scorecardresearch
 

Sunday Mohini Ekadashi 19 May Lucky Zodiac: আজ মোহিনী একাদশীতে দ্বিপুষ্কর যোগ, কর্কট-সহ ৫ রাশির সৌভাগ্য বৃদ্ধি

19 May 2024 Rashifal: ১৯ মে দ্বীপুষ্কর যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ-সহ অনেকগুলি উপকারী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মেষ, কর্কট-সহ ৫টি রাশির জন্য শুভ এবং ফলদায়ক হতে চলেছে । এছাড়াও, রবিবার আত্মা এবং পিতার জন্য কারক গ্রহ সূর্যকে উৎসর্গীকৃত এবং এইদিন মোহিনী একাদশীর কারণে আপনি ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবেন, যার ফলে জীবনের সমস্ত বাধা দূর হবে। আসুন জেনে নেওয়া যাক রবিবার কোন রাশির জাতকদের জন্য দারুণ কাটবে।

Advertisement
লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে

 Top 5 Most Luckiest Zodiac Sign, 19 May 2024: ১৯ মে রবিবার, চন্দ্র বুধের রাশি কন্যা রাশিতে গমন করছে। এছাড়াও মোহিনী একাদশীর ব্রত রয়েছে। পৌরাণিক বিশ্বাস অনুসারে, এই তিথিতে ভগবান বিষ্ণু মোহিনী অবতার গ্রহণ করেছিলেন। মোহিনী একাদশীর দিনে দ্বীপুষ্কর যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ এবং হস্ত নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মোহিনী একাদশীর দিনে ৫টি রাশির জাতক শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকরা ব্যবসায় উন্নতির অনেক ভালো সুযোগ পাবেন এবং নতুন জায়গা থেকে জ্ঞান অর্জনের চেষ্টা করবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৯ মে ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
১৯ মে মেষ রাশির জাতকদের জন্য একটি ভালো দিন হতে চলেছে। মেষ রাশির জাতকদের মন  সম্পূর্ণ শান্ত থাকবে এবং তারা নতুন পরিকল্পনাও করবে, যা ভবিষ্যতে খুব কার্যকরী হতে পারে। যারা প্রেমের জীবনে আছেন তারা সম্পর্ককে শক্তিশালী করার একটি সুবর্ণ সুযোগ পাবেন এবং আপনাদের মধ্যে একটি গভীর বন্ধন তৈরি হবে। প্রিয়জন এবং আত্মীয়দের মধ্যে আপনার বিশ্বাসযোগ্যতা বাড়বে এবং আপনি বাড়ির ছোট বাচ্চাদের সঙ্গে কিছু নতুন জিনিস কিনতে পারেন, যা সবার জন্য খুব দরকারী বলে প্রমাণিত হবে। ব্যবসায়ীরা  ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন এবং ব্যবসায়িক কাজে সুনাম বৃদ্ধি পাবে। আপনার আর্থিক অবস্থা খুব শক্তিশালী হবে এবং অর্থ সংক্রান্ত বিষয়ে লাভ আপনাকে আর্থিকভাবে স্থিতিশীল হওয়ার সুযোগ দেবে। পারিবারিক জীবন সুন্দর হবে এবং সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে।

কর্কট রাশি (Cancer)
১৯ মে কর্কট রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা সব ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবেন এবং অনেক প্রভাবশালী ব্যক্তির সঙ্গে  তাদের পরিচিতিও বৃদ্ধি পাবে। এই রাশির জাতক-জাতিকারা যারা উচ্চ শিক্ষার জন্য বিদেশে যেতে চান তারা কোনো ভালো খবর পেতে পারেন। যদি ভাগ্য আপনার সহায় হয়, আপনার কঠোর পরিশ্রম সাফল্য এনে দেবে এবং আপনি আপনার কর্মক্ষেত্রে নাম অর্জন করতে পারবেন। যারা অংশীদারিত্বে কাজ করছেন তারা  ভাল লাভ পাবেন এবং আপনার অংশীদারের সঙ্গে আপনার সম্পর্কও ভাল থাকবে, যা ব্যবসাকে বৃদ্ধির দিকে নিয়ে যাবে। আপনি  হঠাৎ বন্ধুদের সঙ্গে  কোথাও বেড়াতে যেতে পারেন, যা আপনার জন্য খুবই আনন্দদায়ক হবে। পিতামাতার সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করবেন। দিনের ব্যস্ততার পরে, আপনি সন্ধ্যায় আপনার প্রিয়জনের সঙ্গে  সময় কাটানোর সুযোগ পেতে পারেন, যা আপনার জন্য খুব আরামদায়ক হবে।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
১৯ মে তুলা রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতকরা অর্থ উপার্জনের নতুন উপায় খুঁজে পাবেন এবং সময়মতো সুযোগের সদ্ব্যবহার করতেও সফল হবেন। আপনি  আপনার কঠোর পরিশ্রমের ভাল ফলাফল পাবেন এবং আপনি প্রতিটি ক্ষেত্রে  সম্ভাবনাও দেখবেন। আপনি যে ক্ষেত্রে কাজ করবেন সেখানে উন্নতির ভালো সম্ভাবনা থাকবে এবং ভগবান বিষ্ণুর কৃপায় যে কোনো অপূর্ণ ইচ্ছা পূরণ হতে পারে। কর্মরত ব্যক্তিরা আগামী দিনের জন্য পরিকল্পনা করবেন এবং তাদের কর্মজীবনকে সঠিক পথে নিয়ে যাবেন। যারা ব্যবসা করছেন তারা  অনেক ভাল সুযোগ পেতে পারেন এবং অর্থ উপার্জন করতে পারেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক দৃঢ় থাকবে এবং আপনারা একসঙ্গে  কিছু সম্পত্তিও কিনতে পারেন।

 ধনু রাশি (Sagittarius)
১৯  মে ধনু রাশির জাতকদের জন্য খুব শুভ এবং ভাগ্যবান হতে চলেছে।  ধনু রাশির জাতকদের আত্মবিশ্বাসের ভালো বৃদ্ধি ঘটবে এবং ধর্মীয় কাজে সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনার কথাবার্তায় মাধুর্য থাকবে, যার কারণে আপনি আপনার কথা দিয়ে মানুষকে প্রভাবিত করতে সফল হবেন। ব্যবসায়ীরা একটি বড় ডিল পেতে পারেন, যা ভাল লাভ বয়ে আনবে এবং আর্থিক অবস্থার উন্নতি করবে। আপনি সম্পত্তি সম্পর্কিত একটি বড় ডিল  পেতে পারেন, যা আর্থিকভাবে খুব লাভজনক হবে। বিবাহিত জীবনের কথা বলতে গেলে, আপনি আপনার সঙ্গীকে একটি উপহার দিতে পারেন, যা আপনার সম্পর্ককে আরও মজবুত করবে এবং উভয়েই খুব খুশি হবেন। পারিবারিক জীবনের কথা বললে পরিবারে সুখ-শান্তি থাকবে এবং সকল সদস্য নিজ নিজ কাজে ব্যস্ত থাকবেন।

কুম্ভ রাশি (Aquarius)
১৯ মে কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির জাতকদের ব্যক্তিত্ব উন্নত হবে এবং আপনার স্বাস্থ্যও পুরোপুরি ফিট দেখাবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক অনুকূল থাকবে, যা জীবন এবং সম্পর্ককে সুখের দিকে নিয়ে যাবে। আপনি আপনার কর্মজীবনে অনেক সুবর্ণ সুযোগ পাবেন, যা আপনাকে আপনার স্বপ্ন বাস্তবায়নের সুযোগ দেবে। আপনি ব্যবসায় অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন এবং আপনি উদ্যোগ এবং উৎসীহের সঙ্গেল প্রতিটি কাজে অংশগ্রহণ করবেন। অবিবাহিত লোকেরা বিশেষ কারও সঙ্গেদেখা করতে পারেন, যারা তাদের খুব খুশি করবে। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের প্রেমিক সঙ্গীর সঙ্গে রোমান্টিক ডিনার ডেটে যেতে পারেন এবং একে অপরের সঙ্গে  স্বস্তিদায়ক মুহূর্ত কাটাতে পারেন। আপনি পরিবার এবং বাড়ির বড়দের সঙ্গেল সময় কাটানোর সুযোগ পাবেন, যা আপনার জন্য ভাল হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement