scorecardresearch
 

Sunday 25 August Lucky Zodiac: আজ সুনফা যোগ, সিংহ-সহ ৫ রাশির ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল

25 August 2024 Rashifal: আজ অর্থাৎ ২৫ অগাস্ট, সুনফা যোগ, ধ্রুব যোগ-সহ অনেকগুলি প্রভাবশালী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, সিংহ, তুলা-সহ ৫ রাশির জন্য খুব বিশেষ দিন হতে চলেছে । এছাড়াও, রবিবার আত্মা এবং পিতার কারক এবং গ্রহের রাজা সূর্য গ্রহকে উৎসর্গীকৃত, তাই জিনটিতে এই ৫ রাশির উপর সূর্য ঈশ্বরের আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২৫ এগাস্ট ভাগ্যবান হতে চলেছে।

Advertisement
আজ সূর্যের মতো চমকাবে ৫ রাশির কপাল আজ সূর্যের মতো চমকাবে ৫ রাশির কপাল

 Top 5 Most Luckiest Zodiac Sign, 25  August 2024: ২৫ অগাস্ট রবিবার, চন্দ্র মেষ রাশির পরে বৃষ রাশিতে গমন করতে চলেছে এবং শুভ গ্রহ বৃহস্পতি বৃষ রাশিতে অবস্থান করছে, যার কারণে সুনফা যোগ তৈরি হচ্ছে। এছাড়াও  ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের সপ্তমী তিথি এবং এই দিনে হল ষষ্ঠী তিথির ব্রত পালন করা হয়। হাল ষষ্ঠীর দিন ধ্রুব যোগ, রবি যোগ ও ভরণী নক্ষত্রের সঙ্গে সুনফা যোগের শুভ যোগ রয়েছে, যার কারণে দিনটিক  গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষ অনুসারে, মিথুন, সিংহ, তুলা-সহ ৫ রাশির জাতকরা হল ষষ্ঠীর দিনে শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকরা  সম্মানিত হবেন এবং সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শোনার সম্ভাবনা রয়েছে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২৫ অগাস্ট ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
২৫ অগাস্ট মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  অপ্রত্যাশিত সম্পদ লাভের অবস্থানে থাকতে পারেন এবং ধর্মীয় কাজেও এগিয়ে যাবেন। ব্যবসায়ীরা রবিবার ছুটির সুবিধা পাবেন এবং ক্রেতাদের ভালো কার্যক্রমের কারণে ভালো লাভও পাবেন। আপনি যদি দীর্ঘকাল ধরে কোনও বন্ধুর জন্য অপেক্ষা করে থাকেন তবে আপনি তার সঙ্গে দেখা করতে পারেন, যা আপনার মনকে খুশি করবে এবং আপনি কিছু নতুন ভাল বন্ধুও তৈরি করবেন। আপনি আপনার পরিবারের সদস্যদের কথা খুব মনোযোগ সহকারে শুনবেন এবং বুঝবেন, যার কারণে আপনি তাদের চাহিদা পূরণের চেষ্টা করবেন। আপনার পিতামাতার সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং ঘরোয়া পরিবেশও ভাল থাকবে। যারা প্রেমের জীবনে আছেন তারা  একটি রোমান্টিক ডিনারে যাওয়ার সুযোগ পাবেন, যা সম্পর্কের শক্তি বাড়াবে এবং সুখ নিয়ে আসবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
আগামীকাল অর্থাৎ 25শে আগস্ট সিংহ রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। সিংহ রাশির জাতকরা আগামীকাল সূর্য দেবতার কৃপায় সাহস বৃদ্ধি পাবে এবং আপনার আয়ের উত্সও বৃদ্ধি পাবে যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। আপনার দ্বারা করা কাজের কারণে, আগামীকাল আপনি সরকার কর্তৃক সম্মানিত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। দোকানদার ও ব্যবসায়ীরা আগামীকাল ভালো লাভ পাবেন এবং ব্যবসার প্রসারও ঘটাতে পারবেন। আগামীকাল যদি আপনাকে কোনো লেনদেন করতে হয়, তাহলে এটি খোলা মনে করুন কারণ এটি ভবিষ্যতে আপনার অনেক উপকার করবে। আগামীকাল আপনার জমি এবং যানবাহন কেনার ইচ্ছা পূরণ হবে এবং আপনি সমস্যাগুলি মোকাবেলা করার কিছু উপায় খুঁজে পাবেন, যা আপনার জন্য সহজ করে তুলবে। আপনি পরিবারের সকল সদস্যের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সর্বদা ভালবাসা এবং সমর্থন পাবেন।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
২৫ অগাস্ট তুলা রাশির জাতকদের জন্য নতুন আশার আলো নিয়ে আসছে। তুলা রাশির জাতক জাতিকারা সকাল থেকে সুসংবাদ শুনতে পাবেন এবং আপনার স্বাস্থ্যেরও উন্নতি হবে। আপনি নতুন জায়গায় যেতে পছন্দ করবেন এবং আপনার বন্ধুর সংখ্যাও বাড়বে। আপনার কাজ সর্বত্র প্রশংসিত হবে এবং সমাজে আপনার সম্মানও বৃদ্ধি পাবে। ভাগ্য আপনার পাশে থাকলে আপনার সমস্যা দূর হবে এবং আপনি আর্থিক লাভের অনেক ভাল সুযোগও পাবেন। ব্যবসায়ীদের আটকে থাকা প্রকল্পগুলি আবার চালু হবে এবং ভাল লাভের কারণে মন খুশি হবে। বাড়ির পরিবেশ আপনার ইচ্ছা মতো থাকবে এবং সমস্ত সদস্য আপনার পরামর্শ নিয়েই যে কোনও কাজ করতে পছন্দ করবে। আপনার সঙ্গী-সহ আপনার সন্তানদের ভবিষ্যতের কথা মাথায় রেখে জমি ইত্যাদিতে বিনিয়োগ করা যেতে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio)
 বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব শুভ দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা তাদের সন্তান বা পরিবারের অন্য কোনো সদস্যের কাছ থেকে ভালো খবর পেতে পারেন এবং আপনি অনেক সাহসও দেখাতে পারেন। কারো সাহায্যে আকস্মিক উপকার পাওয়া ধর্মের প্রতি আপনার আগ্রহ বৃদ্ধি করবে এবং আপনি দাতব্য কাজে কিছু অর্থ ব্যয় করতে পারেন। ব্যবসায় ডিল চূড়ান্ত হতে পারে, যার জন্য আপনি দীর্ঘ সময়ের জন্য অপেক্ষা করছিলেন। যেখানে চাকরিজীবীরা রবিবার ছুটি উপভোগ করবেন এবং পরের দিনের জন্য পরিকল্পনাও করবেন।  আপনার বিলাসিতার জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন এবং পরিবারের সদস্যদের জন্য নতুন প্রযুক্তি বা একটি মোবাইল ল্যাপটপ বা অন্যান্য গ্যাজেট কিনতে পারেন। যদি পরিবারে কোনো সমস্যা চলছে, তাহলে  কথাবার্তার মাধ্যমে বাড়ির পরিবেশ ভালো হবে।

 কুম্ভ রাশি (Aquarius)
২৫ অগাস্ট কুম্ভ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। কুম্ভ রাশির মানুষের প্রেমময় আচরণ মানুষের মন জয় করবে এবং আপনি আপনার সামাজিক মর্যাদাও বৃদ্ধি দেখতে পাবেন। আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা এবং বুদ্ধিমত্তা দ্বারা প্রভাবিত হয়ে, আপনার কাজগুলি দেখে অনেকেই আপনার কাছ থেকে সাহায্য এবং পরামর্শ নেওয়ার চেষ্টা করতে পারে। বিদেশে যাওয়ার মাধ্যমে ভাল আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।  আপনি আপনার ভাই-বোনদের সহায়তায় অসম্পূর্ণ গৃহস্থালী কাজগুলি সম্পন্ন করার সুযোগ পাবেন এবং আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি যদি চোখের কোন সমস্যার সম্মুখীন হন তবে এটি অবশ্যই উন্নতি করবে।  আপনি আপনার রাগী জীবনসঙ্গীকে শান্ত করার জন্য সর্বাত্মক চেষ্টা করবেন, যার জন্য আপনি কিছু অর্থও ব্যয় করতে পারেন। আপনি আপনার পিতামাতার সমর্থন এবং আশীর্বাদ থেকে স্বস্তি পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement