scorecardresearch
 

Shukrawar Rashifal- Friday Horoscope Today: মেষের সফলতা, তুলা রাশির ব্যবসায় উন্নতি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
শুক্রবারের রাশিফল শুক্রবারের রাশিফল

Horoscope 6th September 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সফলতা আসবে। ইতিবাচক ফলাফল পেতে পারেন। পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন।  ভাগ্য পুরোপুরি আপনার পাশে থাকবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে।কাঙ্খিত সাফল্য পেতে পারেন। তাড়াহুড়ো বা আবেগের বশে কোনও পদক্ষেপ এড়িয়ে যেতে হবে। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না। প্রেমের সঙ্গীর সঙ্গে সম্পর্কের সামান্য অবনতি হতে পারে। ব্যক্তিগত বিষয় এবং পারিবারিক বিষয়ে মনোযোগ থাকবে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

বাজেট পর্যালোচনা করার সঠিক সময়। পারিবারিক জীবনে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে। ভবিষ্যতের জন্য আপনার প্রত্যাশা ও উদ্বেগ শেয়ার করুন। প্রয়োজনীয় কাজে সহযোগিতা পাবেন। শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে। শারীরিক এবং মানসিক স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়ার জন্য এটি দুর্দান্ত সময়। বিনিয়োগ এড়িয়ে চলুন। পিতা-মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। সাহস ও শক্তি বাড়তে থাকবে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

বাড়িতে এবং সর্বত্র আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। প্রেম ও বৈবাহিক সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকতে হবে। স্বাস্থ্য ও রাগের যত্ন নিন। শিক্ষা আত্মবিশ্বাস দেখতে পাবেন। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। আপনার সঙ্গীকে কিছু জায়গা দিন এবং তাদের আপনাকে মিস করতে দিন। আপনার কাজের প্রশংসা হবে। আপনি পদোন্নতি পেতে সক্ষম হবেন। আপনার সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ধৈর্য ধরুন। কাজের ব্যবসায়িক প্রচেষ্টা ফলপ্রসূ হবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। পরিবারে সুখ শান্তি থাকবে। আপনি উদ্যমী বোধ করবেন। বন্ধুত্বপূর্ণ এবং খোলা মনের বোধ করতে পারেন, যা অন্যদের সঙ্গে নতুন এবং উত্তেজনাপূর্ণ সংযোগের দিকে নিয়ে যায়। গুরুত্বপূর্ণ কাজে যুক্ত হন।  ব্যক্তিগত এবং পেশাগত সম্পর্কের ক্ষেত্রে কিছু ইতিবাচক অগ্রগতি আনতে পারে। অনুতাপ করতে হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

Advertisement

 তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

ব্যবসায় উন্নতি। সময়টা শিক্ষার্থীদের জন্য ভাল। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে। বড় অর্জন পাবেন।  ব্যবসায় বড় কোনও ঝুঁকি নেবেন না। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কেরিয়ার এবং অর্থের জন্য ভাল হবে।  প্রেম ও দাম্পত্যের বিষয়গুলি ত্বরান্বিত হবে।  আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে।  কিছু ছোট ভ্রমণও করতে হতে পারে। আয়ের নতুন উৎসও পাওয়া যাবে। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

 অমীমাংসিত কাজ শেষ হবে। পুরনো সব কাজ শেষ হবে। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। বন্ধুদের সঙ্গে আবার দেখা করে ভাল লাগবে। আপনার দায়িত্ব থেকে বিভ্রান্ত করতে দেবেন না। হঠাৎ আর্থিক লাভ বা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে,তাই একটু সতর্ক থাকুন। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। পরিবারে বিবাহের যোগ রয়েছে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

যারা ভালোবাসা খুঁজছেন তাদের জন্য এটা সেরা সময়। দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। উল্লেখযোগ্য কাজে গতি আসবে। মূল্যবান উপহার পাওয়ার সম্ভাবনা থাকবে।  পরিবারে অশান্তিও হতে পারে। প্রতিপত্তি ও প্রভাব বৃদ্ধি পাবে। ছোট-খাটো মতভেদ উপেক্ষা করবেন না। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
 
আয় বাড়বে। নিজেকে ভাল রাখার এবং সংযোগ তৈরি করার জন্য একটি দুর্দান্ত সময়। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। যে প্রেমের সম্পর্ক চলছে তা আরও তীব্র হবে।  ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। দূর থেকে কিছু সুখবর আসবে। মানসিক চাপ কমে যাবে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। কেরিয়ার পরিবর্তনের জন্য এটি একটি ভাল সময়। সামাজিক জীবন ভাল কাটবে। বাজেট নিয়ন্ত্রণ করুন। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল।  

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

অসাধুতা। পরিবারকে বেশি সময় দিন। ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন,রাগ করবেন না। ভাল জায়গায় অর্থ বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে পারেন। সঙ্গীর সঙ্গে যদি কোনও ভুল বোঝাবুঝি দূর হতে পারে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। কোনও অজানা ব্যক্তিকে বড় অঙ্কের টাকা দেবেন না। সকলের সহযোগিতা পাবেন। প্রয়োজনীয় কাজে সাহস, সাহসিকতা ও উদ্যম দেখাবেন।  আপনার স্বপ্ন পূরণ হতে পারে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

লাভের দিক থেকে এটি শুভ প্রমাণিত হবে। দিনটি খুব শুভ হবে।  ব্যবসায়ী শ্রেণী খুশি হবে। বাবা-মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন। প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে। বন্ধুত্বপূর্ণ এবং নতুন পরিচিতিগুলির জন্য উন্মুক্ত বোধ করতে পারেন।  স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। পরিবারের সদস্যদের স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন।দিনটি ব্যস্ততায় পূর্ণ হবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আপনি আকর্ষণীয় অফার পাবেন।নিয়োগের জন্য সময় ভাল। বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। আভিজাত্য বজায় রাখবেন।  কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। টাকা কম আসবে। ভ্রমণ বিনোদন এড়িয়ে চলুন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে।

Advertisement

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

ঘরের বাইরে  যানবাহন বা সম্পত্তিতে লাভ হতে পারে। কর্মক্ষেত্রে তাদের প্রতিভা দেখাতে সক্ষম হবেন। অবিবাহিতদের জীবনে প্রিয় মানুষের প্রবেশ ঘটতে পারে। আপনি আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে সাদৃশ্য স্থাপন করবেন। বড়দের কথা মনোযোগ দিয়ে শুনুন। সম্পর্কের উন্নতি হবে। যারা বিদেশে কর্মরত তাদের জন্য দিনটি খুব শুভ হবে। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটবে। কাজের ক্ষেত্রে আরও মনোযোগ দেবেন। 

 
(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement