scorecardresearch
 

Sun Transit 2024: সূর্যের গোচরে ৩০দিন পর্যন্ত ভাগ্য তুঙ্গে ৩ রাশির, কাদের সময় খারাপ যাবে?

Sun Transit 2024: গ্রহের রাজা সূর্য ১৩ ফেব্রুয়ারি পরবর্তী গোচর করতে চলেছে। শনির রাশিতে সূর্যের গোচর হতে চলেছে। সূর্যদেব মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে ১৩ ফেব্রুয়ারি, মঙ্গলবার। এদিন বিকেল ৩টে ৫৪ মিনিটে সূর্য রাশি পরিবর্তন করবে।

Advertisement
সূর্য গোচর ২০২৪ সূর্য গোচর ২০২৪
হাইলাইটস
  • গ্রহের রাজা সূর্য ১৩ ফেব্রুয়ারি পরবর্তী গোচর করতে চলেছে।

গ্রহের রাজা সূর্য ১৩ ফেব্রুয়ারি পরবর্তী গোচর করতে চলেছে। শনির রাশিতে সূর্যের গোচর হতে চলেছে। সূর্যদেব মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে ১৩ ফেব্রুয়ারি, মঙ্গলবার। এদিন বিকেল ৩টে ৫৪ মিনিটে সূর্য রাশি পরিবর্তন করবে। সূর্যদেব আগামী ৩০ দিন পর্যন্ত কুম্ভ রাশিতে বিরাজ থাকবে। সূর্যদেবের এই গোচর সব রাশিদের ওপরই প্রভাব ফেলবে। কেউ কেউ পজিটিভ ফল পাবেন আবার কারোর কারোর সময় খারাপ যাবে। আসুন জেনে নিই যে কোন কোন রাশির ভালো সময় আসতে চলেছে আর কোন রাশিদের সময় খারাপ যাবে। 

মিথুন রশি
সূর্যের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য ভাল সময় নিয়ে আসবে। সমাজে আপনার মান-সম্মান বাড়বে। কাজে আসা বাধা দূর হবে। অর্থের আগমন হবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। প্রেম জীবন আরও মধুর হবে। 

মেষ রাশি
সূর্যের কুম্ভ রাশিতে গোচর মেষ রাশির জন্য খুবই ফলদায়ক হতে চলেছে। কর্মস্থানে আপনার কাজের প্রশংসা করবেন বস। এই সময় নতুন দায়িত্ব পেতে পারেন। অর্থনৈতিক পরিস্থিতি ভাল থাকবে। ব্যবসায়ীদের জন্য এই সময়টা খুবই বিশেষ। 

আরও পড়ুন

বৃষ রাশি
শনির রাশি কুম্ভতে সূর্যের গোচর বৃষ রাশিকে লাভ দেবে। আপনার ওপর সূর্যদেবের কৃপা থাকবে। ধর্ম-কর্মে মন বসবে। পজিটিভ অনুভব থাকবে। আর্থিক পরিস্থিতি আগের চেয়ে আরও ভাল হবে। স্বাস্থ্যের দিকে মন দিন এবং সন্তানের সঙ্গে বেশি সময় কাটান। 

এই রাশিদের সময় খারাপ যাবে

বৃশ্চিক রাশি
সূর্যের গোচর বৃশ্চিক রাশির জাতকদের জন্য লাফদায়ক হবে না। আর্থিক পরিস্থিতি বদলাতে পারে। অর্থের লোকসান হওয়ার সম্ভাবনা রয়েছে। সঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। স্বাস্থ্য একদম ভাল যাবে না। 

মীন রাশি
সূর্যের গোচর মীন রাশির জাতকদের জন্য খারাপ সময় নিয়ে আসবে। আর্থিক পরিস্থিতি টালমাটাল হবে। জীবনে একাধিক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। কাজ সম্পূর্ণ করতে বাধা আসবে। স্বাস্থ্যের দিকে বিশেষ মনোযোগ দিন। 

Advertisement

Advertisement