scorecardresearch
 

Shukra Rashi Parivartan 2022: মার্চেই কুম্ভতে গমন করবে শুক্র! এই ৫ রাশির জীবনে সুসময়ের যোগ

Shukra Gochar In March 2022: যে সমস্ত মানুষের জীবনে শুক্র গ্রহ শক্তিশালী, তাদের জীবনে স্বাচ্ছন্দ্য লাভ হবে। জ্যোতিষশাস্ত্রে সমস্ত গ্রহের স্থানান্তরই গুরুত্বপূর্ণ। শুক্রের রাশিচক্রের পরিবর্তন বিশেষ গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। 

Advertisement
শুক্রের রাশি পরিবর্তন শুক্রের রাশি পরিবর্তন

শুক্র গ্রহকে (Venus)  বৈবাহিক সুখ, ভোগবিলাস, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য ও আনন্দের প্রতীক হিসাবে মনে করা হয়। শুক্রের এই রাশি পরিবর্তনে বিশেষ প্রভাব পড়বে রাশিচক্রে। 

যে সমস্ত মানুষের জীবনে শুক্র গ্রহ শক্তিশালী, তাদের জীবনে স্বাচ্ছন্দ্য লাভ হবে। জ্যোতিষশাস্ত্রে (Astrology) সমস্ত গ্রহের স্থানান্তরই গুরুত্বপূর্ণ। শুক্রের রাশিচক্রের পরিবর্তন বিশেষ গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। 

শুক্রের রাশি পরিবর্তন (Shukra Rashi Parivartan Date & Time)

মার্চের শেষ দিন অর্থাৎ আগামী ৩১ মার্চ  বৃহস্পতিবার, সকাল ৮:৫৪ মিনিটে শুক্র, কুম্ভ রাশিতে গমন করবে। আগামী ২৮ এপ্রিল অবধি শুক্র এই রাশিতেই থাকবে। 

শুক্রের রাশি পরিবর্তন venus transit

রাশিচক্রে শুক্রের রাশি পরিবর্তনের প্রভাব (Shukra Rashi Parivartan Effects On Zodiac Signs)

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

এই তিনটি গ্রহের প্রভাবে মেষ রাশির জাতক- জাতিকাদের মার্চ মাসে শুভ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই গ্রহগুলি আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে এবং আপনার আয়ের উৎস বৃদ্ধি হবে। এর প্রভাবে, আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনি আপনার কর্মজীবনে ভাল পারফরম্যান্স দেওয়ার সুযোগও পাবেন। বেতনভোগীরা কর্মক্ষেত্রে তাদের কঠোর পরিশ্রমের জন্য প্রচুর প্রশংসা পাবেন। অনেকে আটকে থাকা টাকা ফেরত পেতে সক্ষম হবেন।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

গ্রহের শুভ প্রভাব বৃষ রাশির জাতকদের পারিবারিক জীবনে, সামঞ্জস্য আনার সম্ভাবনাকে সবচেয়ে বেশি কাজে লাগাবে। একই সময়, আপনাকে আপনার সম্পদ বৃদ্ধি করতে এবং জীবনকে সুরক্ষিত করতে দেখা যাবে। অনেকে পুরনো বিনিয়োগ থেকেও ভাল টাকা পাবেন। যদি কোনও কাজ আটকে থাকে, তবে এই সময় তা দ্রুততার সঙ্গে সফলভাবে সম্পন্ন করবেন। অনেক সরকারি চাকরি করা ব্যক্তিদের জন্য কিছু পুরস্কার পাওয়ার সম্ভাবনাও থাকবে।

Advertisement

 

শুক্রের রাশি পরিবর্তন venus transit


* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই তিনটি গ্রহের প্রভাব মিথুন রাশির জাতক- জাতিকাদের অর্থের দিক থেকে সেরা ফল দিতে চলেছে। বেতনভোগীরা বেতন বৃদ্ধি পাবে, অন্যদিকে ব্যবসায়ীরাও ভাল মুনাফা অর্জনের অনেক সুযোগ পাবেন। কিছু লোক এই সময়ের মধ্যে যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারে। যারা চাকরি খুঁজছিলেন, তারাও এই মাসে একটি ভাল কোম্পানি থেকে চাকরির সুযোগ পেতে পারেন।


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

এই তিনটি গ্রহের প্রভাবে ব্যক্তিগত জীবনে শুভ ফল পাওয়ার সম্ভাবনা তৈরি হবে। এর ফলস্বরূপ, বিবাহিতরা তাদের জীবনসঙ্গীর সমর্থন পেয়ে, তাদের কর্মক্ষেত্রে আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন। তুলা রাশির জাতকদেরও এই মাসে, কর্মজীবনে পদোন্নতি এবং বেতন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা বেশি থাকবে। ব্যবসায়ীদের ব্যবসা প্রসারিত করতে এবং সম্পদ বাড়াতে দেখা যাবে।


* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

গ্রহের প্রভাবে ধনু রাশির জাতক- জাতিকাদের জীবনে রাজযোগের মতো শুভ অবস্থার সৃষ্টি হবে। এই সময়ের মধ্যে আপনি প্রত্যাশার চেয়ে বেশি অর্থ বৃদ্ধি করতে পারবেন। এছাড়াও, সম্পদের দেবতা কুবেরের মতো, আপনার সম্পদ এবং শস্যের আকস্মিক বৃদ্ধির কারণে, আপনি কোনও বড় ঋণ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। আদালতে কোনও মামলা চলতে থাকলে, এই মাসেই তার সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে।

 

Advertisement