scorecardresearch
 

Somvati Amavasya April 2024: চৈত্র অমাবস্যায় দুর্লভ যোগ, ৪ রাশির কর্মজীবনে দুর্দান্ত সাফল্য- বাড়বে আয়

হিন্দু ধর্মে, সোমবতী অমাবস্যা প্রতি বছর চৈত্র মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথিতে পড়ে। এই বিশেষ দিনটিকে ভগবান শিবের উপাসনা, স্নান, দান এবং পূর্বপুরুষের দোষ থেকে মুক্তি পাওয়ার জন্য বিশেষ বলে মনে করা হয়। ধর্মীয় বিশ্বাস অনুসারে, এই দিনে স্নান ও দান করলে পূর্বপুরুষদের আত্মা শান্তি ও সুখ লাভ করে এবং সৌভাগ্য বৃদ্ধি পায়।

Advertisement
rashifal rashifal

Somvati Amavasya April 2024 Shubh Sanyog: হিন্দু ধর্মে, সোমবতী অমাবস্যা প্রতি বছর চৈত্র মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথিতে পড়ে। এই বিশেষ দিনটিকে ভগবান শিবের উপাসনা, স্নান, দান এবং পূর্বপুরুষের দোষ থেকে মুক্তি পাওয়ার জন্য বিশেষ বলে মনে করা হয়। ধর্মীয় বিশ্বাস অনুসারে, এই দিনে স্নান ও দান করলে পূর্বপুরুষদের আত্মা শান্তি ও সুখ লাভ করে এবং সৌভাগ্য বৃদ্ধি পায়। এই বছর সোমবতী অমাবস্যা তিথি ৮ এপ্রিল সকাল ৩টে ১১টায় শুরু হবে এবং রাত ১১টা ৫০-এ শেষ হবে। একই সময়ে, এই বছর গ্রহণ ৮ এপ্রিল রাত ৯টায় ১২-তে শুরু হবে এবং প্রায় ২টো ২২-এ শেষ হবে। সোমবতী অমাবস্যায় সূর্যগ্রহণের কাকতালীয় ঘটনা কিছু রাশির জন্য বেদনাদায়ক প্রমাণিত হবে, আবার কিছু লোকের সুখ এবং সৌভাগ্য বৃদ্ধি পাবে। জানুন সোমবতী অমাবস্যার আশ্চর্যজনক কাকতালীয় কারণে কোন রাশির চিহ্নের ভাগ্য উজ্জ্বল হবে।

বৃষ রাশি
সোমবতী অমাবস্যার কারণে বৃষ রাশির জাতক জাতিকাদের সুখ ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। কর্মজীবনে নতুন সাফল্য অর্জিত হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। বস্তুগত আরাম-আয়েশে জীবন কাটাবে। আয় বাড়বে। কাজের বাধা দূর হবে। প্রতিটি কাজে কাঙ্খিত সাফল্য পাবেন।

কন্যা রাশি
কন্যা রাশির জাতকরা সোমবতী অমাবস্যার শুভ কাকতালীয় থেকে প্রচুর উপকৃত হবেন। বিবাহের সম্ভাবনা থাকবে। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। অর্থের প্রবাহ বাড়বে। চাকরিজীবীদের পদোন্নতি বা মূল্যায়নের সম্ভাবনা বাড়বে।

আরও পড়ুন

তুলা রাশি
ব্যবসার প্রসার ঘটবে। অর্থের প্রবাহ বাড়বে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শুরু হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি পাবেন। শাসক দলের সমর্থন পাবেন। সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন।

কুম্ভ রাশি
আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। অর্থ প্রবাহের জন্য নতুন রুট তৈরি করা হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল পাবে। কর্মজীবনে দুর্দান্ত সাফল্য অর্জন করবেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আসবে।
 

Advertisement

Advertisement