধনী করে তুলবে।

Advertisement

Shukra Rashi Parivartan 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র হল সম্পদ-গৌরব, প্রেম-রোমান্স, আকর্ষণ-সৌন্দর্যের কারক। যদি কোষ্ঠীতে শুক্র শুভ অবস্থানে থাকে তাহলে সেই ব্যক্তির জীবন ধন ও ঐশ্বর্যে ভরপুর থাকে। তার প্রেম জীবনে, বিবাহিত জীবনে ভালবাসা থাকে। আগামী ৩০ মে শুক্র গোচর করে  কর্কট রাশিতে প্রবেশ করবে। চন্দ্রের রাশিতে শুক্রের সগোচর ১২টি রাশির জীবনে একটি বড় প্রভাব ফেলবে। শুক্র ৭  জুলাই পর্যন্ত কর্কট রাশিতে থাকবে, এই সময়ে ৪টি রাশির জাতক জাতিকাদের ওপর তিনি  খুব সদয় হবেন। এই লোকেরা প্রচুর সম্পদ এবং সুখ পাবে। 

শুক্র গ্রহ থেকে এই রাশির জাতকরা ধনী হবেন 
মেষ রাশি (Aries)

 শুক্রের গোচর  মেষ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই ব্যক্তিরা চাকরি-ব্যবসায় অগ্রগতি পাবেন। আয় বাড়বে। অর্থ লাভ হবে। পরিবারের সদস্যরা আপনার খুব যত্ন নেবে এবং সহযোগিতা করবে। আপনি কিছু সৃজনশীল কাজের প্রতি আগ্রহী হবেন। জীবনে সম্পদ, সমৃদ্ধি ও সুখ বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (Cancer)
 শুক্র নিজেই কর্কট রাশিতে গোচর করছে এবং তারফলে  এই রাশির জাতকদের উপর প্রচুর সম্পদের বর্ষণ হবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। অর্থের আগমন বাড়বে। আপনার ব্যক্তিত্বের আকর্ষণ বৃদ্ধি পাবে। আপনি আপনার সৌন্দর্য মনোযোগ দেবেন। নিজের জন্য কাপড়, গয়না, জিনিসপত্র কেনাকাটা করবেন। চাকরি-ব্যবসা ভালো যাবে। 

বৃশ্চিক রাশি (Scorpio)
শুক্রের গোচর বৃশ্চিক রাশির জাতকদের নানাভাবে সুবিধা দেবে। আপনার  স্বভাবে  ভাল পরিবর্তন দেখা যাবে। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়তে পারে। ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। নতুন মানুষের সঙ্গে যোগাযোগ করুন এবং  ভাল জীবনযাপন করুন। 

মীন রাশি (Pisces)
শুক্রের গোচর মীন রাশির জাতকদের প্রেমে পরিপূর্ণ জীবন দেবে। আপনার সঙ্গীর সঙ্গে সময় ভাল যাবে। আপনারা দুজনেই নিজেদের ভবিষ্যৎ স্বপ্ন সাজাবেন। বাচ্চাদের সঙ্গে সম্পর্কিত সুখকর তথ্য পেতে পারেন। নতুন বাড়ি-গাড়ি বা কোনো মূল্যবান জিনিস কিনতে পারেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আপনি আপনার ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করবেন এবং ভাল মুনাফা অর্জন করবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement