scorecardresearch
 

Surya & Shani Lucky Zodiacs: শনি ও সূর্যের রোষ থেকে মুক্ত ৫ রাশি, বাধা কেটে হাতে আসবে টাকা

দুই শত্রু গ্রহ মিলিত হলে দুর্ভোগের শেষ থাকে না! কুম্ভ রাশিতে সূর্য এবং শনি একসঙ্গে ছিল, যারা পরস্পরের শত্রু। সেই অশুভ যোগ শেষ হয়েছে ১৬ মার্চ। ফলে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা শনির প্রকোপ থেকে মুক্তি পেয়েছেন। এখন তাঁরা উন্নতি করছেন।  

Advertisement
Shani Surya Rashifal শনি ও সূর্য রাশিফল। Shani Surya Rashifal শনি ও সূর্য রাশিফল।
হাইলাইটস
  • শনি ও সূর্যের যুতি কেটে গিয়েছে।
  • ৫ রাশির উন্নতি।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি গ্রহ নির্দিষ্ট সময়ের ব্যবধানে রাশি পরিবর্তন করে। সেই সঙ্গে অন্য গ্রহের সঙ্গে তৈরি হয় সংযোগ। তার পর সেই সংযোগ কেটেও যায়। যে গ্রহগুলি মিলিত হয় কখনও সেগুলির মধ্যে মিত্রতা থাকে কখনও শত্রুতা! দুই শত্রু গ্রহ মিলিত হলে দুর্ভোগের শেষ থাকে না! কুম্ভ রাশিতে সূর্য এবং শনি একসঙ্গে ছিল, যারা পরস্পরের শত্রু। সেই অশুভ যোগ শেষ হয়েছে ১৬ মার্চ। ফলে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা শনির প্রকোপ থেকে মুক্তি পেয়েছেন। এখন তাঁরা উন্নতি করছেন।  

মেষ- শনি ও সূর্যের মিলনের শেষ হওয়ার কারণে মেষ রাশির জাতক-জাতিকারা উপকারী হতে পারেন। শনিদেবের উদয় হয়েছেন। সূর্যদেব থেকে বিচ্ছেদ হওয়ায় লাভবান হয়েছে এই রাশির জাতক-জাতিকারা। চাকরি ও ব্যবসায় লাভবান হবেন। এর সঙ্গে আপনি সম্মান ও খ্যাতি পাবেন। ব্যবসায় মুনাফা পেতে পারেন। ঝুঁকির বিনিয়োগে হবেন লাভবান। শনির প্রকোপ থেকে আপনি মুক্তি পেয়েছেন। আপনার বাধাবিঘ্ন কেটে গিয়েছে।   

বৃষ- আপনাদের জন্য শনি ও সূর্যের যুতি ভাঙার সুখকর হয়েছে। আপনি অর্থলাভ করবেন। শনি আপনার রাশিতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ ও শশ রাজযোগ গঠন করেছে। এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। আটকে থাকা অর্থ পেতে পারেন। ব্যবসায় নতুন চুক্তি হতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে লাভের সম্ভাবনা বাড়বে। বেকাররা নতুন চাকরি পেতে পারেন। যাঁরা চাকরি করছেন তাঁরা ইনক্রিমেন্ট এবং পদোন্নতি পাবেন।

আরও পড়ুন- নতুন বছর দারুণ কাটবে ৪ রাশির, ২২ মার্চ থেকে শুরু সুদিন

কুম্ভ- শনি ও সূর্যের মিলন শেষ হওয়ার সঙ্গে সঙ্গে কুম্ভ রাশির মানুষের জন্য শুভ দিন শুরু হয়ে গিয়েছে। কারণ শনিদেব আপনার রাশির অধিপতি এবং সূর্যদেব বিরাজ করছেন সম্পদের ঘরে। এবার তৈরি হয়েছে মালব্য ও শশ নামের রাজযোগ। এজন্য আপনি অর্থলাভ করবেন। টাকা বাড়বে। ব্যবসায়ীরা ভালো অর্ডার পেতে পারেন। যা থেকে মুনাফা করবেন। এই সময় যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন আপনি।

Advertisement

কর্কট- সূর্য-শনির সংযোগ কর্কট রাশির জাতক-জাতিকাদের নেতিবাচক ফল দিচ্ছিল। আপনার রাশিতে সূর্য-শনি সংযোগ অষ্টম ঘরে হয়েছিল। যে কারণে আপনার কাজে অপ্রয়োজনীয় বাধা আসছিল। এবার সেই বাধা কেটে যাবে। আপনার আয়ের পথ খুলে যাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও থাকবে না আর। আপনার হতাশাও কেটে যাবে। চাকরি ও ব্যবসায় উন্নতি করবেন। পরিশ্রমের ফল পাবেন। 

মকর- মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শনি-সূর্যের মিলন ক্ষতিকর হয়েছিল।  আপনি অশুভ ফল পাচ্ছিলেন। বাধাবিঘ্ন সরে যাবে। চাকরি ও ব্যবসায় আপনি উন্নতি করবেন। আপনার অর্থলাভও হবে। কেটে যাবে সমস্যা। আপনি বিনিয়োগ থেকে লাভ করতে পারবেন।

Advertisement