scorecardresearch
 

Zodiac: শুক্রের মিথুনে প্রবেশ, প্রচুর অর্থলাভের যোগ এই ৩ রাশির

বর্তমানে, এই গ্রহটি বৃষ রাশিতে অবস্থান করছে। ১৩ জুলাই থেকে এটি মিথুন রাশিতে পরিবর্তিত হবে। ৭ অগাস্টের মধ্যে শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে। জুলাইয়ের ১৩ থেকে অগাস্টের ৭ তারিখ পর্যন্ত কিছু রাশির জাতকের জন্য অত্যন্ত ফলদায়ী হতে চলেছে। এই ট্রানজিট থেকে কারা উপকৃত হবেন তা জেনে নিন।

Advertisement
Zodiac: শুক্রের মিথুনে প্রবেশ, প্রচুর অর্থলাভের যোগ এই ৩ রাশির Zodiac: শুক্রের মিথুনে প্রবেশ, প্রচুর অর্থলাভের যোগ এই ৩ রাশির

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রকে প্রেম, রোমান্স, সৌন্দর্য, শিল্প, দাম্পত্য সুখ ইত্যাদির কারক বলে মনে করা হয়। এই গ্রহের পরিবহণের সময়কাল ২৩ দিন। অর্থাৎ এই গ্রহটি যে কোনও রাশিতে ২৩ দিন অবস্থান করে। বর্তমানে, এই গ্রহটি বৃষ রাশিতে অবস্থান করছে। ১৩ জুলাই থেকে এটি মিথুন রাশিতে পরিবর্তিত হবে। ৭ অগাস্টের মধ্যে শুক্র কর্কট রাশিতে প্রবেশ করবে। জুলাইয়ের ১৩ থেকে অগাস্টের ৭ তারিখ পর্যন্ত কিছু রাশির জাতকের জন্য অত্যন্ত ফলদায়ী হতে চলেছে। এই ট্রানজিট থেকে কারা উপকৃত হবেন তা জেনে নিন।



মিথুন GEMINI

এই রাশির জাতক জাতিকাদের জন্য এই যাত্রা শুভ প্রমাণিত হবে। নতুনরা তাদের কেরিয়ার শুরু করার অনেক সুযোগ পাবে। অংশীদারি কাজে ভালো লাভ হবে। আপনি ভ্রমণ থেকে ভালো অর্থ উপার্জনে সফল হবেন। নতুন কাজ শুরু করতে পারেন। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে।


কন্যা VIRGO

পরিবারের পরিবেশ আনন্দদায়ক হবে। এই সময় ব্যবসায়ীদের জন্য ফলপ্রসূ হবে। কর্মজীবনে অগ্রসর হওয়ার অনেক ভালো সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে বসের সহযোগিতা পাবেন। আপনার কাজের ব্যাপকভাবে প্রশংসা করা হবে। শত্রুরা পরাজিত হবে। দেবী লক্ষ্মীর বিশেষ কৃপা আপনার উপর থাকবে।


তুলা LIBRA

পৈতৃক সম্পত্তি থেকে ভালো লাভের সম্ভাবনা দেখা যাচ্ছে। কর্মজীবনে উন্নতির অনেক সুযোগ আসবে। নতুন কাজ শুরু করতে পারেন। আপনি যদি বিদেশ যাওয়ার স্বপ্ন দেখে থাকেন তবে আপনার এই ইচ্ছা পূরণ হতে পারে। চাকরিতে পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement
Advertisement