scorecardresearch
 

Sunday 15 September Lucky Zodiac: আজ সূর্যের কৃপা, ৫ রাশির প্রতিপত্তি এবং সম্পদ বৃদ্ধি

15 September 2024 Rashifal: রবি প্রদোষ ব্রত উপলক্ষে, আজ ভেশি যোগ, সুকর্ম যোগ-সহ অনেকগুলি বিশেষ ফলদায়ক যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি সিংহ রাশি সহ ৫টি রাশির জন্য সফলতায় ভরা হতে চলেছে। এছাড়াও, রবিবার পিতা এবং আত্মার জন্য কারক গ্রহ সূর্য দেবতাকে উৎসর্গ করা হয়, এবং আজ রবি প্রদোষ ব্রত, যার কারণে এই ৫টি রাশির জাতক শিবের সঙ্গে সূর্য দেবের বিশেষ আশীর্বাদ পেতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক বি প্রদোষ ব্রতর দিনটি কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

Advertisement
আজ সূর্যের মত চমকাচ্ছে ৫ রাশির ভাগ্য আজ সূর্যের মত চমকাচ্ছে ৫ রাশির ভাগ্য

  Top 5 Most Luckiest Zodiac Sign, 15 September 2024: আজ ১৫ সেপ্টেম্বর রবিবার, চন্দ্র শনিদেবের এক রাশি থেকে অন্য রাশিতে গমন করতে চলেছে অর্থাৎ মকর রাশির পর কুম্ভ রাশিতে যাচ্ছে। এছাড়াও আজ ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের ত্রয়োদশী তিথি এবং এই তিথিতে রবি প্রদোষ ব্রত পালন করা হবে। রবি প্রদোষ ব্রতর দিনে সূর্যের দ্বারা অত্যন্ত দুর্লভ ও কার্যকরী ভেশী যোগ তৈরি হচ্ছে। ভেশী যোগের সঙ্গে  সুকর্ম যোগ ও শ্রাবণ নক্ষত্রের একটি শুভ সংযোগও তৈরি হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষ অনুসারে, সিংহ, তুলা, ধনু-সহ ৫টি রাশির জাতক জাতিকারা রবি প্রদোষ ব্রতর দিনে শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকরা আজ বন্ধু এবং প্রেমের অংশীদারদের সঙ্গে  দেখা করার সুযোগ পাবে এবং অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৫ সেপ্টেম্বর ভাগ্যবান হতে চলেছে।

 মিথুন রাশি (Gemini)
রবি প্রদোষ ব্রতর দিনটি মিথুন রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। আর্থিক লাভের পাশাপাশি মিথুন রাশির জাতক জাতিকাদের সম্মান বৃদ্ধি পাবে এবং তারা অনেক বিশিষ্ট ব্যক্তির সঙ্গে দেখা করার সুযোগও পাবেন। রবিবার ছুটির কারণে পরিবারের সকল সদস্যরা এক জায়গায় উপস্থিত থাকবেন এবং যেকোনো গুরুত্বপূর্ণ আলোচনা করতে পারবেন। মহাদেবের কৃপায়,  আপনার উপর আসা ঝামেলা হঠাৎ কেটে যাবে এবং আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে। যারা ব্যবসা করছেন তারা  ভাল লাভের ইঙ্গিত পাচ্ছেন এবং অন্য কোনও ব্যবসায় বিনিয়োগের পরিকল্পনাও করবেন।  অবিবাহিতদের জীবনে একজন বিশেষ ব্যক্তি প্রবেশ করতে পারে, যে তাদের হৃদয়কে খুব খুশি করবে। শ্বশুর-শাশুড়ির কারও সঙ্গে যদি কোনো বিবাদ চলছে, তা  শেষ হয়ে যেতে পারে এবং আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
 সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য রবি প্রদোষ ব্রতর দিনটি উপকারী হতে চলেছে। মহাদেবের কৃপায় সিংহ রাশির জাতক-জাতিকাদের সম্মান ও ধন-সম্পদ বৃদ্ধি পাবে এবং অর্থ সংক্রান্ত কাজগুলি সম্পন্ন করার সময় আপনাকে বেশি ভাবতে হবে না।  আপনার জন্য গাড়ি, সম্পত্তি বা গ্যাজেট ইত্যাদির মতো দামী জিনিস কেনার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার আয় বৃদ্ধি দেখতে পারেন, যা আপনার আর্থিক অবস্থাকে  উন্নতির দিকে নিয়ে যাবে। যারা ব্যবসা করছেন  তাদের আয় বৃদ্ধি পাবে এবং আপনার ব্যবসার সুনামও বৃদ্ধি পাবে।  সবাই আপনার কথায় মুগ্ধ হবে এবং আপনি চতুরতার সঙ্গে নিজের কাজ অন্যের কাছ থেকে সহজে করিয়ে নিতে পারবেন। আপনি যদি পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হন কবে এই দুশ্চিন্তাও দূর হয়ে যাবে এবং আপনি স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
রবি প্রদোষ ব্রতর দিনটি তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা যে কোন কাজেই সফলতা পাবেন এবং পরিবারের সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি পরিবার বা আত্মীয়দের কাছ থেকে কোনও সুসংবাদ পাবেন, যা আপনার আনন্দ বাড়িয়ে দেবে। যে সমস্ত অমীমাংসিত কাজগুলি নিয়ে আপনি দীর্ঘদিন ধরে চিন্তিত ছিলেন তা মহাদেবের কৃপায় সম্পূর্ণ হতে শুরু করবে এবং আপনার স্বাস্থ্যও সম্পূর্ণ ভাল থাকবে। যারা নিজের ব্যবসা করছেন তাদের জন্য  অর্থ উপার্জনের অনেক উপায় তৈরি হবে এবং তারা বস্তুগত আনন্দও পাবে। আপনার সন্তানের বিকাশ দেখে আপনি খুশি হবেন এবং আপনি গর্বিত হবেন। দাম্পত্য জীবনে যদি কোনো উত্তেজনা চলতে থাকে তবে তা  শেষ হয়ে যাবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু আত্মীয়ের সাথে দেখা করার সুযোগ পাবেন। কোনো ধর্মীয় স্থানে সন্ধ্যা কাটবে।

ধনু রাশি (Sagittarius)
 রবি প্রদোষ ব্রতর দিনটি ধনু রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। ধনু রাশির লোকেরা  সম্পূর্ণ স্বস্তিদায়ক মেজাজে থাকবে এবং রবিবার ছুটি উপভোগ করবে। এই রাশির জাতক জাতিকারা যারা ভ্রমণ, শিক্ষা বা চাকরির জন্য বিদেশে যেতে চান, তাদের ইচ্ছা পূরণ হতে পারে বা আপনার কাজও এই বিষয়ে  শুরু হতে পারে। আপনি আপনার প্রেমের জীবন পুরোপুরি উপভোগ করবেন এবং আপনার প্রেমিক সঙ্গীকে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  পরিচয় করিয়ে দিতে পারেন, যা আপনদের সম্পর্ককে স্বীকৃতি দেবে। যারা পারিবারিক ব্যবসা করছেন তারা ভালো আর্থিক সুবিধা পাবেন এবং ব্যবসার উন্নতির জন্য বড়দের পরামর্শও নেবেন।  শিক্ষার্থীরা তাদের পিতা ও শিক্ষকের কাছ থেকে প্রতিটি পদক্ষেপে পূর্ণ সমর্থন পাবে, যা তাদের শিক্ষার সমস্যা থেকে মুক্তি পেতে সহায়তা করবে। সন্ধ্যায় বিশেষ অতিথির আগমন পরিবারে আনন্দ বাড়াবে এবং আপনি নতুন খাবার উপভোগ করবেন।

 কুম্ভ রাশি (Aquarius)
 রবি প্রদোষ ব্রতর দিনটি কুম্ভ রাশির জাতকদের জন্য ইতিবাচক হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা দানশীল হবেন, অন্য কারো সমস্যা দেখে আপনার মনও খারাপ হয়ে যাবে। রবিবার ছুটির কারণে, বাড়িতে বাচ্চাদের প্রচুর অ্যাকটিভিটি হবে এবং আপনি তাদের সঙ্গে  মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার সঙ্গীর সঙ্গে  একসঙ্গে , আপনি আপনার সন্তানদের ভবিষ্যত সম্পর্কে একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। যারা কাজ করছেন তারা পরের দিনের জন্য পরিকল্পনা করবেন এবং যারা ব্যবসা করছেন তারাও ভাল লাভ করবেন। আপনার পিতামাতার অনুমতি নিয়ে, আপনি বাড়িতে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন বা পুরো পরিবারের সঙ্গে তীর্থস্থানে তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি বাড়ির জন্য নতুন জিনিস কিনবেন এবং আরামদায়ক জীবনযাপনের উপর আরও জোর দেবেন। বন্ধুদের সঙ্গে  সন্ধ্যা কাটাবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement