scorecardresearch
 

Ajker Rashifal Bengali: বৃষ ও ধনুর ব্যবসায় অর্থ লাভ, বাকিদের কেমন যাবে? জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

Advertisement
জানুন সোমবারের রাশিফল জানুন সোমবারের রাশিফল

Ajker Rashifal 10 April 2023: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
দিনটি ভালো যাবে। আপনার ইচ্ছা অনুযায়ী সমস্ত কাজ সম্পন্ন হবে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে চলমান কলহের অবসান ঘটবে। একটি নতুন কাজ শুরু করার ক্ষেত্রে, আপনি আপনার প্রিয়জনের সমর্থন পাবেন, পাশাপাশি আপনি আর্থিক সাহায্য পেতে পারেন। আপনার ভুলগুলি চিহ্নিত করুন এবং তাদের পুনরাবৃত্তি এড়ান। জীবনসঙ্গীর ইচ্ছা পূরণ হবে। এতে সম্পর্কের মধুরতা বাড়বে। আপনি নতুন উৎস থেকে প্রত্যাশার চেয়ে বেশি অর্থ পেতে চলেছেন। যা অর্জন করে আপনি ধনী হবেন।

বৃষ (Taurus)
আপনার দিনটি দারুণ যাচ্ছে। ব্যবসায় বহুগুণ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যারা সঙ্গীতের ক্ষেত্রে আগ্রহী তারা আজ একজন ভালো শিক্ষক পাবেন, যাকে পেয়ে আপনি খুব সন্তুষ্ট হবেন। বন্ধুদের সাথে কথা বলে নিজের আনন্দ প্রকাশ করবেন। সারাদিন আনন্দে ভরপুর থাকবে।লাভ বার্ডসদের জন্য দিনটি ভালো যাবে। আজ আপনি একজন বিশিষ্ট ব্যক্তির সাথে দেখা করতে পারেন। আপনার এই সাক্ষাৎ ভবিষ্যতে আপনার জন্য উপকারী হবে।

মিথুন (Gemini)
দিনটি আনন্দদায়ক যাবে। কোনো বড় কাজে সফল হতে পারেন। আপনি আপনার কঠোর পরিশ্রম এবং সাফল্যের জন্য পুরষ্কারও পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। পুরনো কোনো বিষয়ে মনে অনুশোচনা হতে পারে। এই রাশির মানুষ যারা বেকার তারা চাকরি পাবেন। বাড়িতে পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন থাকবে। সন্ধ্যায় বাড়িতে একটি ছোট পার্টিও হতে পারে। সমাজে সম্মান বাড়বে। যার ফলে আপনার মন খুশি থাকবে। ঘরে শান্তি ও সুখ থাকবে।

কর্কট (Cancer)
দিনটি ভালো যাবে। আপনি স্ত্রীর অনুভূতিকে সম্মান করবেন। আপনার যেকোনো ইচ্ছা পূরণ হবে। আপনি একটি নতুন গাড়ি পেতে পারেন।  অর্থনৈতিক দিক আগের চেয়ে শক্তিশালী হবে। বাড়িতে সুস্বাদু খাবার খেয়ে আপনি তৃপ্ত হবেন। আপনিও পদোন্নতি পেতে পারেন। যার কারণে আপনি খুশি হবেন। বড়দের সম্মান করবেন। এই রাশির ছাত্রদের জন্য দিনটি ভালো যাবে।  নিজের গুরুর সঙ্গে পরামর্শ করতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে ইতিবাচক উন্নতি দেখা যাবে।

Advertisement

সিংহ (Leo) 
সকল ইচ্ছা পূরণ হবে। আপনার স্বভাবে কিছুটা বিরক্তি থাকবে। ধনী পরিবার থেকে আপনার জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। যার কারণে ঘরে খুশির ঢেউ বয়ে যাবে। বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে অনেক সময় কাটাবেন। এই রাশির  মেডিকেল অধ্যয়নরত শিক্ষার্থীরা নামি হাসপাতাল থেকে চাকরির অফার আসতে পারে। আপনি আপনার প্রেমিককে সারপ্রাইজ দেবেন। স্বাস্থ্য আগের থেকে ভালো থাকবে। প্রতিবেশীর সাথে মিলে সামাজিক কাজে সাহায্য করবেন।

কন্যা (Virgo)
আপনার দিনটি আনন্দে ভরপুর হবে। আধ্যাত্মিকতা ও ধর্মীয় কাজে আপনার মনোযোগ বেশি থাকবে। আপনি হঠাৎ করে অনেক দিন আটকে থাকা টাকা পাবেন। কাপড় শিল্পের সাথে জড়িতরা ভালো আয় পাবেন। সরকারি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা কোনো সুখবর পেতে পারেন। একটু পরিশ্রম আপনাকে সাফল্যের দিকে নিয়ে যাবে। সারাদিন আনন্দময় থাকবে। সন্তানের সুখও পাবেন। প্রেমে থাকা যুগলরা বাড়িতে তাদের সম্পর্কের বিষয়ে আলোচনা করতে পারেন।

তুলা (Libra)
দিনটি আপনার জন্য সোনালি মুহূর্ত নিয়ে আসছে। অর্থ ও লাভের যোগ থাকবে। অর্থনৈতিক দিক থেকে শক্তি বাড়বে। এই রাশির চিকিৎসকরা আজ নতুন ক্লিনিক খুলবেন। অফিসে কাজের চাপ বাড়তে পারে। আপনি একটি কাজ শেষ করার সাথে সাথে বস আপনার কাছে অন্য কাজের ফাইল পাঠাবেন। ধৈর্যের পরীক্ষায় আপনি সফল হবেন। আপনি সন্ধ্যায় মানসিক চাপ কমাতে বাচ্চাদের সাথে ভিডিও গেম খেলতে পারেন। যার কারণে মন প্রফুল্ল হয়ে উঠবে। পুরনো কোনো রোগ থেকে মুক্তি পাবেন। পরিস্থিতি আগের চেয়ে ভালো হবে।

বৃশ্চিক (Scorpio)
আপনার মনে নতুন ধারনা জাগবে। নতুন কিছু সৃজনশীল করার কথা ভাববেন। তাতেও সফল পাবেন। পরিবারের সদস্যদের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে দিনটি ভালো যাবে। ব্যবসায় উদ্ভাবনের জন্য আপনার মনে কিছু নতুন আইডিয়া আসবে। পরিবারে বহুদিন ধরে চলমান সমস্যা মিটে যাবে। আপনি আপনার মেজাজ পরিবর্তন করতে সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্য নিতে পারেন। ঋণ লেনদেন এড়িয়ে চলুন। এই রাশির শিক্ষকরা নতুন কলেজে শিক্ষকতার সুযোগ পাবেন। পদমর্যাদা বৃদ্ধির ফলে আয় বাড়তে পারে।

ধনু (Sagittarius)
দিনটি চমৎকার যাবে। ব্যবসায় অর্থ লাভের পরিস্থিতি দেখা দিতে পারে। এমন পরিস্থিতিতে শান্ত থাকাই ভালো। গুরুজনদের পরামর্শ মানলে আপনি অবশ্যই সফলতা পাবেন। পজিটিভিটি  মাথায় রাখলে বিরোধীদের কৌশল ব্যর্থ প্রমাণিত হবে। আপনাকে আপনার লিমিট থেকে বেরিয়ে আসতে হবে এবং উচ্চ স্থানে থাকা লোকেদের সাথে দেখা করতে হবে। আপনার স্ত্রীর সাথে আপনার মানসিক বন্ধন কিছুটা দুর্বল হতে পারে।

মকর ( Capricorn)
আপনার জন্য দিনটি ভালো যাবে। ব্যবসার বৃদ্ধির জন্য আপনার মনে যে সমাধানই আসুক না কেন, তা কার্যকর প্রমাণিত হবে। আপনি যে কাজ করছেন তার পুরো ফল পাবেন। অংশীদারিত্ব আপনার জন্য উপকারী হবে। জমি সংক্রান্ত কোনো বড় বিষয়ের সমাধান হবে। অফিসে নতুন উদ্যোগ নেওয়ার জন্য দিনটি ভালো। লাভের সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে কিছু পরিবর্তন হতে চলেছে। যার কারণে সম্মান বাড়বে। উন্নতির নতুন পথ খুলে যাবে।

কুম্ভ ( Aquarius)
 এই রাশির প্রপার্টি  ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো যাবে। হঠাৎ অর্থলাভ হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। ভোরবেলা ব্যায়াম করলে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। এই রাশির নারীরা তাদের জীবনসঙ্গীর কাছ থেকে চমক পেতে পারেন। যা পাওয়ার পর মন খুশি হয়ে যাবে। পরিবারে শান্তি ও সুখ থাকবে। আপনাকে স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে, ছোটখাটো রোগকে উপেক্ষা না করে চিকিৎসা করতে হবে। এই রাশির প্রেমিকদের জন্য দিনটি স্বাভাবিক থাকবে। তবে, আপনার স্ত্রীর সাথে আপনার মতভেদ থাকতে পারে।

Advertisement

মীন (Pisces)
আপনার বাড়িতে কোনো নতুন আত্মীয়ের আগমন হতে পারে। যার কারণে ঘরের পরিবেশ হবে মনোরম। আপনার স্বাস্থ্যের প্রতি যেমন যত্নবান হওয়া উচিত, তেমনি আপনার খাদ্য ও পানীয়ের যত্ন নেওয়া দরকার। পুরনো কিছু সামাজিক কাজের জন্য সম্মানিত হতে পারেন। যার কারণে প্রতিবেশীদের মধ্যে আপনার সুনাম বাড়বে। বিবাহিত সন্ধ্যায় কোনও অনুষ্ঠানে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই রাশির ছাত্ররা যারা সরকারি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা কোনও কোম্পানি থেকে চাকরির অফার পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement