scorecardresearch
 

Shukrawar Rashifal- Daily Horoscope Today: তুলার অর্থাভাব, কর্কট রাশির কার্যে অনীহা! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement

Horoscope 29th March 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সাহস বাড়বে। পার্থক্যের সম্মুখীন হতে হবে। লাভ বাড়তে চলেছে। নতুন কাজ শুরু করতে পারেন। কাজের পদ্ধতিতে আপনার আস্থা থাকা দরকার। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। আয় বৃদ্ধির যোগ রয়েছে। প্রত্যাশিত সাফল্য পাবেন। আপনি আপনার ক্ষমতা এবং সৃজনশীলতা দিয়ে মানুষকে মন্ত্রমুগ্ধ করবেন। সম্পদের ওপর জোর দিতে হবে। অতিরিক্ত চিন্তা করবেন না। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

আয়ের নতুন সুযোগ পাওয়া যেতে পারে। ব্যয় কমবে এবং অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে শুরু করবে। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। সাহসিকতা বৃদ্ধিতে সফল হবেন। জীবনে দ্বন্দ্ব দেখা দেবে। ইতিবাচক ফলাফল পেতে পারেন। কোনও বিষয়ে আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে মত বিরোধ থাকলে শান্ত থাকুন। দাম্পত্য ও সম্পর্কের সমস্যার সমাধান হবে। ব্যক্তিগত সাফল্যের রাস্তা খুলে যাবে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সম্মান বৃদ্ধি। আপনি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে শক্তিশালী হলে আপনার প্রভাব বাড়বে। দিনের প্রথমার্ধে দুঃসাহসিক কাজে যুক্ত হওয়ার সম্ভাবনা। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন, এতে আপনি লাভবান হবেন। স্বাস্থ্যের ক্ষতি হতে পারে।  আপনি যদি শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত হন, তবে সাফল্য অর্জনের অনেক সুযোগ পাবেন। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কার্যে অনীহা। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। নতুন জমি ক্রয় এবং সম্পত্তি নির্মাণের সম্ভাবনা রয়েছে। সময় মতো প্রতিশ্রুতি পূরণ করুন। দাম্পত্য জীবনেও খেয়াল রাখতে হবে। নিয়োগের জন্য সময় ভাল। বিভিন্ন বিষয়ে স্বাচ্ছন্দ্য বজায় রাখবেন। কর্মক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। খরচ খুব বেশি বাড়তে দেবেন না। দীর্ঘ ভ্রমণের পরিকল্পনা করা যেতে পারে।

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

চাকুরিজীবীরা তাদের পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। কোনও রকম পুরস্কার ইত্যাদিও পাওয়া যেতে পারে। গবেষণামূলক কাজে সফল হবেন। বাড়িতে অতিথির আগমন পারিবারিক পরিবেশে ইতিবাচকতা আনবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। আপনার সঙ্গী সম্পর্কে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করুন। ছাত্রছাত্রীরা লেখাপড়ায় ভাল ফল পেতে পারে।    

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সুনাম বৃদ্ধি। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। ভাল জায়গায় অর্থ বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে পারেন। কোনও তাড়াহুড়ো বা চাপ নেই,সমস্ত কাজ সংগঠিত হবে। পরিকল্পনা বাস্তবায়িত করুন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। দূরপাল্লার ভ্রমণ এড়িয়ে চলুন। নতুন চাকরির প্রস্তাব আসবে। ক্ষেত্রবিশেষে সহকর্মীদের সহযোগিতা বজায় থাকবে। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

অর্থাভাব। কাজের প্রতি অনুরাগ থাকবে।  দূর দেশের কাজ সম্ভব। অহেতুক অহংকার থেকে সাবধান। কারও সঙ্গে সাক্ষাৎ এড়িয়ে যাওয়া ভাল। ভেবেচিন্তে কাউকে টাকা ধার দিন। এই সময় বাইরের খাবার খাবেন না এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে। আপনার সঙ্গী সম্পর্কে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করুন। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ব্যবসায় অগ্রগতি হবে। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় নম্বর পাবেন। সকলে আপনার কাজের প্রশংসা করবে।  বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। আঘাতের বিষয়ে সতর্ক থাকুন এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

 স্ত্রী এবং পরিবারের সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন। পরিবার থেকে সহযোগিতা পাবেন। অর্থ সংক্রান্ত যাবতীয় কাজ সম্পন্ন হবে। আশানুরূপ লাভ হবে আর্থিক প্রচেষ্টায় কার্যকর থাকবে। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। আপনার স্ত্রীয়ের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক রাখার জন্য অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। কঠোর পরিশ্রমের কারণে পদোন্নতি হতে পারে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

অংশীদারিত্বে সমস্যার সম্মুখীন হতে পারে। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। নতুন কাজ শুরু করতে পারেন। প্রতিটি ক্ষেত্রে উন্নতির অনেক সুযোগ আসবে। একটি বিরতি নিন এবং আপাতত নিজের উপর কাজ করুন। সামনে এগিয়ে যাওয়ার সুযোগ থাকবে। প্রেমের সম্পর্ক গভীর হবে। দিনটি আপনার জন্য খুব ভাল প্রমাণিত হবে। কর্মজীবনে নতুন সুযোগ বৃদ্ধির যোগ।  
 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

চাকরির ক্ষেত্রে ভাল ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আতিথেয়তায় এগিয়ে থাকবেন। ধর্মীয় বিশ্বাস মজবুত হবে। আপনি আপনার কাজে বড় বিনিয়োগ করতে পারেন। হঠাৎ আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে ভাল উপহার পেতে পারেন।  যদি বিনিয়োগ করতে চান, তাহলে লাভ পাবেন।  আপনি মানুষের কাছ থেকে প্রচুর মনোযোগ পাবেন। কথায় মাধুর্য বজায় রাখুন।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

সক্রিয়তা বাড়বে। কর্মজীবনে কিছু উপকারী পরিবর্তন আসবে। সঙ্গীর ভূমিকা পালন করবেন। এই সময়ে আপনার সঞ্চয় যথেষ্ট হবে। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে।  মনের সম্পর্ক মজবুত হবে এই আজ।  কঠিন পরিস্থিতিতে ধৈর্য ধরে কাজ করলে শুভ ফল পাবেন। আপনার পূর্ববর্তী বিনিয়োগ থেকে উপার্জন এই সময়ের মধ্যে চমৎকার হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement