scorecardresearch
 

Trikon Rajyog: ত্রিকোণ রাজযোগ, অর্থ-সম্পদে ভরে উঠছে ৩ রাশি; এখন সুখের সময়

Sun Transit 2023: গ্রহের রাজা, সূর্য দেব ১৬ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করবেন। ১৫ জানুয়ারি২০২৩ পর্যন্ত সূর্য ধনু রাশিতে অবস্থান করবেন। এরপর তিনি মকর রাশিতে উপবিষ্ট হবেন।

Advertisement
Trikon Rajyog: ৩ রাশিকে অর্থ দিয়ে যাচ্ছে ত্রিকোণ রাজযোগ, এখন সুখের সময় Trikon Rajyog: ৩ রাশিকে অর্থ দিয়ে যাচ্ছে ত্রিকোণ রাজযোগ, এখন সুখের সময়
হাইলাইটস
  • এখন চলছে ত্রিকোণ রাজযোগ,
  • অর্থ-সম্পদে ভরে উঠছে ৩ রাশি
  • এখন সুখের সময়

Surya Gochar: শাস্ত্রমতে সূর্যদেব প্রতি মাসে রাশি পরিবর্তন করেন। সূর্যের রাশি পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির জাতকদের ব্যাপকভাবে প্রভাবিত করে। চলতি মাসে সূর্যদেব ধনু রাশিতে প্রবেশ করেছে। আগে থেকেই বুধ এবং শুক্র অবস্থান করছে। সূর্যের রাশি পরিবর্তনের কারণে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ গঠিত হয়েছে। সূর্য এখানে ১৫ জানুয়ারি, ২০২৩ পর্যন্ত অবস্থান করবে। এরপর মকর রাশিতে গোচর করবেন।

সূূর্যের এই গোচরের কারণে এবং ত্রিকোণ রাজযোগ ৩ টি রাশির জাতকদের কর্মজীবনে অর্থ এবং অগ্রগতি পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলো কোনগুলি।

মিথুন রাশি (Gemini)

এই রাশির জাতকদের হাতে অর্থ জমবে। এই সময়ে আপনি সঞ্চয় করতে পারবেন। দাম্পত্য জীবনে আপার সুখ মিলবে জীবনসঙ্গীর সমর্থন মিলবে। পার্টনারশিপের কাজ ভাল হবে। কর্মজীবনে অগ্রগতি মিলবে। রোজগার বাড়তে শুরু করবে।

কন্যা রাশি (Virgo)

সূর্য আপনার কুণ্ডলীর চতুর্থ ঘরে গোচর করতে চলেছে। কন্যা রাশির জাতকদের জন্য এই গোচর শুভ ফল দিয়েছে। বাহন ক্রয়ের যোগ রয়েছে। সম্পত্তি বৃদ্ধি হবে সূর্যের কৃপায়। এই যোগ কন্যা রাশির জাতকদের জন্য শুভফল দিচ্ছে। মা বা মাতৃস্থানীয়া কারও তরফ থেকে অর্থ মিলবে। এ সময় খারাপ প্রভাব কেটে যাবে।

মীন (Pisces)

এই যোগ মীন রাশির জন্য উপকারী প্রমাণিত হবে। সূর্য মীন রাশির দশম ঘরে প্রবেশ করতে চলেছে। এটি কর্ম ও রোজগারের স্থান। নতুন চাকরি বা বর্তমান চাকরিতে নতুন পদে উন্নীত হতে পারেন। মীন রাশির জাতকদের জন্য রোজগার বাড়তে থাকবে। পার্টনারশিপের ব্যবসা শুরু করতে চাইলে এটি  ভাল সময়। এই সময়ে আপনার কর্মদক্ষতার প্রশংসা মিলবে। লেগে থাকুন।

 

Advertisement