scorecardresearch
 

Shukra Shani Yuti 2023 Horoscope Lucky Zodiac Sign : শুক্র-শনির মহামিলনে ঘুরছে ভাগ্যচক্র, ৪ রাশির সোনালি দিন শুরু

গত ১৭ জানুয়ারি শনি গোচর করে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে এবং ২২ জানুয়ারি শুক্র তার রাশি পরিবর্তন করে কুম্ভে (Kumbh Rashi) ঢুকেছে। আর কুম্ভে ন্যায়ের দেবতা শনির এবং শুক্রের এই যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেই মনে করা হচ্ছে। শুক্র ও শনির এই মিলন ১২টি রাশির জীবনেই গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে। তারমধ্যে বিশেষ করে কয়েকটি রাশির ভাগ্য পুরোপুরি খুলে যাবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কুম্ভে শুক্র-শনির মিলন
  • রাশিচক্রে দারুণ প্রভাব
  • ৪ রাশির ভাগ্য খুলছে

কুম্ভ রাশিতে শনি ও শুক্রের মিলনের কারণে কয়েকটি রাশির জাতক জাতিকাদের সোনালি দিন শুরু। শনি এবং শুক্রের এই মহামিলন (Shukra Shani Yuti 2023) কয়েকটি রাশির জাতক জাতিকাদের প্রচুর সুবিধা দেবে। প্রসঙ্গত, গত ১৭ জানুয়ারি শনি গোচর করে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে এবং ২২ জানুয়ারি শুক্র তার রাশি পরিবর্তন করে কুম্ভে (Kumbh Rashi) ঢুকেছে। আর কুম্ভে ন্যায়ের দেবতা শনির এবং শুক্রের এই যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেই মনে করা হচ্ছে। শুক্র ও শনির এই মিলন ১২টি রাশির জীবনেই গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে। তারমধ্যে বিশেষ করে কয়েকটি রাশির ভাগ্য পুরোপুরি খুলে যাবে। সেইসব রাশির মানুষেরা কেবল আর্থিক সুবিধাই পাবেন না, তাঁদের কর্মজীবনেও দুর্দান্ত সাফল্যও আসবে। অন্যদিকে প্রেম ও বিবাহিত জীবনও দারুণ কাটবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, শনি-শুক্রের মিলন কোন কোন রাশির জাতক জাতিকারা পাবেন সবচেয়ে বেশি সুবিধা।

বৃষ রাশি (Taurus) - শুক্র-শনির সংযোগ বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ প্রমাণিত হতে চলেছে। কর্মজীবন, ব্যবসা-বাণিজ্যে এই রাশির মানুষেরা এখনও পর্যন্ত যে সমস্যায় ভুগছিলেন, সেগুলি দ্রুত দূর হবে এবং তাঁরা সফলতা পেতে শুরু করবেন। অর্থনৈতিক লাভ হবে এবং আয় বাড়বে। এছাড়াও প্রেম জীবন ভাল কাটবে। প্রেমের সম্পর্ক মধুর হবে।

কন্যা রাশি (Virgo) -  শনি ও শুক্রের মিলন কন্যা রাশির জাতক জাতিকাদেরও দারুণ সুবিধা দেবে। এই রাশির মানুষেরা প্রতিটি কাজে ভাগ্যকে সঙ্গে পাবেন। এই সময় কোথাও বেড়াতে যেতে পারেন। অর্থ লাভ হবে। সম্মান বাড়বে।

তুলা রাশি (Libra) -  শনি এবং শুক্র গ্রহের মিলন তুলা রাশির জাতক জাতিকাদেরও অনেকটা সুবিধা দেবে। স্ট্রেস চলে যাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার অবসান হবে। এই সময় দুর্দান্ত ফিটনেস উপভোগ করবেন। অর্থ লাভ হবে।

Advertisement

মকর রাশি (Capricorn) - শনি ও শুক্রের মিলনে মকর রাশির জাতকদের আর্থিক লাভ হতে পারে। সমস্ত কষ্ট দূর হবে। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে।

আরও পড়ুন - এক যুগ পর মেষে গোচর বৃহস্পতির, দেব গুরুর আশীর্বাদে ৩ রাশির জীবনে শুধুই সৌভাগ্য

 

Advertisement