scorecardresearch
 

Good Luck Start Before Rath Yatra Zodiac: তৈরি হচ্ছে পরপর ২ রাজযোগ, রথের আগেই সুসময় আসছে ৫ রাশির

Surya gochar 2023: আর ১৯ দিন পর, সূর্যদেব রাশি পরিবর্তন করতে চলেছে। তার রাশি পরিবর্তনের পরে, বুধ এবং শনিদেবের সাথে একটি যুতি তৈরি হবে, যার কারণে বুধাদিত্য এবং নবপঞ্চম রাজ যোগ গঠিত হবে।

Advertisement
রথের আগেই জগন্নাথের কৃপা ৫ রাশিতে রথের আগেই জগন্নাথের কৃপা ৫ রাশিতে

Surya Rashi Parivartan 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, সূর্যদেবকে গ্রহের রাজার মর্যাদা দেওয়া হয়েছে। তিনি খুব দ্রুত চলেন এবং প্রতি মাসে তার রাশি পরিবর্তন করেন। ১৫ জুন সূর্যদেব গোচর করতে  যাচ্ছেন। তিনি এই দিন মিথুন রাশিতে প্রবেশ করবেন। এমন পরিস্থিতিতে, এই যাত্রা ১২টি রাশির সমস্ত জাতকদের প্রভাবিত করবে। অন্যদিকে, ২৪ মে, বুধও এই রাশিতে প্রবেশ করবে এবং  শনির সঙ্গে যুতি  তৈরি করবেন। বুধের সংযোগে বুধাদিত্য রাজযোগ এবং শনির মিলনে নবপঞ্চম রাজযোগের সৃষ্টি হবে। জ্যোতিষশাস্ত্রে এই দুটি যোগই অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে, কিছু রাশির জাতকরা এই উভয় রাজযোগ দ্বারা প্রভাবিত হবে, তাদের কপাল খুলতে চলেছে।   উদয়তিথি অনুসারে, ২০ জুন ২০২৩ তারিখে রথযাত্রা উৎসব পালিত হবে, তার আগেই এই রাশিদের কপাল খুলবে। 

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের যাত্রা খুবই শুভ হতে চলেছে। দীর্ঘদিন ধরে অমীমাংসিত ও আটকে থাকা কাজ এই সময়ের মধ্যে শেষ হবে। এই সময়ে বিদেশ ভ্রমণের সম্ভাবনাও তৈরি হবে। ব্যবসায় বৃদ্ধি হবে। পুরনো বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা রয়েছে।

সিংহ (Leo)
সূর্যকে সিংহ রাশির অধিপতি মনে করা হয়। এমন পরিস্থিতিতে এই রাশি পরিবর্তন এই ব্যক্তিদের জন্য শুভ হবে। এ সময় অনুকূল ফলাফল পাওয়া যাবে এবং সর্বক্ষেত্রে সাফল্যের পতাকা উত্তোলিত হবে। জনপ্রিয়তা বৃদ্ধি পাবে এবং আপনার কাজের প্রশংসা হবে। পারস্পরিক সম্পর্কের দৃঢ়তা থাকবে এবং সমাজে সম্মান বৃদ্ধি পাবে। এই সময়ে আর্থিক লাভের সম্ভাবনাও তৈরি হচ্ছে।

আরও পড়ুন

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্যও সূর্যের গোচর অনুকূল হবে। আপনার কেরিয়ার উজ্জ্বল হবে এবং আপনি একটি উচ্চ অবস্থান অর্জন করতে সক্ষম হবেন। ব্যবসায় অগ্রগতির সম্ভাবনাও থাকবে এবং কর্মক্ষেত্রে প্রসার ঘটবে। বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। অফিসে নতুন দায়িত্ব পেয়ে মন খুশি থাকবে, যার কারণে  নতুন পরিচয় তৈরি করতে পারবেন। 

Advertisement

মকর (Capricorn)
সূর্যের এই রাশি পরিবর্তন মকর রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। অর্থ লাভের কারণে, আপনাকে অর্থনৈতিক বিষয়ে শক্তিশালী হতে দেখা যাবে। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং পুরনো ঋণ শোধ করতে সক্ষম হবেন। চাকরিতে অবস্থান শক্তিশালী হবে।

কুম্ভ (Aquarius)
সূর্যের এই যাত্রা কুম্ভ রাশির জাতকদের জন্য সমৃদ্ধি বয়ে আনবে। পারিবারিক সম্পর্কের জোর থাকবে। যারা নতুন ব্যবসা শুরু করতে চান, তাদের স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমের সম্পর্কের মাধুর্য বাড়বে। ছাত্রদের জন্য সময়টা ভালো যাবে। ব্যবসায়ীরা লাভবান হতে পারবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement