scorecardresearch
 

Surya Rashi Parivartan 2022: রাশি পরিবর্তন করে মীনে গমন করবে সূর্য! এই ৫ রাশির শুভ সময় আসছে

Surya Gochar Date & Effects: সূর্যের প্রভাব যে কোনও রাশিতে উপস্থিত অন্যান্য গ্রহের শক্তিকে দুর্বল করে দেয়। আগামী ১৫ মার্চ, সূর্য,  মীন রাশিতে গমন করতে চলেছে। মীন রাশিতে সূর্যের যাত্রার প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। 

Advertisement
রাশি পরিবর্তন করে মীনে গমন করবে সূর্য রাশি পরিবর্তন করে মীনে গমন করবে সূর্য

Sun Transit In Pisces: সূর্যকে অবস্থান, প্রতিপত্তি, সিদ্ধান্তের সক্ষমতার প্রতীক হিসাবে ধরা হয়। জ্যোতিষশাস্ত্রে (Astrology) এটিকে আত্মার কারক গ্রহও বলা হয়। সূর্য পৃথিবীর সবচেয়ে বড় শক্তির উৎস। নয়টি গ্রহের মধ্যে সূর্যকে সবচেয়ে বড় বলে মনে করা হয়। এক রাশি থেকে অন্য রাশিতে সূর্য দেবতার (Sun God) প্রবেশ অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। সূর্যের প্রভাব যে কোনও রাশিতে উপস্থিত অন্যান্য গ্রহের শক্তিকে দুর্বল করে দেয়। আগামী ১৫ মার্চ, সূর্য,  মীন রাশিতে গমন করতে চলেছে। মীন রাশিতে সূর্যের যাত্রার প্রভাব সমস্ত রাশির (Zodiac Signs) উপর দেখা যাবে। 

মীন রাশিতে সূর্যের গমনের সময় (Sun Transit In Pisces Date &Time)

মীন রাশিতে সূর্যের গমন করবে ১৫ মার্চ, ২০২২ বেলা ১২:৩১ মিনিটে। আগামী ১৪ এপ্রিল পর্যন্ত সূর্য এই রাশিতেই থাকবে। এরপরে, সকাল ৮.৫৬ মিনিটে মেষ রাশিতে গমন করবে।

 

surya gochar on 15 march 2022 sun transit in pisces


রাশিচক্রে সূর্যের রাশি পরিবর্তন কী প্রভাব ফেলবে? (Surya Rashi Parivartan Effects)


 * মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
আপনি যদি শিক্ষার জন্য বিদেশে যাওয়ার কথা ভাবছেন, তবে এই সময়টি আপনার জন্য ভাল প্রমাণিত হবে। চাকরিজীবীদের শুভ সময়। এই সময়ের মধ্যে কোনও বড় বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। খরচ বাড়তে পারে, তাই নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। শিশুদের স্বাস্থ্যের যত্ন নিন।


*  বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

সম্পত্তিতে বিনিয়োগ করার জন্য এটি ভাল সময়। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময় কিছু ঝামেলার হতে পারে। পারিবারিক ব্যবসার সঙ্গে যুক্তদের ভাল সময় কাটবে। ব্যবসায় ভাল লাভ পেতে পারেন। আপনি এই সময়ের মধ্যে কিছু ভাল ব্যবসায়িক সম্পর্ক গড়ে তুলতে সক্ষম হবেন। বড়দের সঙ্গে আপনার সম্পর্ক ভাল হবে না।

Advertisement


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার ভাল ফল পাবেন। আপনার কাজ প্রশংসিত হবে। সময়সীমার আগে কাজ সম্পন্ন করুন। সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভাল হবে। ছোট ভাইবোনদের সঙ্গে সময় কাটান। 

 

surya gochar on 15 march 2022 sun transit in pisces


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

নতুন চ্যালেঞ্জের দায়িত্ব নেবে। ব্যবসায় সম্প্রসারণের জন্য এই সময়টি অনুকূল। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সমর্থন পাবেন। ব্যক্তিগত জীবন ভাল কাটবে। পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা। ধর্মীয় স্থান পরিদর্শন করতে পারেন।


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

চাকরি সম্পর্কে অনিরাপদ বোধ করতে পারেন। তবে চাকরি পরিবর্তনের জন্য এটি উপযুক্ত সময় নয়। বিনিয়োগের সময় সতর্ক থাকুন। আপনার আয় সম্পর্কে খুব চিন্তিত থাকতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দুর্বল বোধ করতে পারেন।


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কর্পোরেট সেক্টরের সঙ্গে যুক্তদের উপর কাজের চাপ বাড়বে। অংশীদারিত্বে ব্যবসায়ীদের সতর্ক হওয়া দরকার। বেতনভোগী ব্যক্তিদের ঊর্ধ্বতনদের সঙ্গে বিবাদ হতে পারে। স্ত্রীয়ের সঙ্গে সম্পর্ক ভাল হবে না।

 

surya gochar on 15 march 2022 sun transit in pisces


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

সহকর্মীরা আপনার কাজের প্রশংসা করতে পারেন। যারা চাকরি খুঁজছেন, এই সময়টা তাদের জন্য ভাল। লক্ষ্যে মনোনিবেশ করবেন এবং সফলতা পাবেন। তুলা রাশির জাতকদের আইনি ঝামেলায় পড়তে হতে পারে। আপনি শক্তিতে পূর্ণ অনুভব করবেন। ছোট-খাটো পারিবারিক বিবাদ হতে পারে, এমন পরিস্থিতিতে আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন।


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

লক্ষ্য অর্জনে কঠোর পরিশ্রম হবে। শেয়ারবাজারের সঙ্গে যুক্তদের জন্য এই সময় ফলদায়ক। পরীক্ষায় ভাল করতে পারবে। দম্পতিদের জন্য এই সময়টা ভাল। এ সময় কোনও বিষয় বিবাদ হতে পারে। 


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

পারিবারিক ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি ভাল। এই সময়ের মধ্যে নিযুক্ত ব্যক্তিদের উপর কাজের চাপ খুব বেশি থাকবে। মায়ের স্বাস্থ্য নিয়ে একটু চিন্তিত থাকবেন। বাড়িতে ছোট-খাটো মারামারি ইত্যাদি হতে পারে।

 

surya gochar on 15 march 2022 sun transit in pisces


* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

চাকরিজীবীরা এই সময় অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার স্বভাব খুব রাগান্বিত থাকতে পারে। বাবার সঙ্গে আপনার মত পার্থক্য থাকতে পারে। ছোট ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে।


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

এই সময় আপনাকে মানসিক চাপের সম্মুখীন হতে হবে। এই পরিস্থিতিতে, ব্যবসা সম্পর্কিত যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক থাকুন। স্ত্রীয়ের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকার সম্ভাবনা। জীবনসঙ্গী খুঁজছেন এমন ব্যক্তিদের জন্যে এই সময়টি ভাল প্রমাণিত হবে। স্বাস্থ্যের দিক থেকে সমস্যায় সম্মুখীন হওয়ার সম্ভাবনা।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

আপনি আপনার যোগ্যতা প্রমাণ করার অনেক সুযোগ পাবেন। অলসতা এড়িয়ে চলুন। অন্যের পরামর্শ উপেক্ষা করতে পারেন। আপনার মনোভাব দাম্পত্য জীবনে শান্তি নষ্ট করতে পারে। সম্পর্কের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

Advertisement


 

Advertisement