scorecardresearch
 

Zodiac: সরকারি চাকরির সুযোগ, শুক্রের রাশি পরিবর্তনে কপাল খুলবে ৫ রাশির

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রের রাশিচক্রের পরিবর্তনকে (Shukra Gochar) খুব বিশেষ বলে মনে করা হয়। শুক্রকে আনন্দ, ঐশ্বর্য, জাঁকজমক এবং সম্পদ ইত্যাদির কারক বলে মনে করা হয়। শুক্রের রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির জাতক অর্থনৈতিক উন্নতির পাশাপাশি কর্ম ও ব্যক্তি জীবনেও উন্নতি পেতে পারে।

Advertisement
Zodiac:  সরকারি চাকরির সুযোগ, শুক্রের রাশি পরিবর্তনে কপাল খুলবে ৫ রাশির Zodiac: সরকারি চাকরির সুযোগ, শুক্রের রাশি পরিবর্তনে কপাল খুলবে ৫ রাশির

Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রের রাশিচক্রের পরিবর্তনকে (Shukra Gochar) খুব বিশেষ বলে মনে করা হয়। শুক্রকে আনন্দ, ঐশ্বর্য, জাঁকজমক এবং সম্পদ ইত্যাদির কারক বলে মনে করা হয়। শুক্রের রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির জাতক অর্থনৈতিক উন্নতির পাশাপাশি কর্ম ও ব্যক্তি জীবনেও উন্নতি পেতে পারে। আগামী ৭ অগাস্ট রবিবার শুক্র কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে। মাসের শেষ দিন অর্থাৎ ৩১ অগাস্ট পর্যন্ত এই রাশিতেই অবস্থান করবে। এই সময়টি ৫ রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মেষ ARIES

শুক্রের রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জীবনে সাফল্য বয়ে আনবে। এ সময় সম্মান বৃদ্ধি পাবে। কর্মজীবনে ভালো খবর পেতে পারেন। পদোন্নতির মাধ্যমে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যারা চাকরি খুঁজছেন তাদের জন্য সময় অনুকূল থাকবে। নতুন চাকরির সুযোগ আসতে পারে।


বৃষ TAURUS

এই সময়ে বৃষ রাশির মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা যেতে পারে। বিনিয়োগের জন্য সময় ভালো। হঠাৎ আর্থিক লাভ হতে পারে। বিদেশ যাত্রার সম্ভাবনা থাকবে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের রাশি পরিবর্তন লাভজনক প্রমাণিত হবে। এই সময়ে আপনি বেতন বৃদ্ধির পাশাপাশি চাকরিতে পদোন্নতি পেতে পারেন। যারা সরকারি চাকরি করছেন তারা বেশ কিছু সুযোগ-সুবিধা পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।


কন্যা VIRGO

শুক্রের রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের জন্য অনেক সুখবর বয়ে আনতে পারে। এই সময়ে আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এটি একটি ভালো সময়। সামনেই সরকারি চাকরির সুযোগ আসতে পারে।

Advertisement


তুলা LIBRA

তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের রাশি পরিবর্তন শুভ হতে পারে। এই সময়ে আপনি নতুন চাকরির অফার পেতে পারেন। আপনি এখন বিনিয়োগ করলে ভবিষ্যতে তা থেকে যথেষ্ট সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হতে পারে। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার প্রতি খুশি হবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement