scorecardresearch
 

Sunday 26 May Lucky Zodiac: আজ গুরু আদিত্য যোগ, সূর্যের কৃপায় বৃষ-সহ ৫ রাশির দারুণ কাটবে

26 May 2024 Rashifal: আজ অর্থাৎ ২৬ মে, সাধ্য যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ-সহ অনেকগুলি শুভ ফলপ্রসূ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, ধনু-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, রবিবার গ্রহদের রাজা সূর্যকে উৎসর্গীকৃত, তাই দিনটি এই ৫টি রাশির জাতকরা সূর্যের আশীর্বাদ পাবে, যা তাদের প্রতিপত্তি এবং খ্যাতি বৃদ্ধি করবে। আসুন জেনে নেওয়া যাক রবিবার কোন রাশির জাতকদের জন্য দারুণ কাটবে রবিবার।

Advertisement
রবিবার সম্মান ও লাভ বৃদ্ধি ৫ রাশির রবিবার সম্মান ও লাভ বৃদ্ধি ৫ রাশির

Top 5 Most Luckiest Zodiac Sign, 26 May 2024: ২৬ মে রবিবার, চন্দ্র বৃহস্পতির রাশি ধনু রাশিতে প্রবেশ করছে এবং বৃষ রাশিতে বৃহস্পতি এবং সূর্যের উপস্থিতির কারণে গুরু আদিত্য রাজযোগ গঠিত হচ্ছে। এছাড়াও দিনটি  জ্যেষ্ঠ মাসের কৃষ্ণপক্ষের তৃতীয়া তিথি এবং এই দিনে গুরু আদিত্য রাজযোগের সঙ্গে  সাধ্য যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং মূল নক্ষত্রের একটি শুভ সংযোগও তৈরি হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকরা বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে  সময় কাটানোর সুযোগ পাবেন এবং তাদের খ্যাতি ভালোভাবে বৃদ্ধি পাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২৬ মে ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
২৬ মে বৃষ রাশির জাতকদের জন্য একটি উৎসাহজনক দিন হতে চলেছে। বৃষ রাশির জাতকরা  জীবনের প্রতিটি ক্ষেত্রে নতুন সম্ভাবনা পাবেন, যার কারণে আপনি দৃঢ় সংকল্প এবং আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। অর্থ এবং স্বাস্থ্যের দিক থেকে আপনার জন্য একটি অনুকূল দিন হবে, আপনি অর্থ পরিচালনা করতে সক্ষম হবেন এবং ধর্মীয় কাজে জড়িত হতে পারবেন। রবিবার ছুটির কারণে, আপনি আপনার সঙ্গী এবং পরিবারের সঙ্গে  মানসম্পন্ন সময় কাটানোর এবং অনেক গুরুত্বপূর্ণ আলোচনার সুযোগ পাবেন। যারা ব্যবসা করছেন তারা সৌভাগ্য পাবেন, যার কারণে তারা ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন এবং ভাল সুযোগ বৃদ্ধি দেখতে পাবেন।  আপনি উদ্যমী বোধ করবেন এবং বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন। অবিবাহিতদের জন্য সম্বন্ধের বিষয়টি এগোতে পারে, যার জন্য অনেকেই নতুন প্রস্তুতি নেবেন।

সিংহ রাশি (Leo)
 ২৬ মে সিংহ রাশির জাতকদের জন্য সফলতায় ভরা হতে  চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  লাভের অনেক নতুন সুযোগ পাবেন এবং দীর্ঘদিনের অমীমাংসিত কাজগুলি শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি কর্মক্ষেত্রে যে কঠোর পরিশ্রম করেছেন তার কারণে, আপনি  প্রচুর সাফল্য পাবেন, যা আপনার সম্মান এবং মর্যাদা  বৃদ্ধি করবে এবং আপনি অনেক প্রভাবশালী লোকের সঙ্গে দেখা করতে পারবেন। ভাগ্য আপনার পাশে থাকলে, আপনি সমস্ত ধরণের বৈষয়িক আরাম পাবেন এবং আপনার ফিটনেসও পুরোপুরি ভাল থাকবে। যারা ব্যবসা করছে তারা  প্রতিযোগীদের সঙ্গে  ন্যায্য প্রতিযোগিতা করবে  এবং শক্তিশালী ব্যবসায়ী হিসেবে আবির্ভূত হবে। আপনার পিতামাতার সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং বাড়িতে ছোট বাচ্চাদের সঙ্গে  সময় কাটানো মানসিক শান্তিও দেবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু জমি ক্রয় করতে পারেন।

আরও পড়ুন

Advertisement

 ধনু রাশি (Sagittarius)
 ২৬ মে ধনু রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে।  সূর্য দেবতার কৃপায় ধনু রাশির জাতক জাতিকারা সমাজের বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে পারবেন এবং আগের তুলনায় অর্থ সাশ্রয়ের সুযোগ থাকবে। আপনার মধ্যে প্রবল ইচ্ছাশক্তি এবং উদ্যম থাকবে, যা আপনার স্বাস্থ্যের উপর ইতিবাচক ফল দেবে। আপনি বৈবাহিক জীবনে চলমান বাধাগুলি থেকে মুক্তি পাবেন এবং একটি অনুকূল সম্পর্ক বজায় রাখতে সফল হবেন। ব্যবসায়ীদের দ্বারা করা কঠোর পরিশ্রম  যথাযথ ফলাফল পাবে এবং একটি বড় ডিল পেতে পারেন, যা ভাল লাভও করবে। চাকরিজীবীরা দিনভর স্বস্তিদায়ক মেজাজে থাকবেন। বাচ্চারা যা বলবে তা মনোযোগ দিয়ে শুনবেন এবং তাদের সমস্ত সমস্যার সমাধানও করবেন। পারিবারিক জীবন ভালো যাবে এবং ভাই-বোনের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে।

কুম্ভ রাশি (Aquarius)
 ২৬ মে কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির লোকেরা পরিবারের সদস্যদের সঙ্গে মানসম্পন্ন সময় কাটাবে এবং নতুন সম্পত্তি অর্জনের সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি বা শিক্ষার জন্য বিদেশে যেতে চান তারা  সূর্য দেবতার কৃপায় তাদের ইচ্ছা পূরণ করতে পারেন। আপনার টাকা কোথাও আটকে থাকলে ফেরত আসার সম্ভাবনা রয়েছে।  আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন এবং পরিবারে বিশেষ অতিথির আগমনও হতে পারে। রবিবার ছুটির কারণে, সদস্যরা বাড়িতে থাকবেন এবং আপনিও নতুন নতুন খাবার উপভোগ করবেন। আপনার বুদ্ধিমত্তার ভিত্তিতে আপনি অর্থ সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন, যা আপনার জীবনে সমৃদ্ধি ও স্থিতিশীলতা আনবে। ব্যবসায়ীরা  ব্যবসায়িক ক্রিয়াকলাপে তাদের আধিপত্য প্রতিষ্ঠা করবে এবং ভাল মুনাফা অর্জন করবে।

মীন রাশি (Pisces)
২৬ মে মীন রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। মীন রাশির লোকেরা ভাগ্যের কারণে সঞ্চয় করতে সক্ষম হবেন এবং অনেক নতুন উৎস থেকে অর্থ উপার্জনের সুযোগও পাবেন। আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত কোনো সমস্যার সম্মুখীন হতে হবে না এবং আপনাকে সম্পূর্ণ ফিট দেখাবে। আপনি ব্যক্তিগত এবং পেশাগত জীবনে প্রতিটি কাজ উৎসাহের সঙ্গে  করবেন এবং আপনার আরাম ও সুযোগ-সুবিধাও ভাল বৃদ্ধি পাবে। যারা নিজের ব্যবসা পরিচালনা করেন তারা  ভাল লাভ অর্জন করবেন এবং ব্যবসায় সাফল্য অর্জন করবেন। আপনি পুরো পরিবারের সঙ্গে  একটি ধর্মীয় স্থানে যেতে পারেন এবং বাড়ির সংস্কারের বিষয়েও আলোচনা করতে পারেন। আপনি পরিবারে আপনার দায়িত্ব খুব ভালোভাবে পালন করবেন এবং লোকজনকেও আপনার প্রশংসা করতে দেখা যাবে। বিবাহযোগ্য ব্যক্তিদের জন্য শুভ বিবাহের প্রস্তাব আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement