scorecardresearch
 

Surya Positive Impact: সংক্রান্তি থেকে ৫ রাশির ভাগ্যে সূর্যোদয়, ধনলাভ-চাকরি-ব্যবসায় উন্নতি

১৪ জানুয়ারি গ্রহদের রাজা সূর্য প্রবেশ করবেন মকর রাশিতে। শুভ ফল পাবেন ৫ রাশির জাতক-জাতিকারা। যদিও ১৪ জানুয়ারি সূর্যের গমন হবে। তবে উদয়তিথি অনুসারে, মকর সংক্রান্তি ১৫ জানুয়ারি।

Advertisement
সূর্যের গোচর ২০২৩। সূর্যের গোচর ২০২৩।
হাইলাইটস
  • সংক্রান্তিতে মকর রাশিতে প্রবেশ করবেন সূর্যদেব।
  • তার সুফল পাবেন ৫ রাশির জাতক-জাতিকারা।

২০২৩ সালের শুরুতেই একাধিক গ্রহ স্থান বদল করতে চলেছে। এর মধ্যে প্রথমেই রাশি পরিবর্তন করছেন সূর্যদেব। ১৪ জানুয়ারি গ্রহদের রাজা সূর্য প্রবেশ করবেন মকর রাশিতে। শনি ইতিমধ্যেই মকর রাশিতে রয়েছেন। তবে তিনি থাকবেন আরও ৩ দিন। ১৭ জানুয়ারিতেই কুম্ভ রাশিতে গমন করবেন। তবে শনি ও সূর্যের মিলনে শুভ ফল পাবেন ৫ রাশির জাতক-জাতিকারা। যদিও ১৪ জানুয়ারি সূর্যের গমন হবে। তবে উদয়তিথি অনুসারে, মকর সংক্রান্তি ১৫ জানুয়ারি। চলুন জেনে নেওয়া যাক, কোন ৫ রাশির জাতক-জাতিকারা সূর্যের পালাবদলে লাভবান হবেন-

বৃষ রাশি- সূর্যের যাত্রা বৃষ রাশির জাতক-জাতিকাদের কপাল খুলে দেবে। চাকরিতে বড় পদোন্নতির সম্ভাবনা। আপনার কাজের প্রশংসা হবে। আত্মবিশ্বাস বাড়বে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ সময় আসছে। তবে যে কোনও সিদ্ধান্ত খুব সাবধানে নিন। ইতিবাচক ভাবনাচিন্তা করলে ফল পাবে। চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ। হাতে টাকা আসবে। সময় নষ্ট করবেন না। শেয়ারবাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুবিধা পেতে পারেন। বিনিয়োগ থেকেও অনেকের লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন- সূর্যের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে। টাকার সংকট দূর হবে। বাধাবিঘ্ন কেটে যাবে। ইতিবাচক বদল আসবে জীবনে। কর্মজীবনে উন্নতির যোগ। কমবে মানসিক চাপ। 

কর্কট- সূর্যের যাত্রা কর্কট রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে সুসময় নিয়ে আসবে। সম্মান বাড়বে। যাঁরা ব্যবসা করছেন তাঁরা লাভবান হতে পারেন। বাইরে বেড়াতে যেতে পারেন। দাম্পত্য জীবনও ভালো যাবে।

মকর- সূর্য মকর রাশিতে প্রবেশ করছেন। সেজন্য এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ দিন শুরু হচ্ছে। এই রাশির জাতক-জাতিকাদের নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা তৈরি হবে। অর্থনৈতিক দিক ভালো হবে। আপনি এখন যে শারীরিক ও মানসিক যন্ত্রণা ভোগ করছেন তা থেকে মুক্তি পাবেন।

Advertisement

আরও পড়ুন- একই স্থানে শনি-শুক্র, আগামী ৯ দিন ৪ রাশি যা করবে তাতেই সাফল্য

Advertisement