scorecardresearch
 

Ajker Rashifal Bengali: মিথুন-সিংহ আর কুম্ভের দিন ভাল যাবে, বাকিদের কী আছে ? জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

Advertisement
জানুন সোমবারের রাশিফল জানুন সোমবারের রাশিফল

Ajker Rashifal 8 May 2023: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত ফলদায়ক হতে চলেছে। ব্যবসা করা লোকেরা একটি বড় চুক্তি চূড়ান্ত করবে, যা তাদের খুশি করবে এবং ভবিষ্যতে তাদের ভাল লাভও দিতে পারে। আজ আপনার পরিবারের কোনও সদস্যের সঙ্গে কোনও কাজের বিষয়ে কথা বলতে হবে। যারা চাকরি খুঁজছেন তারা কিছু ভালো খবর শুনতে পেতে পারেন। আপনি আপনার জীবনসঙ্গীর সমর্থন এবং সাহচর্য প্রচুর পরিমাণে পাচ্ছেন বলে মনে হচ্ছে। একটি চুক্তি চূড়ান্ত করার পরে আপনি অবশ্যই ভাল লাভ পাবেন।

বৃষ (Taurus)
আজ অবিবাহিতদের জন্য  বিবাহের প্রস্তাব আসতে চলেছে, যা পরিবারের সদস্যরা অবিলম্বে অনুমোদন করতে পারে। আপনাকে আপনার মনে নেতিবাচক চিন্তা রাখা এড়াতে হবে। আপনার ক্রমবর্ধমান ব্যয় আপনাকে বিরক্ত করবে, যার উপর আপনি নিয়ন্ত্রণ করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন, কিন্তু তবুও আপনি ব্যর্থ হবেন। কর্মক্ষেত্রে, আজ আপনাকে কাউকে অযাচিত উপদেশ দেওয়া এড়াতে হবে, অন্যথায় আপনি পরে সমস্যার সম্মুখীন হতে পারেন।

মিথুন (Gemini)
আজ আপনার জন্য ইতিবাচক ফলাফল নিয়ে আসবে। আপনার ব্যবসার কাজে আপনাকে অল্প দূরত্বের যাত্রায় যেতে হতে পারে। আদালতে কারো মামলা চললে তাতেও জয় পেতে পারেন। আপনি আপনার পছন্দের যে কোনও কাজ  উপভোগ করবেন এবং আপনি ভাইবোনদের সঙ্গে  চলমান বিতর্কের অবসান ঘটাবেন। পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে চলার চেষ্টা করবেন, আপনার প্রচেষ্টা সফল হবে।

কর্কট (Cancer)
আজ আপনার জন্য একটি ব্যয়বহুল দিন হতে চলেছে। ব্যবসায় ভালো লাভ হবে। অফিসে আপনার ইচ্ছা অনুযায়ী পরিবেশ তৈরি হবে এবং অসম্পূর্ণ রয়ে যাওয়া কাজগুলি আজ সম্পন্ন হতে পারে। আপনি একটি নতুন কাজ শুরু করার জন্য আপনার পিতামাতার সঙ্গে  কথা বলতে পারেন। তারা আপনাকে কোন পরামর্শ দিতে পারেন। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে কোনো ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

Advertisement

সিংহ (Leo) 
আজকের দিনটি আপনার জন্য ব্যস্ত হতে চলেছে। আপনার  আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। আপনি আপনার কিছু কাজের জন্য চিন্তিত হবেন এবং  আপনার অতীতের কিছু ভুলের জন্য অনুশোচনা করবেন। মা যদি আপনাকে কোনো দায়িত্ব দেন, আজ তা আপনাকে যথাসময়ে পালন করতে হবে, নইলে তিনি আপনার ওপর রাগ করতে পারেন। আপনার ধর্মীয় কাজের প্রতি আগ্রহ বাড়বে এবং আপনার কিছু শত্রু আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করবে, যা আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে পরাজিত করতে সক্ষম হবেন।

কন্যা (Virgo)
আজ আপনার জন্য একটি অনুকূল দিন যাচ্ছে। আপনি চাকরিতে একটি বড় পদ পেতে পারেন এবং আপনি আজ আপনার মনের মধ্যে যে কোনও বিভ্রান্তি নিয়ে আপনার পিতামাতার সঙ্গে কথা বলতে পারেন। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য জনসমর্থন বৃদ্ধি পাবে এবং তাদের প্রতিপক্ষের প্রতি সতর্ক থাকতে হবে। আজ ভ্রমণে যাওয়ার সময় খুব সাবধানে গাড়ি চালাতে হবে, অন্যথায় দুর্ঘটনার আশঙ্কা থাকবে।

তুলা (Libra)
দিনটি আপনার জন্য মিশ্র এবং ফলদায়ক হতে চলেছে। আপনি ভাল পরিমাণে লাভ পেতে পারেন, তবে আপনার কিছু প্রতিপক্ষ আপনার উপর কর্তৃত্ব করার চেষ্টা করবে, তবে আপনি তাদের এড়াতে সক্ষম হবেন। নতুন সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। আপনি একটি নতুন প্রকল্প শুরু করতে পারেন। ব্যবসায় আপনাকে চোখ-কান খোলা রেখে কাজ করতে হবে, অন্যথায় কেউ আপনাকে ঠকাতে পারে।

বৃশ্চিক (Scorpio)
আজকের দিনটি আপনার জন্য ব্যস্ত হতে চলেছে। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে  যে কোনও বিবাহ, পার্টি, বা অন্য কোনও  অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। ব্যবসার জন্য আজকের দিনটি ভালো যাবে, তবে আপনার কোনো বন্ধু আপনার ওপর কোনো পুরনো বিষয়ে রাগ করবে। আপনি সন্তানের চাকরি সংক্রান্ত কাজে ব্যস্ত থাকবেন, তবে আপনার কাউকে টাকা ধার দেওয়া এড়ানো উচিত, অন্যথায় আপনার সেই টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা খুব কম।

ধনু (Sagittarius)
আজকের দিনটি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে আপনার জন্য শক্তিশালী হতে চলেছে। আপনাকে লাভের সুযোগগুলি চিহ্নিত করতে হবে এবং সেগুলি বাস্তবায়ন করতে হবে এবং আপনি আপনার জীবনসঙ্গীর জন্য একটি নতুন কাজ শুরু করতে পারেন। পরিবারের কোনো সদস্যের চাকরির জন্য আজ কিছু অর্থের ব্যবস্থা করতে হতে পারে। আজ আপনি কর্মক্ষেত্রে কিছু সম্মানে ভূষিত হতে পারেন। যারা শেয়ারবাজারে অর্থ বিনিয়োগ করছেন তাদের জন্য দিনটি ভালো যাচ্ছে।

মকর ( Capricorn)
আজকের দিনটি আপনার অংশীদারিত্বে কোনও কাজ এড়াতে হবে। সন্তান সংক্রান্ত যে কোনো সিদ্ধান্ত নিতে পারেন, যা আপনার জন্য উপকারী হবে। একই সঙ্গে অনেক কাজে জড়িয়ে পড়লে আপনার ব্যস্ততা বাড়বে এবং আপনি বুঝতে পারবেন না, কারণ কোনটা আগে করতে হবে আর কোনটা পরে। শিক্ষার্থীরা মানসিক বোঝা থেকে মুক্তি পাচ্ছে বলে মনে হচ্ছে। দীর্ঘদিন পর কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে, আজ আপনি আপনার আটকে থাকা কাজগুলো সম্পূর্ণ করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন।

কুম্ভ ( Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। আপনার স্বাস্থ্যের সমস্যাগুলিকে উপেক্ষা করা এড়াতে হবে। যদি আপনাকে চাকরিতে কোনও দায়িত্ব দেওয়া হয় তবে আপনার তা সময়মতো সম্পন্ন করা উচিত, অন্যথায় আপনাকে কর্তৃপক্ষ তিরস্কার করতে পারে। ভালবাসায় আছে এমন লোকেদের জন্য আজকের দিনটি ভাল এবং যদি কিছু সমস্যা চলে, তবে তাও দূর হয়ে যাবে। আপনার পারিবারে কোনো বিষয়ে  বিবাদ হতে পারে।

Advertisement

মীন (Pisces)
আজকের দিনটি ব্যবসায়িকদের জন্য ভালো হতে চলেছে, তবে তাদের কোনও বড় ঝুঁকি নেওয়া এড়াতে হবে। পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে, যদি কোনও বিষয়ে মানুষের মধ্যে তিক্ততা থাকে, তবে আজ আপনি তাও দূর করতে সক্ষম হবেন। আপনার সন্তানের কেরিয়ারের ব্যাপারে আপনাকে খুব সাবধানে সিদ্ধান্ত নিতে হবে। জরুরি কোন বিষয়ে সিনিয়র সদস্যদের সঙ্গে কথা বলতে পারেন। আজ আপনার জন্য কিছু নতুন সম্পত্তি পাওয়ার দিন হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement