scorecardresearch
 

Shukra Blessing Zodiac till 43 Days: আগামী ৪৩ দিন দুরন্ত অর্থভাগ্য, অপার সম্পদ ও সমৃদ্ধি পাবে ৪ রাশি

Shukra Vakri 2023 in Kumbh: শুক্র, সম্পদ-গৌরব, প্রেম-রোমান্সের দাতা। গতকাল অর্থাৎ রবিবার ২৩ জুলাই, ২০২৩ থেকে পিছিয়ে গেছে শুক্র। শুক্রের এই বক্রী গতি সমস্ত মানুষের জীবন, আর্থিক অবস্থা এবং সুখের উপর বড় প্রভাব ফেলবে।

Advertisement
বক্রী  শুক্রের কৃপায় অঢেল সম্পদ ৪ রাশির বক্রী শুক্রের কৃপায় অঢেল সম্পদ ৪ রাশির

Vakri Shukra 2023 in Kumbh: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র গ্রহ শারীরিক সুখ, বৈভব এবং ঐশ্বর্যের কারক। এর পাশাপাশি শুক্র গ্রহ প্রেম-রোমান্স, আকর্ষণ, সৌন্দর্যেরও দাতা। সেই কারণেই যে সমস্ত ব্যক্তিরা কোষ্ঠীতে  শুক্র উচ্চ অবস্থানে রয়েছেন তারা  রাজার মতো বিলাসবহুল জীবনযাপন করেন। তাদের জীবন অর্থ, সম্পদ, ঐশ্বর্য, ভালবাসায় পরিপূর্ণ। থাকে  তাদের ব্যক্তিত্বে রয়েছে আশ্চর্য আকর্ষণ। শুক্র বর্তমানে সিংহ রয়েছে এবং রবিবার অর্থাৎ ২৩ জুলাই,২০২৩ থেকে পিছিয়ে গেছে। শুক্র ৭ অগাস্ট, ২০২৩ পর্যন্ত বক্রী অবস্থায় থাকবে। শুক্রের বিপরীতমুখী গতি ৪৩ দিনের জন্য সমস্ত রাশির জাতকদের  উপর বড় প্রভাব ফেলবে। এর মধ্যে ৪টি রাশি রয়েছে, যাদের জন্য বক্রী শুক্র অনেক সুবিধা দেবে। শুক্র এই ব্যক্তিদের প্রচুর অর্থ, সম্পদ এবং ভালবাসা দেবে। আসুন জেনে নেওয়া যাক যে বক্রী  শুক্র কোন রাশির জাতকদের উপকার করবে। 

বক্রী  শুক্র এই রাশির জাতকদের অঢেল সম্পদ দেবে 
বৃষ রাশি (Taurus)

বৃষ রাশির অধিপতি শুক্র গ্রহ। বক্রী শুক্র এই রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এসব মানুষের জীবনে সম্পদের ব্যাপক বৃদ্ধি হবে। আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। ঋণ থেকে মুক্তি পাবেন। সঞ্চয় করতে সক্ষম হবেন। গাড়ি-বাড়ি কিনতে পারেন। জীবনে সুখ বাড়বে। 

মিথুন রাশি (Gemini)
 শুক্রের বক্রী  গতি মিথুন রাশির জাতকদের আকস্মিক আর্থিক লাভ দেবে। বিশেষ করে যারা মিডিয়া, লেখালেখি, ফিল্ম-মডেলিং বা সৃজনশীল ক্ষেত্রের সঙ্গে যুক্ত, তারা অনেক উপকৃত হবেন। ভাগ্যের সাহায্যে সব কাজ হয়ে যাবে। অর্থ পাবেন। 

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
শুক্রের বক্রী গতি কর্কট রাশির জাতকদের আর্থিক সুবিধা দেবে। আটকে থাকা  টাকা পাবেন। আয় বাড়বে। সম্মান পাবেন। বড় কোনো সাফল্য পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মজীবনে অগ্রগতি হবে। 

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির অধিপতিও শুক্র গ্রহ এবং শুক্রের বক্রী গতি  এই ব্যক্তিদের আয় বৃদ্ধি করবে। চাকরি-ব্যবসায় এটি  লাভজনক সময়। পদোন্নতি-ইনক্রিমেন্ট পাবেন। বড় পদ পেতে পারেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। প্রেমিক ও সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement