scorecardresearch
 

Gajakeshari Raj Yoga 2023: ৭দিনের মধ্যে ৩ রাশির আর্থিক সাফল্য, গজকেশরী যোগে সব বাধা কাটবে

Gajakeshari Raj Yoga: ১৭ সেপ্টেম্বর রাত ১০ টা ০৭ মিনিটে চন্দ্র তুলা রাশিতে প্রবেশ করবে । বর্তমানে সেখানে উপস্থিত রয়েছে বৃহস্পতি, চন্দ্র এবং বৃহস্পতির প্রভাবে তৈরি হবে 'গজকেশরী যোগ’। এই রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। 

Advertisement
৭দিনের মধ্যে আর্থিক সাফল্য, গজকেশরী যোগে সব বাধা কাটবে ৩ রাশির ৭দিনের মধ্যে আর্থিক সাফল্য, গজকেশরী যোগে সব বাধা কাটবে ৩ রাশির
হাইলাইটস
  • আর্থিক সমস্ত বাধা কাটতে চলেছে
  • ৩ রাশির দারুণ সময় আসন্ন
  • গজকেশরী যোগে সাফল্য

Gajakeshari Raj Yoga 2023:  জ্যোতিষশাস্ত্রে (astrology) গ্রহ ও নক্ষত্ররা সময় অনুসারে স্থান পরিবর্তন করে থাকে, সেই সময় তাঁরা শুভ ও অশুভ নানান যোগও তৈরি করে থাকে। ১৭ সেপ্টেম্বর রাত ১০ টা ০৭ মিনিটে চন্দ্র তুলা রাশিতে প্রবেশ করবে। বর্তমানে সেখানে উপস্থিত রয়েছে বৃহস্পতি, চন্দ্র এবং বৃহস্পতির প্রভাবে তৈরি হবে 'গজকেশরী যোগ’। এই রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। 

মেষ রাশি (Aries)

এই রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এই সময় প্রত্যেকটি কাজেই সফলতা মিলবে আপনার। আর্থিক দিকে খুব উন্নতি করতে পারবেন। পিতা মাতার স্বাস্থ্যের দিকে যত্ন নিন। যদি আপনি সোনা ব্যবসায়ে যুক্ত থাকেন সেখানে সফলতা মিলবে। এ সময় কারও সঙ্গে কথা কাটাকাটি করবেন না, সকলের সঙ্গে ভালো ব্যবহার করার চেষ্টা করুন। এসময় আপনার জীবনে অশান্তি ছিল, সেই অশান্তি থেকে বের হতে পারবেন আপনি। দাম্পত্য জীবনেও আপনি সুখের মুখ দেখবেন। 

আরও পড়ুন

তুলা রাশি (Libra)

জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। এসময় আপনার আর্থিক দিয়ে খুব লাভ হবে। জীবনে যে ঝামেলা ছিল সেই ঝামেলা থেকে বেরোতে পারবেন। শরীরের বিষয়ে সতর্ক হোন। অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার।আপনি যা চাইবেন তাই করতে পারবেন। আর্থিক ব্যয় এড়িয়ে চলার চেষ্টা করুন। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আর্থিক দিকে খুব সফলতা অর্জন করতে পারবেন আপনি। 

ধনু রাশি (Sagittarius)

জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। এসময় প্রত্যেকটি কাজেই আপনার সফলতা আসবে। পারিবারিক জীবন থেকে দাম্পত্য জীবনের সুখের মুখ দেখবেন। শেয়ারবাজার থেকে লটারিতে অর্থপ্রাপ্তি হবে এই রাশির ব্যক্তিদের। শুধু তাই নয়, দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। সেখান থেকে লাভ হবে আপনার। এই সময়ে কর্মজীবনে খুব সফলতা আসবে। আত্মবিশ্বাস খুব বাড়বে। শুধু তাই নয়, এই সময় মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে সফলতা নিশ্চিত। তবে এসময় শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে, শরীর খারাপ বলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন।

Advertisement

 

Advertisement