scorecardresearch
 

Sunday 4 August Lucky Zodiac: আজ রবি পুষ্য যোগ, কন্যা-সহ ৫ রাশির সূর্যের কৃপায় সৌভাগ্য লাভ

4 August 2024 Rashifal: আজ অর্থাৎ ৪ আগস্ট, রবি পুষ্য যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ সহ অনেকগুলি শুভ ফলপ্রসূ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি কর্কট, কন্যা, কুম্ভ-সহ ৫টি রাশির জন্য উপকারী হবে। এছাড়াও,রবিবার গ্রহের রাজা এবং আত্মা ও পিতার জন্য কারক গ্রহ সূর্য দেবতাকে উৎসর্গ করা হয়েছে, তাই এই ৫টি রাশির উপর সূর্যদেবের আশীর্বাদ থাকবে। আসুন জেনে নিই রবিবার দারুণ যাবে কোন ৫ রাশির।

Advertisement
আজ সূর্যের মতো চমকাবে ৫ রাশির কপাল আজ সূর্যের মতো চমকাবে ৫ রাশির কপাল

 Top 5 Most Luckiest Zodiac Sign, 4 August 2024: রবিবার, ৪ অগাস্ট রবিবার, চন্দ্র কর্কট রাশিতে প্রবেশ করছে। এছাড়াও, শ্রাবণ মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথি এবং এই তারিখটি হরিয়ালি অমাবস্যা নামে পরিচিত। হরিয়ালি অমাবস্যার দিনে, রবি পুষ্য যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং পুষ্য নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক  এই গঠিত হতে চলা শুভ যোগ থেকে উপকাপ পাবেন। এই রাশির জাতকরা  পরিবার এবং প্রিয়জনদের সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন এবং তাদের জীবনসঙ্গীর সঙ্গে  ভবিষ্যতের পরিকল্পনাও করবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য আজ অর্থাৎ ৪ অগাস্ট ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
৪ অগাস্ট বৃষ রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা অসমাপ্ত গৃহস্থালি কাজগুলি সম্পন্ন করবেন এবং পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। বাড়ির বড়দের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করবেন এবং তাদের পরামর্শও নেবেন। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্কের টানাপোড়েন থাকলে আজ দূরত্ব মিটতে দেখা যাবে এবং ধীরে ধীরে কথোপকথন শুরু হবে।  আপনি বাড়ির আরামের সঙ্গে সম্পর্কিত জিনিস কিনতে পারেন, যার কারণে পরিবারের সকল সদস্য খুব খুশি হবেন। রোববারের ছুটি থেকে ব্যবসায়ীরা ভালো লাভবান হবেন এবং মোটামুটি লাভের সুযোগ পাবেন। যারা প্রেমের জীবনে আছেন তারা  তাদের সঙ্গীকে তাদের পরিবারের সদস্যদের সঙ্গে  পরিচয় করিয়ে দিতে পারেন, যা তাদের সম্পর্কের স্বীকৃতি দেবে এবং আপনার সম্পর্ক মজবুত থাকবে।

কর্কট রাশি (Cancer)
৪ অগাস্ট কর্কট রাশির জাতকদের জন্য একটি ইতিবাচক দিন হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকাদের  রবিবার ছুটি উপভোগ করতে দেখা যাবে এবং বন্ধুদের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। আপনি আপনার থেকে বয়স্ক এবং অভিজ্ঞ কারো কাছ থেকে আর্থিক অভিজ্ঞতা লাভ করবেন এবং এই জ্ঞান আপনাকে দীর্ঘমেয়াদে সাহায্য করবে। কিছু কাজ শেষ করার জন্য আপনি যে প্রচেষ্টা করছেন তা আজ সূর্যের কৃপায় সফল হবে, যার ফলে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন এবং আপনার পরিবারের সদস্যরাও আপনার কাজে খুব খুশি বলে মনে হবে। ব্যবসায়ীরা যথেষ্ট লাভ করবে, যা আপনার আত্মবিশ্বাসকে শক্তিশালী করবে এবং অন্যান্য ব্যবসায় বিনিয়োগ করার পরিকল্পনা করবেন। রবিবার ছুটির কারণে পরিবারের সবাইকে একসঙ্গে দেখা যাবে এবং নতুন নতুন খাবারও উপভোগ করবেন।  আপনি আপনার সন্তানের বিবাহ সংক্রান্ত কিছু সুখবর পেতে পারেন।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
৪ অগাস্ট কন্যা রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকাদের পরিবারেএকটি আনন্দের পরিবেশ থাকবে, যা দেখে আপনি খুব খুশি হবেন এবং আপনি বাড়ির জন্য বিশেষ কিছু কিনতে পারেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বলতে গেলে, আপনাকে আপনার সঙ্গীর সঙ্গে  মিষ্টি কথা বলতে দেখা যাবে, যা আপনার সম্পর্ককে উন্নতি এবং মজবুত করবে। সরকারি টাকা পাওয়ার সম্ভাবনা দৃশ্যমান এবং কোথাও আটকে থাকা টাকাও উদ্ধার হবে। পরীক্ষায় সাফল্য পেতে ছাত্রদের শিক্ষকদের সমর্থন প্রয়োজন। ব্যবসায়ীরা তাদের লাভে সন্তুষ্ট বলে মনে হবে এবং নতুন ব্যবসার সুযোগও পাবেন, যার কারণে অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। কারো সঙ্গে টাকা বিনিময় এড়িয়ে চলুন এবং গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। সন্ধ্যায় সন্তানদের নিয়ে যেকোনো ধর্মীয় স্থানে যেতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
৪ অগাস্ট কুম্ভ রাশির জাতকদের জন্য এনার্জিতে পূর্ণ হবে। কুম্ভ রাশির জাতক জাতিকারা  জাগতিক বিলাসিতা ক্রয় করবেন এবং ধর্মীয় কাজেও অর্থ ব্যয় করবেন। পরিবারের বয়স্ক সদস্যদের উপদেশ উপকারী হবে, ভবিষ্যতে আপনি এর সম্পূর্ণ উপকার পাবেন। আপনি যদি আগে কারো কাছ থেকে টাকা নিয়ে থাকেন, তাহলে ঋণ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে, তার পরেও আপনার অর্থের অভাব হবে না। সামাজিক কাজে যুক্ত হলে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং অনেক বিশেষ মানুষের সঙ্গে আপনার পরিচিতি বাড়বে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তবে এর জন্য পথ প্রশস্ত হবে। আপনি আপনার পিতামাতার সঙ্গে কোনও ধর্মীয় স্থানে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন, যেখানে ভাই-বোনের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন থাকবে। সদ্য বিবাহিতদের বাড়িতে  অতিথির আগমন হতে পারে।

মীন রাশি (Pisces)
৪ অগাস্ট মীন রাশির জাতকদের জন্য নতুন আশার আলো নিয়ে আসবে। মীন রাশির জাতক জাতিকারা সূর্য দেবতার কৃপায় শত্রুদের হাত থেকে মুক্তি পাবেন এবং তাদের কাজে সম্পূর্ণ মনোযোগী থাকবেন। আপনি আপনার আটকে থাকা অর্থ পেতে পারেন, যা আপনার মনকে খুব খুশি করবে। কোনো আইনি বিরোধ চলমান থাকলে কাছের কারো সাহায্যে সমাধান হয়ে যাবে বলে মনে হচ্ছে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রেও ভালো সাফল্য অর্জিত হবে বলে মনে হচ্ছে। আপনি অসহায় মানুষকে সাহায্য করতে এগিয়ে আসবেন, যা আপনাকে মানসিক শান্তি দেবে। পিতার সহযোগিতায়  কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। ব্যবসায় টিমওয়ার্ক নিয়ে কাজ করলে আপনার সমস্যা সহজেই সমাধান হয়ে যাবে। সন্ধ্যায় পরিবারের সঙ্গে যেকোনো ধর্মীয় উৎসবে অংশ নিতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement