scorecardresearch
 

Lucky Jodiac from Today to 17 August: আজ থেকে এক মাস সূর্যের কৃপা, মেষ-সহ ৪ রাশির কেরিয়ারে তরতরিয়ে উন্নতি

Surya Gochar July Effects: কর্কট রাশিতে সূর্যের গোচরের কারণে কর্কট রাশিতে বুধাদিত্য রাজযোগ তৈরি হচ্ছে। এই রাজযোগের প্রভাবে আগামী ১ মাস মেষ ও কর্কট সহ ৪টি রাশির উপর সূর্যদেবের কৃপা থাকবে, যার কারণে তারা লাভ ও উন্নতির সুযোগ পাবেন। আসুন জেনে নেওয়া যাক কর্কট রাশিতে সূর্য গোচরের কারণে কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্যের চাকা ঘুরতে চলেছে।

Advertisement
আজ থেকে সূর্যের কৃপায় ৪ রাশি আজ থেকে সূর্যের কৃপায় ৪ রাশি

Surya Gochar 2023: ১৬ জুলাই অর্থাৎ আজ  কর্কট রাশিতে সূর্য গোচর  হতে চলেছে। সূর্য এই রাশিতে এক মাস অবস্থান করবে যেখানে সূর্য এবং গুরু একে অপরের  কেন্দ্র অবস্থানে থাকবেন, যেখানে সূর্যের সঙ্গে বুধের মিলনের কারণে কর্কট রাশিতে বুধাদিত্য রাজযোগও তৈরি হবে। এই পরিস্থিতিতে, কর্কট রাশিতে সূর্যের গোচর কর্কট এবং কন্যা রাশি সহ ৪টি রাশির জন্য বিশেষভাবে উপকারী হবে। আসুন জেনে নেওয়া যাক কর্কট রাশিতে সূর্যের গোচরে কোন রাশির জাতকরা উপকৃত হবেন।

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে কর্কট রাশিতে সূর্যের গোচর  মেষ রাশির জাতকদের জীবনে বড় পরিবর্তন আনবে।  মেষ রাশির শাসক গ্রহ মঙ্গল। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা এই সময়ে সুখবর পেতে পারেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, সরকারি খাতে কর্মরত ব্যক্তিরাও অগ্রগতি পাবেন। বেসরকারি চাকরিরত ব্যক্তিরাও  উচ্চ পদ পাবেন। ছাত্ররা পড়াশোনায় ভালো করতে পারবেন। ভালো ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশিতে সূর্যের গোচরের কারণে এই রাশির মানুষরাও অনুকূল ফল পাবেন। এই সময়ের মধ্যে, এই ব্যক্তিদের জন্য পরিস্থিতি আগের চেয়ে ভাল হবে।  সূর্য আপনার রাশির দ্বিতীয় ঘরের অধিপতি। এই রাশির জাতক জাতিকারা সূর্য গোচরের শুভ ফল পাবেন। সেই সঙ্গে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও কন্ট্রোলে  থাকবে। দাম্পত্য জীবনে আসা সমস্যা থেকে মুক্তি পাবেন শীঘ্রই। ব্যবসায় ইতিবাচক ফল পাবেন। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে এই সময়ের মধ্যে আপনি  সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে তিক্ততা কম থাকবে। 

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
এই রাশির জাতকদের জন্য সূর্য একাদশ স্থানের অধিপতি। ব্যক্তির কর্মজীবনে এর প্রভাব স্পষ্টভাবে দৃশ্যমান হবে। বেতন বৃদ্ধিতেও ইতিবাচক ফল পাওয়া যাবে। সূর্য গোচর জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হবে। শুধু তাই নয়, এটি জাতকদের  আত্মবিশ্বাসও বাড়াবে। পরিবারের সঙ্গে  তুলা রাশির জাতকদের সম্পর্কের উন্নতি হবে। ঝামেলা মোকাবেলা করা সহজ হবে। 

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশিতে সূর্যের গোচর কর্কট রাশির জন্য ভালো ফল দেবে। এর পাশাপাশি আপনার আর্থিক অবস্থাও খুব ভালো থাকবে। এই সময়ে আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। ব্যবসায়ী শ্রেণীর লোকদের জন্য দিনটি খুব ভালো যাবে। আপনি উন্নতি করবেন। এছাড়া আপনি নতুন লোকের সঙ্গে কাজ করার সুযোগ পাবেন। এই সময়ের মধ্যে আপনি কিছু নতুন বন্ধুও তৈরি করবেন। বেসরকারি কোম্পানিতে কর্মরতদেরও পদোন্নতির সুযোগ তৈরি হচ্ছে। শিক্ষার্থীদের ভালো উন্নতির সম্ভাবনাও থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement